কম্পিউটার

YouTube প্রিমিয়াম এবং YouTube সঙ্গীত সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

YouTube প্রিমিয়াম এবং YouTube সঙ্গীত সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

YouTube কিছু বড় পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে, সম্ভবত শিল্প-সংজ্ঞায়িত পরিবর্তন, প্রকৃতপক্ষে, কারণ এটি শেষ পর্যন্ত নিবেদিত সঙ্গীত-স্ট্রিমিং অঞ্চলে নিমজ্জিত হয়। ওভারহল করা YouTube মিউজিক অ্যাপের কারণে Google Play Music শীঘ্রই আর থাকবে না, যখন কিছুটা ভুল শিরোনামযুক্ত YouTube Red YouTube প্রিমিয়ামে পরিণত হবে।

আমরা এখানে আপনাকে বলতে এসেছি যে এই সমস্ত উন্মাদ নতুন বাজওয়ার্ডগুলি আসলে কী বোঝায়৷

ইউটিউব মিউজিক/মিউজিক প্রিমিয়াম =Google-এর Spotify

YouTube প্রিমিয়াম এবং YouTube সঙ্গীত সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

একটি ইউটিউব মিউজিক অ্যাপ এখন কয়েক বছর ধরে বিদ্যমান, তবে এটা বলা ঠিক যে Google এটিকে ঠেলে দেয়নি বা এটিকে সম্পূর্ণ থ্রোটলে বিকাশ করেনি। এখন পর্যন্ত নয়, সেটা হল।

ইউটিউব মিউজিকের আপডেট হওয়া সংস্করণ হল Spotify-এর কাছে Google-এর দীর্ঘ-প্রতীক্ষিত উত্তর:একটি ডেডিকেটেড মিউজিক-স্ট্রিমিং পরিষেবা যা আপনার ব্রাউজারের মাধ্যমে এবং একটি অ্যাপ হিসেবে অ্যাক্সেসযোগ্য হবে, চূড়ান্ত সঙ্গীত অভিজ্ঞতা দেওয়ার জন্য Google-এর নিষ্পত্তিতে সমস্ত ভীতিকর প্রযুক্তি এবং AI শক্তি ব্যবহার করে .

YouTube প্রিমিয়াম এবং YouTube সঙ্গীত সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

YouTube মিউজিকের একটি বিজ্ঞাপন-সমর্থিত সংস্করণ বিনামূল্যে হবে, এবং আপনি যদি বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি পেতে চান, তাহলে "প্রিমিয়াম" সংস্করণটির জন্য আপনার মাসে $9.99 খরচ হবে৷

আপনি যদি ইতিমধ্যেই একজন YouTube Red সাবস্ক্রাইবার হয়ে থাকেন, তাহলে আপনি স্বয়ংক্রিয়ভাবে YouTube Music-এর বিজ্ঞাপন-মুক্ত সুবিধা পাবেন৷

YouTube প্রিমিয়াম =YouTube Red (এবং তারপর কিছু)

YouTube প্রিমিয়াম এবং YouTube সঙ্গীত সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

এখন পর্যন্ত YouTube Red হল YouTube-এর অর্থপ্রদত্ত-অন-ডিমান্ড ভিডিও হাত, যা গ্রাহকদের YouTube Originals ভিডিও লাইব্রেরিতে মাসে $9.99-এ অ্যাক্সেস দেয়। YouTube প্রিমিয়াম হল সেই ধারণার একটি বিবর্তন, এবং $11.99-এর বিনিময়ে আপনি শুধু বহির্গামী YouTube Red থেকে সমস্ত সামগ্রীই নয়, YouTube Music দ্বারা অফার করা সমস্ত কিছুতেও অ্যাক্সেস পাবেন৷

আবারও, বর্তমান YouTube Red গ্রাহকরা এখানে বড় বিজয়ী, কারণ (আপাতত, অন্তত) তারা তাদের $9.99 সাবস্ক্রিপশনের সাথে থাকার সময় YouTube প্রিমিয়ামে আপগ্রেড হবে; তাই মূলত, বর্তমান YouTube Red সাবস্ক্রাইবাররা Google-এর Spotify-এর মতো পরিষেবা পান এবং সেইসাথে সমস্ত একচেটিয়া YouTube ভিডিও সামগ্রী যা তাদের বর্তমানে অ্যাক্সেস আছে।

ইউটিউব মিউজিক কীভাবে গুগল প্লে মিউজিক সাবস্ক্রাইবারদের প্রভাবিত করে?

