কম্পিউটার

নভোরেসুমে

সহ সারসংকলনগুলি করার সহজ উপায় নভোরেসুমে

আমাদের সকলেরই সেই আতঙ্ক ছিল:আপনি যে জন্য আবেদন করতে চান এমন একটি দুর্দান্ত চাকরি উপলব্ধ আছে, কিন্তু তারা আপনাকে একটি জীবনবৃত্তান্ত পাঠাতে চাইছে, এবং আপনি এটি আপডেট করার পরে কিছুক্ষণ হয়ে গেছে। কিন্তু কে সেই ফাইলটি খনন করতে এবং এটিকে সংশোধন/পুনরায় করতে চায়?

সৌভাগ্যক্রমে, Novorésume এর একটি সমাধান আছে। এই ওয়েব-ভিত্তিক জীবনবৃত্তান্ত পরিষেবাটি আপনার জীবনবৃত্তান্ত সংগঠিত করা এবং তৈরি করাকে একটি হাওয়ায় পরিণত করে। উপরন্তু, এটি আপনাকে কভার লেটার এবং সিভিও তৈরি করতে দেয়।

জীবনবৃত্তান্ত সম্পর্কে শেখা

আপনার রেজিউমে শেষ হয়ে গেলে ডাউনলোড করার কিছুই নেই। আপনি সাইন আপ করার পরে Novoresume.com এ সব করতে পারেন। আমি এটির বেশিরভাগই আমার iPad-এ ব্রাউজার থেকে করেছি৷

নভোরেসুমে

যাইহোক, আমি কয়েকটি ত্রুটি অতিক্রম করেছি। আমি আমার কাজের অভিজ্ঞতার বছরগুলির জন্য চারটি সংখ্যা যোগ করতে পারিনি এবং এটি আমাকে শুধুমাত্র একটি দক্ষতায় নিজেকে "পাঁচ তারা" রেট দেওয়ার অনুমতি দেবে। আমি ভাবতে চাই যে আমি বিভিন্ন দক্ষতায় পারদর্শী। আমি আমার আইপ্যাডে শেষ করেছি, তারপর সেই অঞ্চলগুলি ঠিক করতে আমার ম্যাকে স্থানান্তর করতে হয়েছিল। যাইহোক, বিকাশকারী আমাকে আশ্বস্ত করেছেন যে পরবর্তী সংস্করণটি হবে অনেক বেশি মোবাইল-বান্ধব।

নভোরেসুমে

এমনকি আপনাকে একটি জীবনবৃত্তান্ত কীভাবে তৈরি করতে হয় তা জানতে হবে না, কারণ এটি কেবল একটি টেমপ্লেট অনুসরণ করার বিষয়। উপরন্তু, একটি পৃষ্ঠা রয়েছে যা আপনাকে ব্যাখ্যা করবে "একটি নিখুঁত জীবনবৃত্তান্তের শারীরস্থান" এবং আপনি এটি সব একসাথে করা শেষ করার পরে, এটি আপনাকে আরও ভাল করার জন্য টিপস দেবে৷

মূল্য

একটি দুর্দান্ত জীবনবৃত্তান্ত তৈরি করতে আপনাকে মোটেও কিছু দিতে হবে না। আপনি সাইটে বিনামূল্যে একটি জীবনবৃত্তান্ত তৈরি করতে পারেন। এক পৃষ্ঠার সারসংকলন তৈরি করার জন্য আপনাকে পূর্বনির্ধারিত লেআউট অফার করা হবে।

নভোরেসুমে

কিন্তু আপনি যদি "অতিরিক্ত" চান এবং আরও অনন্য জীবনবৃত্তান্ত তৈরি করতে চান, তাহলে আপনি একটি অর্থপ্রদানের পরিকল্পনা বেছে নিতে পারেন। এক মাসের খরচ হবে $15, অথবা আপনি তিন মাসের জন্য $9.99/মাস বা বারো মাসের জন্য $6.99/মাস দিতে পারেন। আপনি তিন পৃষ্ঠা পর্যন্ত দীর্ঘ সিনিয়র সিভি টেমপ্লেট, কাস্টম লেআউট, কভার লেটার টেমপ্লেট, প্রতি ভাষায় আঠারোটি পর্যন্ত ভিন্ন সংস্করণ তৈরি করার বিকল্প, একাধিক ভাষা এবং ভিডিও টিউটোরিয়াল এবং আরও বিশটি রঙের থিম এবং অতিরিক্ত ফন্ট পাবেন। .

