কম্পিউটার

বিলিং ছাড়া ফায়ার টিভিতে ভিপিএন কীভাবে ডাউনলোড করবেন?

Firestick-এর জন্য, আমরা অনেকগুলি বিনামূল্যের VPN পরীক্ষা করেছি এবং পর্যালোচনা করেছি এবং Windscribe আমাদের সেরা পছন্দ হিসাবে দাঁড়িয়েছে। সেরা ফ্রি ভিপিএন হওয়ার পাশাপাশি, এটি সেরা বিনামূল্যের অ্যাপগুলির মধ্যে একটি। Windscribe-এর সার্ভার অবস্থানের একটি তালিকা Firestick অ্যাপ নিজেই দেখতে পারে। বিনামূল্যের Windscribe ব্যবহার করার ক্ষেত্রে নিরাপদ, দ্রুত, নির্ভরযোগ্য এবং নমনীয়৷

কিভাবে আমি আমার ফায়ারস্টিকে বিনামূল্যে ভিপিএন ডাউনলোড করব?

Firestick-এর জন্য, আমরা অনেকগুলি বিনামূল্যের VPN পরীক্ষা করেছি এবং পর্যালোচনা করেছি, এবং Windscribe আমাদের সেরা পছন্দ হিসাবে দাঁড়িয়েছে৷ সেরা বিনামূল্যের VPN হওয়ার পাশাপাশি, এটি সেরা বিনামূল্যের অ্যাপগুলির মধ্যে একটি৷ Windscribe-এর সার্ভার অবস্থানগুলির একটি তালিকা হতে পারে৷ Firestick অ্যাপ নিজেই দেখেছে। বিনামূল্যে Windscribe ব্যবহার করার ক্ষেত্রে নিরাপদ, দ্রুত, নির্ভরযোগ্য এবং নমনীয়।

আপনি কি ফায়ার টিভিতে ভিপিএন যোগ করতে পারেন?

একটি অ্যামাজন ফায়ার স্টিক একটি বিনামূল্যের ভিপিএন ডাউনলোড করতে অ্যামাজন অ্যাপ স্টোর বা অ্যান্ড্রয়েড অ্যাপ স্টোরের সাথে সংযুক্ত করা যেতে পারে৷ আপনাকে যা করতে হবে তা হল ফায়ার টিভি স্টিকটি অ্যামাজন অ্যাপ স্টোরের সাথে সংযুক্ত আছে কিনা তা নিশ্চিত করুন৷ আপনি VPN খুঁজে পেতে পারেন৷ সার্চ করে ডাউনলোড এবং সেট আপ করতে হবে।

Firestick-এর কি বিনামূল্যের Vpn আছে?

প্রতি মাসে 100 মিলিয়নেরও বেশি ব্যবহারকারীর একটি নেটওয়ার্ক সহ, Hotspot Shield হল বাজারে সবচেয়ে জনপ্রিয় VPNগুলির মধ্যে একটি৷ এটি বিনামূল্যের ভিপিএন পরিষেবার ক্ষেত্রে সমস্ত ফায়ারস্টিক ব্যবহারকারীদের জন্য সর্বোত্তম মান অফার করে৷ উপরন্তু, এটি শুধুমাত্র পিসি, অ্যান্ড্রয়েড ডিভাইস বা iOS ডিভাইসগুলির জন্য একটি গেম নয়৷

আমি কিভাবে ফায়ারস্টিকে বিনামূল্যে উইন্ডস্ক্রাইব ইনস্টল করব?

ফায়ারটিভি ডিভাইসের জন্য অ্যাপ স্টোরে "উইন্ডস্ক্রাইব" পাওয়া যাবে। আপনি যদি ডেলিভারিতে আগ্রহী হন, তবে অ্যামাজন তালিকা অ্যাক্সেস করতে এখানে ক্লিক করুন।

আপনি কি ভিপিএন ছাড়া ফায়ারস্টিক জেলব্রেক করতে পারেন?

আমি সুপারিশ করছি যে আপনি সবসময় ফায়ার স্টিক দিয়ে স্ট্রিম করার জন্য একটি VPN ব্যবহার করুন যদি আপনি আপনার Firestick জেলব্রেক করার সিদ্ধান্ত নেন, তাহলে একটি VPN আবশ্যক, কারণ এটি আপনার প্রিয় স্ট্রিমিং অ্যাপে নিরাপদ স্ট্রিমিং রাখার দ্রুততম এবং সহজ উপায়।

সর্বোত্তম সম্পূর্ণ বিনামূল্যের ভিপিএন কি?

ক্লাসিক ProtonVPN এবং Atlas VPN হল Android এর থেকে বাছাই করার জন্য দুর্দান্ত বিনামূল্যের VPN৷ যাইহোক, কিছু বিকল্প বিদ্যমান৷ Windscribe এবং Hide.me এছাড়াও দরকারী, উদাহরণস্বরূপ৷ যদিও উভয়ই বেশ সীমাবদ্ধ, তারা সম্পূর্ণ একরকম নয়৷

Firestick-এ Nordvpn কি ফ্রি?

এই নিবন্ধে Firestick ডিভাইস ব্যবহার করে NordVPN সম্পর্কে আপনার প্রশ্ন থাকতে পারে। ফলস্বরূপ, আপনি কীভাবে NordVPN ইনস্টল করতে পারেন এবং সীমাবদ্ধতা এড়াতে পারেন তা আমরা রূপরেখা করব৷ ইন্টারনেট সহজে কাজ করে, ভাল সুরক্ষা দেয় এবং $4 এ সাশ্রয়ী মূল্যের৷ একক পরিকল্পনার জন্য মাসে NordVPN এর $62 ছাড়িয়ে যাওয়া কঠিন নয় যদি আপনি' আবার আগ্রহী।

আমার ফায়ারস্টিকে আমি কীভাবে ভিপিএন পেতে পারি?

  • ফায়ার টিভি তার বেসিক মেনুতে ফিরে যাওয়ার মাধ্যমে শুরু করে।
  • আপনি সেটিংসে গিয়ে অ্যাপ্লিকেশন সেটিংস অ্যাক্সেস করতে পারেন৷
  • ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলি পরিচালনা করুন নির্বাচন করুন৷
  • Fire TV অ্যাক্সেস করার জন্য আপনি যে VPN অ্যাপটি ব্যবহার করেছেন সেটি অ্যাপটিতে ট্যাপ করে পাওয়া যাবে।
  • একটি সাব-মেনু প্রদর্শিত হবে।
  • আপনার লগইন শংসাপত্র সহ আপনার VPN এ লগ ইন করুন৷

    1. কিভাবে 3 উপায়ে বিনামূল্যে পিসিতে iCloud ব্যাকআপ ডাউনলোড করবেন?

    2. আইটিউনস ছাড়া আইফোন বার্তাগুলি কীভাবে ব্যাকআপ করবেন? (মুক্ত উপায়)

    3. Windows 10 অনুমতি ছাড়াই ডাউনলোড করুন, কিভাবে থামবেন?

    4. কিভাবে উইন্ডোজ 10 বিনামূল্যে ডাউনলোড করবেন (ব্যাখ্যা করা হয়েছে)