কম্পিউটার

নতুন লঞ্চ হওয়া Apple 4K টিভি এবং ওয়াচ সিরিজ 3 সম্পর্কে আপনার যা জানা দরকার

সুতরাং পর্দা উঠে গেছে এবং এটা শোটাইম লোকেদের! উত্তেজনা অবশেষে অ্যাপলের বড় ইভেন্টের সাথে শেষ হয়। এটি অ্যাপলের একটি স্মারক লাফ এবং প্রকৃতপক্ষে একটি উল্লেখযোগ্য দিন কারণ এটিই প্রথমবার যখন অ্যাপল ফোন 8, আইফোন 8 প্লাস এবং ভবিষ্যত আইফোন এক্স নামে 3টি ভিন্ন আইফোন মডেল লঞ্চ করেছিল।

Apple এর পাশাপাশি সমস্ত নতুন Apple TV 4K সংস্করণও চালু করেছে যা আপনাকে আশ্চর্যজনক HDR গুণমানে চলচ্চিত্র এবং শো দেখতে দেয়৷ না এখানেই শেষ নয়! অ্যাপল আপনার অভিজ্ঞতা বাড়াতে এবং এটিকে এক ধরনের করে তুলতে অনন্য LTE ক্ষমতা যুক্ত করে ওয়াচ সিরিজ 3 সংস্করণও চালু করেছে।

এছাড়াও দেখুন: Apple Tops iPhone এর 10 তম জন্মদিনের কেক iPhone X এর সাথে

আশ্চর্যের কিছু নেই যে Apple iPhone X শো চুরি করেছে কিন্তু আমরা অন্যান্য ভাল জিনিসগুলিকে অবহেলা করতে পারি না, তাই না? তাই অ্যাপল 4K টিভি এবং ওয়াচ সিরিজ 3 সম্পর্কে চশমা, দাম, ভেরিয়েন্ট এবং আপনার যা কিছু জানা দরকার তা এখানে একটি সংক্ষিপ্ত ওভারভিউ রয়েছে।

Apple TV:4K HDR যুগ এসেছে!

অনেক প্রতীক্ষিত Apple 4K TV অবশেষে লঞ্চ হয়েছে! এখন আপনি আশ্চর্যজনক 4K HDR গুণমানে আপনার প্রিয় সিনেমা এবং টিভি শো দেখতে পারেন। অ্যাপল 4K টিভি অবশ্যই স্মার্ট টিভি শিল্পে একটি নতুন মান সেট করেছে। 4K আপনাকে স্ট্যান্ডার্ড HD থেকে চারগুণ বেশি পিক্সেল ব্যবহার করে একটি ক্রিস্পার ছবি দেয়। হাই ডায়নামিক রেঞ্জ (HDR) উজ্জ্বল, আরও বিশিষ্ট রং এবং বিশদ প্রকাশ করে। সাম্প্রতিক সিনেমা থেকে আপনার সবচেয়ে প্রিয় টিভি শো, সবকিছু আগের চেয়ে অনেক বেশি প্রাণবন্ত।

নতুন লঞ্চ হওয়া Apple 4K টিভি এবং ওয়াচ সিরিজ 3 সম্পর্কে আপনার যা জানা দরকার

আসুন এর কিছু অনন্য বৈশিষ্ট্য কভার করে একটি দ্রুত ভ্রমণ করা যাক:

  1. লাইভ নিউজ এবং স্পোর্টস স্ট্রিমিং:এনবিএ থেকে সিএনএন পর্যন্ত, অ্যাপল এখন আপনার পছন্দের জিনিসগুলির লাইভ স্ট্রিমিং অফার করে৷
  2. একই জায়গায় সবকিছু রাখার জন্য Apple TV অ্যাপ:Apple TV অ্যাপ্লিকেশন আপনাকে একটি অ্যাপ্লিকেশন থেকে পরবর্তীতে স্যুইচ না করে 60টির বেশি ভিডিও পরিষেবা থেকে সামগ্রী ব্রাউজ করার সুযোগ দেয়৷ আপনি ফিল্ম, প্রদর্শিত এবং হাতে বাছাই করা সুপারিশগুলি আবিষ্কার করবেন।
  3. সিরিকে শুধু জিজ্ঞাসা করুন:"Siri অনুগ্রহ করে গেম অফ থ্রোনসের সর্বশেষ পর্বটি খেলুন"। হ্যাঁ, আপনার 4K অ্যাপল টিভির সাথে এটি কতটা উন্নত সিরি কাজ করবে। আপনাকে যা করতে হবে তা হল জিজ্ঞাসা!
  4. ইন্টারেক্টিভ গেমস এবং অ্যাপস:এখন অ্যাপলের লেটেস্ট A10 X ফিউশন চিপের সাথে গেমের জন্য আরও সমৃদ্ধ এবং আরও ইন্টারেক্টিভ প্ল্যাটফর্ম উপভোগ করুন।
  5. আপনার iCloud লাইব্রেরি সিঙ্ক করুন:বড় স্ক্রিনে আপনার iCloud ফটো লাইব্রেরি বা শেয়ার করা অ্যালবাম থেকে ফটো এবং ভিডিও উপভোগ করুন।

Apple 4K TV দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে 32GB এবং 64GB মূল্যের যথাক্রমে 179$ এবং 199$। এটি HDMI সহ HD এবং 4K HDR টিভিগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। প্রি-অর্ডার শুরু হয় আজ 12:01 AM!

The All New Apple Watch Series 3

নতুন লঞ্চ হওয়া Apple 4K টিভি এবং ওয়াচ সিরিজ 3 সম্পর্কে আপনার যা জানা দরকার

অপেক্ষার পালা শেষ, Apple সর্বশেষ ওয়াচ সিরিজ 3 সংস্করণ চালু করেছে যা আপনাকে আগের চেয়ে আরও সক্রিয়, অনুপ্রাণিত এবং সংযুক্ত থাকতে দেয়৷ Apple Watch Series 4 একটি বিশাল ধাপ এগিয়েছে কারণ এটি এখন অন্তর্নির্মিত সেলুলার পরিষেবাগুলিকে সমর্থন করে৷ আপনি এখন আপনার বন্ধু এবং পরিবারের সাথে সংযুক্ত থাকতে পারেন এমনকি যদি ঘড়িটি আপনার আইফোনের সাথে টিথার করা না থাকে যা এটিকে একটি অবিশ্বাস্য স্বাধীন ডিভাইস করে তোলে। সুসংবাদটি এখানেই শেষ নয়। এটি এখন একটি স্মার্ট অ্যাক্টিভিটি কোচিং, একটি বর্ধিত হার্ট রেট অ্যাপ, মিউজিক অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে এবং সিরি আরও প্রতিক্রিয়াশীল হয়।

এছাড়াও দেখুন:2017 সালের 11টি সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

আপনি সর্বশেষ অ্যাপল ওয়াচ সিরিজ 3 পেতে পারেন দামের পরিসীমা 329$ থেকে শুরু করে এবং একটি LTE সমর্থন (সেলুলার) সহ 399$। 15 সেপ্টেম্বর থেকে প্রি-অর্ডার শুরু হয়!

অনুমান করুন আপনার ওয়ার্কআউট সেশনগুলি পাম্প করার সময় এসেছে, তাই না?


  1. অ্যান্টিভাইরাস সম্পর্কে আপনার যা জানা দরকার

  2. 5G সম্পর্কে আপনার যা জানা দরকার

  3. BIM সম্পর্কে আপনার যা জানা দরকার

  4. বীকন প্রযুক্তি সম্পর্কে আপনার যা জানা দরকার