স্টাইলের পছন্দ

জীবনবৃত্তান্ত এবং CV-এর জন্য আপনার কাছে আটটি ভিন্ন-স্টাইলের টেমপ্লেটের পছন্দ থাকবে। আপনি জীবনবৃত্তান্ত বা সিভি করতে চান কিনা তা নিশ্চিত না হলে চিন্তা করবেন না। আপনি যখন এটি তৈরি করছেন তখন আপনি সর্বদা একটি থেকে অন্যটিতে পরিবর্তন করতে পারেন৷

নভোরেসুমে

অতিরিক্তভাবে, এটি আপনাকে বিভিন্ন পেশা যেমন নার্সিং, ব্যবসা, সফ্টওয়্যার ডেভেলপার, বার ম্যানেজার ইত্যাদির জন্য জীবনবৃত্তান্তের উদাহরণ প্রদান করে, আপনার কেমন হওয়া উচিত তা স্থির করতে আপনাকে সাহায্য করে৷

আপনার জীবনবৃত্তান্ত তৈরি করা হচ্ছে

আপনার টেমপ্লেটটি ফাঁকা হয়ে যাবে এবং আপনাকে যা করতে হবে তা হল আপনার তথ্য পূরণ করুন। এটাই।

নভোরেসুমে

শীর্ষে আপনার নাম এবং ইমেল সহ টেমপ্লেটটি খুলবে এবং আপনার কাজের বিবরণ, ফোন নম্বর, ঠিকানা এবং একটি ফটোর জন্য একটি শিরোনাম পূরণ করা আপনার উপর নির্ভর করে। আপনি ঠিক করতে পারেন আপনার কতটা ঠিকানা আপনি এটি প্রদর্শন করতে চান৷

নভোরেসুমে

উপরের অংশ তৈরি করার পরে, আপনাকে কেবল আপনার কাজের অভিজ্ঞতা, শিক্ষা, দক্ষতা, ব্যক্তিগত প্রকল্প এবং অন্যান্য অতিরিক্ত তথ্য পূরণ করতে হবে যা আপনি অন্তর্ভুক্ত করতে বেছে নিতে পারেন।

আবার, সবকিছু আপনার জন্য পাড়া হয়. আপনি শুধু আপনার নিজের তথ্য পূরণ করতে হবে. আপনার কাজের অভিজ্ঞতার জন্য, আপনাকে শুধু একটি চাকরির শিরোনাম/পদ, কোম্পানির নাম এবং তারিখ যোগ করতে হবে এবং তারপর সেই নির্দিষ্ট চাকরিতে আপনার যে অর্জন/কাজগুলো হয়েছে তা যোগ করতে হবে। আপনি যদি পছন্দ করেন তবে আপনি সেই কোম্পানিতে একটি পরিচিতির জন্য তথ্য যোগ করতে পারেন৷

নভোরেসুমে

আপনার সমস্ত অতিরিক্ত কাজের অভিজ্ঞতা, সেইসাথে আপনার শিক্ষা, ব্যক্তিগত প্রকল্প ইত্যাদি যোগ করার জন্য আপনাকে এই পদ্ধতিতে এগিয়ে যেতে হবে। আপনার দক্ষতার জন্য আপনাকে কেবল সেগুলি তালিকাভুক্ত করতে হবে এবং তারপরে নিজেকে রেট দিতে হবে। এটি সবচেয়ে কঠিন অংশ - নিজেকে রেটিং করা।

নভোরেসুমে

আমার জীবনবৃত্তান্তের বিল্ডিংয়ের এই মুহুর্তে, একটি পপআপ আমাকে বলছে যে এক পৃষ্ঠার সীমা পৌঁছে গেছে। আমাকে সিদ্ধান্ত নিতে হয়েছিল যে আমার তথ্য এক পৃষ্ঠায় সীমিত করব বা একটি বহু-পৃষ্ঠার সিভিতে স্যুইচ করব, যেটি আমি করতে পারি যেহেতু আমি একটি অর্থপ্রদানের পরিকল্পনা থেকে কাজ করছিলাম। আমি একটি পৃষ্ঠার সাথে লেগে থাকতে বেছে নিয়েছি কারণ আমার অনেক কাজের অভিজ্ঞতা আছে কিন্তু মনে হয়নি যে এটির ভারসাম্য বজায় রাখার জন্য আমার কাছে যথেষ্ট অন্যান্য তথ্য আছে। তাই আমি আমার সাম্প্রতিক অভিজ্ঞতা অন্তর্ভুক্ত করতে বেছে নিয়েছি।