যেহেতু YouTube আজকাল একটি Google এন্টারপ্রাইজ, এটি অনিবার্যভাবে Google Play Music-এ প্রভাব ফেলবে৷ ইউটিউব ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছে যে দীর্ঘ পথ ধরে, ইউটিউব মিউজিক গুগল প্লে মিউজিককে প্রতিস্থাপন করবে।

ইতিমধ্যে, গুগল প্লে মিউজিক গ্রাহকরা ইউটিউব মিউজিক প্রিমিয়াম এবং ইউটিউব প্রিমিয়াম-এও অ্যাক্সেস পাবেন, যা গুগলের পক্ষ থেকে একটি স্পষ্ট ইঙ্গিত যে পরিকল্পনাটি ক্রমাগতভাবে লোকেদের গুগল প্লে মিউজিক থেকে স্থানান্তরিত করা। আপাতত, তবে, প্লে মিউজিক থাকবে এবং বর্তমান গ্রাহকরা সেই পরিষেবার পাশাপাশি নতুন YouTube মিউজিক প্রিমিয়াম পরিষেবা ব্যবহার করতে পারবেন।

স্পটিফাই থেকে YouTube মিউজিকের পার্থক্য কী?

লক্ষ লক্ষ স্পটিফাই গ্রাহকদের জন্য বড় প্রশ্ন হল "কেন আমি যত্ন নেব?" YouTube মিউজিক কী অফার করে যা সম্ভাব্যভাবে Spotify ব্যবহারকারীদের এটিকে যেতে বাধ্য করবে?

আপাতত, আমাদের যা আছে তা অবশ্যই অনুমান, তবে আমরা জানি যে Google এর সহকারী AI এর বড় অগ্রগতি এখানে একত্রিত হবে। আপনি গানের কথা আবৃত্তি করে গান অনুসন্ধান করতে সক্ষম হবেন, উদাহরণস্বরূপ, বা গানটি কেমন শোনাচ্ছে তা বর্ণনা করে (ইউটিউব 'দ্যাট হিপস্টার গান উইথ দ্য হুইসলিং' দিয়েছে, পিটার বজর্ন এবং জন দ্বারা ইয়াং ফোকসকে উল্লেখ করে)।

YouTube প্রিমিয়াম এবং YouTube সঙ্গীত সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

ইউটিউব মিউজিক আপনার লোকেশন ব্যবহার করে মানানসই মিউজিকের সুপারিশ করতে পারবে - জিমের জন্য মিউজিক বা মিউজিক ফ্লাইটের আগে আপনার স্নায়ুকে শান্ত করতে। আমাদের অবশ্যই এই সমস্ত কিছু কার্যকরভাবে দেখতে হবে, তবে এর মুখে স্পটিফাইয়ের উপর কাঁচা প্রযুক্তির শক্তিতে গুগলের একটি বড় সুবিধা রয়েছে, যা এটি নিশ্চিতভাবে অনেক উপায়ে ব্যবহার করতে পারে, উপরে উল্লিখিতগুলি কেবলমাত্র এর টিপ। হিমশৈল।

উপসংহার

এখন পর্যন্ত Spotify-এর একজন সত্যিকারের প্রতিযোগীকে কল্পনা করা প্রায় অসম্ভব, যেটি এই সমস্ত সময় মিউজিক স্ট্রিমিং-এর অবিসংবাদিত চ্যাম্পিয়ন। সমস্ত লক্ষণ ইঙ্গিত দেয় যে Google অবশেষে তার নিষ্পত্তিতে অবিশ্বাস্য সংস্থানগুলি ব্যবহার করেছে এবং এমন কিছু অফার করবে যা সত্যিই খুব সুন্দরভাবে মিউজিক-স্ট্রিমিং এরেনাকে মশলাদার করবে৷

যদিও Spotify থেকে ভাল? আমরা এটিতে হাত দেওয়ার সাথে সাথেই আমরা অবশ্যই আপনাকে রায় দেব৷

প্রাথমিক প্রকাশের তারিখ 22 মে, যা মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, নিউজিল্যান্ড, দক্ষিণ কোরিয়া এবং অন্যান্য বেশ কয়েকটি দেশকে কভার করবে। আপনার দেশে যখন YouTube Music আসবে তখন সাথে থাকার জন্য, আপনি অফিসিয়াল ওয়েবসাইটে নির্বাচন করতে পারেন।


  1. স্পটিফাই প্রিমিয়াম সম্পর্কে আপনার যা জানা দরকার

  2. আপনার যা কিছু জানা দরকার:GDPR

  3. ব্লুটুথ 5 সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

  4. PBM ফাইল সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার?