কম্পিউটার

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন

NordVPN হল অনলাইনে উপলব্ধ সবচেয়ে নির্ভরযোগ্য এবং জনপ্রিয় VPN পরিষেবাগুলির মধ্যে একটি৷ 2012 সালে মুক্তিপ্রাপ্ত, NordVPN শুধুমাত্র সময়ের সাথে পারদর্শী হয়েছে, তা নিরাপত্তা, গতি এবং কর্মক্ষমতাই হোক না কেন। NordVPN আপনার ডিজিটাল পায়ের ছাপ লুকিয়ে আপনার ইন্টারনেট ব্রাউনিং অভিজ্ঞতাকে অনেক বেশি নিরাপদ এবং বেনামী করে তোলে। বিশ্বজুড়ে লক্ষ লক্ষ ব্যবহারকারী সন্দেহাতীতভাবে NordVPN পরিষেবাগুলি ব্যবহার করতে পছন্দ করেন। এবং আপনি কি সেরা জানেন? এটি একটি 30-দিনের মানি-ব্যাক গ্যারান্টি প্ল্যানের সাথে আসে যাতে আপনি যেকোনো সময়ে আমাদের একটি NordVPN সাবস্ক্রিপশন ফেরত পেতে বেছে নিতে পারেন।

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন

ভাবছেন কিভাবে NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন? 30 দিনের মানি-ব্যাক গ্যারান্টি প্ল্যানটি সম্পূর্ণ করার পরে কীভাবে সাবস্ক্রিপশন ফেরত পাবেন? এখানে একটি ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে যা আপনাকে NordVPN সাবস্ক্রিপশন পরিষেবাগুলি থেকে অপ্ট আউট করার জন্য সম্পূর্ণ রিফান্ড পদ্ধতিতে সাহায্য করবে৷

আরও পড়ুন NordVPN কানেক্ট হচ্ছে না:10 উপায় এখনই এটি ঠিক করুন৷

চলুন শুরু করা যাক।

NordVPN মূল্যের পরিকল্পনা

আমরা এগিয়ে যাওয়ার আগে, আসুন বিদ্যমান NordVPN সাবস্ক্রিপশন প্ল্যানগুলি ঘনিষ্ঠভাবে দেখে নেওয়া যাক যদি আপনি এটির পরিষেবাগুলি ছেড়ে দেওয়ার বিষয়ে আপনার মন পরিবর্তন করতে চান:

  • 2 বছরের পরিকল্পনা: স্ট্যান্ডার্ড প্ল্যান শুরু হয় $3.09/প্রতি মাসে + 3 মাস বিনামূল্যে
  • 1 বছরের পরিকল্পনা: স্ট্যান্ডার্ড প্ল্যান শুরু হয় $4.99/প্রতি মাসে
  • 1-মাসের পরিকল্পনা: স্ট্যান্ডার্ড প্ল্যান শুরু হয় $11.95/মাসিক
  • থেকে

কীভাবে NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন

সম্পূর্ণ অর্থ ফেরত পাওয়ার জন্য কীভাবে NordVPN সাবস্ক্রিপশন বাতিল করতে হয় সে সম্পর্কে এখানে একটি বিশদ অন্তর্দৃষ্টি রয়েছে৷

প্রথমে, আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড শংসাপত্র প্রবেশ করে আপনার NordVPN অ্যাকাউন্টে লগ ইন করুন৷

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন
অ্যাকাউন্টস পৃষ্ঠায় যান।

"আমার পরিষেবা" স্পেসের অধীনে, আপনি একটি "পরিবর্তন পরিকল্পনা" বোতাম দেখতে পাবেন। এর ঠিক পাশে রাখা তিন-বিন্দু আইকনে আলতো চাপুন এবং "স্বয়ংক্রিয় অর্থপ্রদান বাতিল করুন" নির্বাচন করুন।

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন
NordVPN এখন স্বয়ংক্রিয় অর্থপ্রদান বাতিল করতে স্ক্রিনে একটি নিশ্চিতকরণ সতর্কতা পপ-আপ করবে৷ "বাতিলকরণ নিশ্চিত করুন" বোতামে আলতো চাপুন৷

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন

আপনি স্ক্রিনে একটি নিশ্চিতকরণ স্থিতি বিজ্ঞপ্তি দেখতে পাবেন। (স্ন্যাপশট পড়ুন)

