কম্পিউটার

আপনি যখন কাউকে হোয়াটসঅ্যাপে ব্লক করেন তখন কী হয়

আপনি যখন কাউকে হোয়াটসঅ্যাপে ব্লক করেন তখন কী হয়

এটি একটি স্প্যাম নম্বর বা বিরক্তিকর বিজ্ঞাপন না হলে, আপনি সবসময় লোকেদের জানতে চান না যে আপনি তাদের ব্লক করেছেন। আপনার কারণগুলি আপনার নিজস্ব, এবং হতে পারে আপনি আপনার ষড়যন্ত্র-তাত্ত্বিক বন্ধু বা প্রাক্তনের কাছ থেকে কিছুটা শান্তি এবং শান্ত থাকতে চান যা আপনি কাটিয়ে ওঠার চেষ্টা করছেন। কিন্তু হোয়াটসঅ্যাপে কাউকে ব্লক করলে ঠিক কী হবে? বার্তা কি শুধু ফিরে বাউন্স? অবরুদ্ধ পরিচিতির জন্য একটি বিজ্ঞপ্তি আসবে?

আপনার যা জানা দরকার তা এখানে।

তাই আপনি হোয়াটসঅ্যাপে কাউকে ব্লক করেছেন। (এটি করতে, আপনি যাকে ব্লক করতে চান তার সাথে একটি চ্যাট খুলুন, তিন-বিন্দু মেনু আইকনে ক্লিক করুন -> আরও -> ব্লক করুন।) আপনার শেষে, আর কিছুই হবে না। আপনি জানতে পারবেন না যে ব্যক্তিটি আপনার সাথে যোগাযোগ করার চেষ্টা করছে এবং এটি এমন হবে যে তারা আপনাকে আর বার্তা পাঠাচ্ছে না।

অবরুদ্ধ ব্যক্তি সরাসরি জানতে পারবেন না যে তাকে ব্লক করা হয়েছে, তবে তাদের কাছে কয়েকটি আলামত লক্ষণ থাকবে। যথা:

  • প্রেরিত বার্তার দ্বিতীয় চেকমার্ক, এটি বোঝায় যে এটি অন্য প্রান্তে প্রাপ্ত হয়েছে, তাদের জন্য প্রদর্শিত হবে না। আপনার কাছে তাদের পাঠানো বার্তাগুলিতে শুধুমাত্র একটি চেকমার্ক থাকবে৷
  • তারা আপনার সর্বশেষ দেখা স্ট্যাটাস, প্রোফাইল ছবি বা আপনি অনলাইনে থাকা বিজ্ঞপ্তির আপডেট পাবেন না।
  • আপনাকে তাদের কল কখনোই হবে না।

তাই ব্লক করা পক্ষের এটা বের করতে খুব বেশি লাগবে না এবং সন্দেহ করবে যে তাদের ব্লক করা হয়েছে, যদিও তারা কখনই 100 শতাংশ নিশ্চিত করতে পারবে না যে এটি ঘটেছে।

আপনি যখন কাউকে হোয়াটসঅ্যাপে ব্লক করেন তখন কী হয়

আপনাকে, ব্লকার হিসাবে, অবরুদ্ধ ব্যক্তির কাছ থেকে আর কখনও শোনার বিষয়ে চিন্তা করার দরকার নেই (যতক্ষণ না আপনি তাদের অবরোধ মুক্ত করতে চান, অর্থাৎ)। সুতরাং আপনি যাদের কাছ থেকে শুনতে চান না তাদের কাছ থেকে সেই স্বাধীনতা উপভোগ করুন!

আপনি যদি হোয়াটসঅ্যাপ-এর উপর নির্ভরশীল হন তবে আমাদের সেরা WhatsApp বিকল্পগুলির তালিকাটি দেখুন। আপনি যদি WhatsApp এর সাথে আরও কিছু করতে চান, তাহলে দেখুন কিভাবে নতুন WhatsApp ডার্ক মোড সক্ষম করবেন।


  1. আপনি আপনার ব্রাউজারে একটি URL এ ক্লিক করলে কি হয়

  2. আপনি যখন আইফোনে একটি নম্বর ব্লক করেন তখন কী হয়

  3. আপনি যখন Android এ ব্যক্তিগত ব্রাউজিং ব্যবহার করেন তখন কী ঘটে?

  4. আপনি মারা গেলে আপনার অনলাইন অ্যাকাউন্টে কী ঘটে