কম্পিউটার

iOS-এ অ্যাপগুলি কীভাবে মুছবেন

এখন পর্যন্ত, বেশিরভাগ iOS ডিভাইসে অ্যাপ লাইব্রেরি থাকা উচিত। আপনার ডিভাইস থেকে অ্যাপগুলি কীভাবে মুছে ফেলা যায় সে কারণে পরিবর্তন করা হয়েছে। আমরা আপনাকে কভার করেছি, তাই আপনি জানেন কি করতে হবে।

আপনি যদি iOS-এ অ্যাপগুলি মুছে ফেলার চেষ্টা করে থাকেন এবং আটকে যান, তাহলে আমরা আপনার পিছনে ফিরে এসেছি। এটির প্রয়োজন আগের চেয়ে আরও কয়েক ধাপ। মনে রাখবেন যে লাল টেক্সট হল আপনার মূল্যবান স্টোরেজ স্পেস থেকে সেই অ্যাপ এবং এর সমস্ত ডেটা মুছে ফেলার উপায়৷

আইওএস-এ অ্যাপগুলি কীভাবে মুছবেন তা এখানে দেওয়া হল

আপনি যখন অ্যাপ লাইব্রেরির মাধ্যমে iOS-এর যেকোনো সংস্করণে একটি অ্যাপ মুছে ফেলার চেষ্টা করেন তখন আপনি নতুন বিকল্পগুলি সম্পর্কে ভাবতে থাকলে আমরা আপনাকে কভার করেছি৷

  1. আপনার হোম স্ক্রীন বা অ্যাপ লাইব্রেরিতে অ্যাপ আইকনে দীর্ঘক্ষণ টিপুন
  1. অ্যাপ সরান-এ আলতো চাপুন , তারপর অ্যাপ মুছুন বেছে নিন
  1. মুছুন এ আলতো চাপুন নিশ্চিতকরণ পপ-আপে
  1. এছাড়াও আপনি একাধিক অ্যাপ সরাতে পারেন। দীর্ঘক্ষণ টিপুন৷ আপনার হোম স্ক্রিনের যেকোনো খোলা জায়গায়, এবং আপনি প্রতিটি আইকনের উপরের বাম দিকে সামান্য বিয়োগ চিহ্ন দেখতে পাবেন। বিয়োগের উপর আলতো চাপ দিলে প্রতিটি পৃথক আইকনে দীর্ঘক্ষণ চাপ না দিয়ে মুছে ফেলার একই বিকল্প পাওয়া যায়।

আপনি যদি অ্যাপটি মুছতে না চান কিন্তু আপনার হোম স্ক্রিনে আইকনটি না চান, তাহলে হোম স্ক্রীন থেকে সরান এ আলতো চাপুন   পরিবর্তে. এখন আপনি জানেন কিভাবে আপনার ডিভাইস iOS 14 বা নতুন সংস্করণে আপডেট হয়ে গেলে অ্যাপগুলি মুছতে হয়।

iOS 14 বা তার পরবর্তী অ্যাপগুলি মুছে ফেলার সময় আপনি কি আটকে গিয়েছিলেন? এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচে মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook-এ নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • iOS 14-এ পিকচার ইন পিকচার মোডে কীভাবে ব্যবহার করবেন
  • আপনি এখন iOS 14-এ অ্যাপগুলি ডাউনলোড না করেই ব্যবহার করতে পারেন – কীভাবে তা এখানে দেখুন
  • নতুন COVID-19 এক্সপোজার বিজ্ঞপ্তিগুলি iOS 14 এ কীভাবে কাজ করে?

  1. কিভাবে Windows 10 PC এ iOS অ্যাপ চালাবেন

  2. অ্যান্ড্রয়েডে আগে থেকে ইনস্টল করা অ্যাপগুলি কীভাবে মুছবেন

  3. iOS অ্যাপে কিভাবে UISearchController ব্যবহার করবেন

  4. ম্যাকের অ্যাপগুলি কীভাবে মুছবেন যা মুছবে না?