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন

"বন্ধ" এ আলতো চাপুন৷

আমরা আপনাকে জানাতে চাই যে উপরে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করার পরে, আপনি এখনও NordVPN পরিষেবাগুলি ব্যবহার করতে সক্ষম হবেন৷ এটি শুধুমাত্র স্বয়ংক্রিয় অর্থপ্রদানের বিকল্পটি বাতিল করবে যাতে পরবর্তী বিলিং চক্রে চার্জ না নেওয়া হয়৷

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন
আপনার অ্যাকাউন্ট সেটিংস থেকে স্বয়ংক্রিয় অর্থপ্রদানের বিকল্পটি বাতিল হয়ে গেলে, NordVPN সদস্যতা বাতিল করার পরবর্তী পদক্ষেপ এবং ফেরত প্রক্রিয়া শুরু এই মত কিছু যায়. এটি করার জন্য, দুটি মৌলিক বিকল্প আছে। প্রথমত, আপনি অর্থ ফেরত প্রক্রিয়া নিয়ে আলোচনা করতে গ্রাহক সহায়তা নির্বাহীর সাথে যোগাযোগ করতে পারেন। দ্বিতীয়ত, আপনি আপনার রিফান্ডের প্রশ্নের সমাধান করার জন্য একটি ইমেল অনুরোধ ফর্ম পূরণ করতে পারেন।

আসুন এই প্রতিটি পদ্ধতির বিস্তারিত আলোচনা করি।

কীভাবে একটি NordVN সাবস্ক্রিপশন রিফান্ড পাবেন

NordVPN আপনাকে ফেরত দেওয়ার জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করার দুটি ভিন্ন উপায় অফার করে৷

লাইভ চ্যাটের মাধ্যমে

লাইভ চ্যাট বিকল্পটি বেছে নেওয়া ইমেলের তুলনায় অনেক বেশি প্রতিক্রিয়াশীল এবং নির্ভরযোগ্য।

NordVPN অফিসিয়াল ওয়েবসাইটে যান, আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন। গ্রাহক সহায়তা নির্বাহীর সাথে কথোপকথন শুরু করতে চ্যাট বক্স আইকনে আলতো চাপুন।

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন
আপনার নাম লিখুন, ড্রপ-ডাউন মেনু থেকে আপনার প্রশ্নের সাথে সম্পর্কিত একটি বিষয় চয়ন করুন এবং তারপর সবশেষে মেসেজ টাইপ করুন। এই সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করার পরে, "চ্যাটিং শুরু করুন" বোতামে আলতো চাপুন।

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন

মাত্র কয়েক মিনিটের মধ্যে, একজন গ্রাহক সহায়তা নির্বাহী আপনার রিফান্ডের প্রশ্নের সমাধান করতে আপনার সাথে যোগাযোগ করবেন। আপনি কেন NordVPN সাবস্ক্রিপশন অপ্ট-আউট বা বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন তার কারণও তারা আপনাকে জিজ্ঞাসা করতে পারে। আপনি প্রযুক্তি প্রতিনিধির সাথে একটি বিশদ কথোপকথন করতে পারেন এবং কীভাবে NordVPN সদস্যতা ফেরত পেতে হয় তা শিখতে পারেন৷

একবার কথোপকথন শেষ হয়ে গেলে, আপনাকে কেবল বসে থাকতে হবে এবং শিথিল করতে হবে (অনেক ধৈর্য সহ)। ফেরতের অনুরোধ সফলভাবে জারি হওয়ার পরে, আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থ জমা না হওয়া পর্যন্ত আপনাকে প্রায় 8-10 দিন অপেক্ষা করতে হবে। যদি এর চেয়ে বেশি সময় লাগে, আপনি আপনার ব্যাঙ্ক বা গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন যাতে তারা আপনাকে আরও সহায়তা করতে পারে।

ইমেল অনুরোধ ফর্ম

আরেকটি উপায় যে আপনি NordVPN সাবস্ক্রিপশন বাতিল করতে পারেন তা হল একটি ইমেল অনুরোধ ফর্ম পূরণ করা৷

NordVPN-এর অফিসিয়াল ওয়েবপেজে যান, টিকিটের মাধ্যমে প্রশ্ন করতে ইমেল আইকনে ট্যাপ করুন।