নভোরেসুমে

যাইহোক, আমি আমার নির্বাচিত তথ্যকে আরও ভালোভাবে মানানসই করার জন্য বিন্যাসটি পুনর্গঠন করেছি। আপনি "লেআউট" ট্যাবে যেতে পারেন এবং জিনিসগুলিকে কলাম থেকে কলামে স্থানান্তর করতে পারেন এবং পাশাপাশি বিভাগগুলি যোগ এবং মুছতে পারেন৷ আমি শিক্ষা ত্যাগ করা বেছে নিয়েছি, কারণ আমি কখনই কলেজ শেষ করিনি এবং আমার অন্যান্য শক্তিতে ফোকাস করতে চেয়েছিলাম।

নভোরেসুমে

আপনি আপনার জীবনবৃত্তান্ত তৈরি করা শেষ করার পরে, বাম দিকে একটি "পতাকা" রয়েছে যা আপনার জন্য পরামর্শ দেয়। কিছু জিনিস আছে যা তারা আপনাকে সংশোধন করতে বলে এবং অন্যান্য জিনিসগুলি তারা আপনাকে পরিবর্তন করার পরামর্শ দেয়। আপনি কি পরিবর্তন করতে চান এবং কি ছেড়ে দিতে চান তা অবশ্যই আপনার উপর নির্ভর করে।

নভোরেসুমে

সমাপ্ত হচ্ছে

আপনি যখন আপনার জীবনবৃত্তান্ত সম্পূর্ণভাবে শেষ করেন এবং অনুরোধকৃত পরিবর্তনগুলি করেন, আপনি ফাইলটি আপনার সিস্টেমে ডাউনলোড করতে পারেন। আমার আইপ্যাডে আমার জীবনবৃত্তান্ত তৈরি করার সময় যে সমস্যাগুলি ছিল তা ঠিক করতে আমার কম্পিউটারে ফিরে যেতে হলেও, আমি আমার আইপ্যাডে শেষ করা বেছে নিয়েছি৷

আপনার ডাউনলোড করার বিকল্প খুঁজে পেতে সাহায্য করার জন্য সবুজ রঙে হাইলাইট করা একটি মেনু বিকল্প রয়েছে। এটিতে ক্লিক করলে আপনাকে একটি পিডিএফ উপস্থাপন করবে। আপনার OS আপনাকে ব্রাউজার-তৈরি পিডিএফ দিয়ে যা করতে দেয় তা আপনি সংরক্ষণ, রপ্তানি, মুদ্রণ ইত্যাদি বেছে নিতে পারেন।

এটা উল্লেখ করা উচিত যে আপনি সবসময় আপনার জীবনবৃত্তান্তে ফিরে আসতে পারেন এবং পরিবর্তন করতে পারেন। আমাকে সেটাই করতে হয়েছিল। এই পর্যালোচনার জন্য ছবি প্রস্তুত করার সময় আমি লক্ষ্য করেছি যে আমি এখানে মেক টেক ইজিয়ার:এডিটিং-এ আমার একটি প্রধান কাজ ভুলে গিয়েছিলাম। আমি ফিরে গিয়ে সহজেই পরিবর্তনটি করেছি।

নভোরেসুমে

আপনার জীবনবৃত্তান্তের সাথে পাঠানোর জন্য একটি কভার লেটার তৈরি করতে সাহায্য করার একটি বিকল্পও রয়েছে, যদি আপনি একটি প্রদত্ত পরিকল্পনায় আছেন। আপনি যে বিভিন্ন কোম্পানিতে আবেদন করেন তার জন্য আপনি সম্ভবত বিভিন্ন কভার লেটার তৈরি করবেন। আপনি পরিবর্তন/তৈরি করতে এবং ডাউনলোড করতে ওয়েবসাইটে ফিরে আসতে পারেন।

নভোরেসুমে

উপসংহার

জীবনবৃত্তান্ত তৈরি করা কঠিন হওয়ার দরকার নেই। Novorésumé একটি তৈরি করার পিছনে সমস্ত চাপ দূর করে, আপনাকে প্রতিটি পদক্ষেপে সাহায্য করে। চাকরির জন্য আবেদন করা যথেষ্ট কঠিন। কেন স্ট্রেস আউট করুন এবং এটি যতটা প্রয়োজন তার চেয়ে বেশি কঠিন করে তুলুন?

পেশাগত রেজিউমে টেমপ্লেট – Novorésumé

দ্বারা
  1. ফেসবুক এআই দিয়ে ঠিক কী করছে?

  2. কিভাবে মুছে ফেলা ফাইলগুলিকে সহজ উপায়ে পুনরুদ্ধার করবেন

  3. পাসওয়ার্ড তৈরি করার সহজ উপায় Windows 8.1 রিসেট ডিস্ক

  4. কিভাবে সহজ উপায়ে উইন্ডোজ 8 পাসওয়ার্ড ক্র্যাক করবেন