একটি ফেরতের অনুরোধ উত্থাপন করতে, বিষয়, বিভাগ, আপনার ইমেল আইডি, আপনার প্রশ্নের বিবরণ সহ সমস্ত তথ্য পূরণ করুন এবং তারপরে "পাঠান" বোতামটি চাপুন৷

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন
ইমেল অনুরোধ ফর্মটি পূরণ করার পরে, আপনি অবিলম্বে আপনার প্রাথমিক ঠিকানায় পাঠানো একটি নিশ্চিতকরণ ইমেল বার্তা পাবেন ইমেল অ্যাকাউন্ট যাতে আপনি নিশ্চিত হতে পারেন যে আপনার ফেরত অনুরোধ নিবন্ধিত হয়েছে।

উইন্ডোজের জন্য Systweak VPN ডাউনলোড করুন

NordVPN বিকল্প খুঁজছেন? উইন্ডোজের জন্য Systweak VPN ডাউনলোড করুন যা ওয়েব সার্ফিং করার সময় আপনাকে শীর্ষস্থানীয় ডিজিটাল নিরাপত্তা প্রদান করতে পারে। Systweak VPN অনলাইন বেনামী বজায় রাখতে এবং অনুপ্রবেশকারীদের সংস্পর্শে আসা থেকে আপনার সংবেদনশীল ডেটা রক্ষা করতে একটি কঠোর জিরো-লগ নীতি অনুসরণ করে। এখানে Systweak VPN টুলের কয়েকটি মূল হাইলাইট রয়েছে:

কীভাবে একটি সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য NordVPN সাবস্ক্রিপশন বাতিল করবেন

  • 100% অনলাইন বেনামী
  • ভৌগলিক বিধিনিষেধ উপেক্ষা করে সীমাবদ্ধ বিনোদন সামগ্রী অ্যাক্সেস করুন।
  • 256-বিট মিলিটারি-গ্রেড এনক্রিপশন।
  • আইপি ঠিকানা মাস্কিং।
  • কোনও কারণে নেটওয়ার্ক সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে আপনার ব্যক্তিগত ডেটাকে উন্মুক্ত হওয়া থেকে রক্ষা করতে কিল সুইচ বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
  • পাবলিক ওয়াইফাই নিরাপত্তা।
  • বেনামী ওয়েব ব্রাউজিং।
  • আইএসপি থ্রটলিংকে বাইপাস করুন।
  • 30 দিনের মানি-ব্যাক গ্যারান্টি।

কীভাবে NordVPN আনইনস্টল করবেন?

আপনি কিভাবে Windows-এ অ্যাপ আনইনস্টল করতে পারেন সে বিষয়ে আমরা গভীরভাবে পোস্ট করেছি। , macOS , Android এবং iOS। আপনি পৃথক হাইপারলিঙ্কগুলিতে ক্লিক করতে পারেন এবং কীভাবে আপনি আপনার ডিভাইসে NordVPN আনইনস্টল করতে পারেন তা দেখতে পারেন৷

এটি কীভাবে NordVPN সাবস্ক্রিপশন বাতিল করতে হয় এবং এর পরিষেবাগুলি থেকে অপ্ট আউট করার পরে একটি সম্পূর্ণ অর্থ ফেরত শুরু করতে হয় সে সম্পর্কে আমাদের ধাপে ধাপে নির্দেশিকা গুটিয়ে রাখে। আমরা আশা করি এই পোস্টটি সহায়ক হতে প্রমাণিত হবে এবং অর্থ ফেরত পদ্ধতির মাধ্যমে দক্ষতার সাথে আপনাকে গাইড করবে। আপনি যা পড়েছেন তা যদি আপনার ভালো লেগে থাকে, তাহলে এটিকে থাম্বস আপ দিন এবং এই ধরনের আরও কন্টেন্টের জন্য WeTheGeek পড়তে থাকুন। এছাড়াও আপনি আমাদের সাথে Facebook এ সংযোগ করতে পারেন , ইনস্টাগ্রাম , এবং YouTube .

শুভকামনা!


  1. কীভাবে Netflix সাবস্ক্রিপশন বাতিল করবেন এবং Netflix অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করবেন

  2. কিভাবে টুইচ প্রাইম সাবস্ক্রিপশন বাতিল করবেন

  3. আইফোনে অ্যাপ সাবস্ক্রিপশন কীভাবে বাতিল করবেন?

  4. Google Play Store এ সাবস্ক্রিপশন কিভাবে বাতিল করবেন