কম্পিউটার

কীভাবে একটি নির্দিষ্ট সময়ের জন্য টুইটার অ্যাক্সেস ব্লক করবেন

আপনি যদি ক্রমাগত টুইটার চেক করেন তবে জিনিসগুলি করা একটি বাস্তব চ্যালেঞ্জ হতে পারে। আপনি এটি জানার আগে আপনি একেবারে কিছুই না করে এক টন সময় হারিয়েছেন। আপনি যদি কাজগুলি সম্পন্ন করতে চান তবে আপনাকে টুইটার ব্লক করতে হবে। সরল এবং সরল।

আতঙ্কিত হবেন না; আমি স্থায়ীভাবে বলতে চাই না তবে অন্তত যতক্ষণ না আপনি কাজগুলি সম্পন্ন করেন। Clear Lock নামক একটি অ্যাপের জন্য ধন্যবাদ, আপনি সহজেই টুইটার ব্লক করতে পারবেন কিন্তু নির্দিষ্ট সময়ের জন্য। এইভাবে, আপনার কাছে আসলে জিনিসগুলি করা এবং কিছুক্ষণের জন্য টুইটার সম্পর্কে ভুলে যাওয়া ছাড়া আর কোনও বিকল্প নেই৷

অস্থায়ীভাবে কিভাবে অ্যান্ড্রয়েডে টুইটার ব্লক করবেন

একবার অ্যাপটি ইনস্টল করা শেষ হলে, এটি আপনাকে ব্যবহারের অ্যাক্সেস সহ অ্যাপগুলিকে অনুমতি দিতে বলবে। পরবর্তী পৃষ্ঠায়, আপনি আপনার ফোনে ইনস্টল করা সমস্ত অ্যাপগুলির একটি তালিকা দেখতে পাবেন। অ্যাপটি সম্পর্কে আমি একটি জিনিস পছন্দ করিনি তা হল ক্লিয়ার লক ইতিমধ্যে কিছু অ্যাপ ব্লক করার জন্য বেছে নিয়েছে। তাই তালিকার মধ্য দিয়ে যান এবং আপনি ব্লক করতে চান না এমন কোনো অ্যাপ থেকে টিক চিহ্ন সরিয়ে দিন।

নিশ্চিত করুন যে টুইটার চেক করা হয়েছে এবং অন্য কোনো অ্যাপ আপনি ব্লক করতে চান। আপনি নির্বাচন করা হয়ে গেলে চালিয়ে যেতে আপনার ডিসপ্লের নীচে ডানদিকে প্লে সহ কমলা বোতামে আলতো চাপুন।

আপনি একটি স্লাইডার সহ একটি পপ আপ দেখতে পাবেন যেখানে আপনি অ্যাপটি ব্লক করতে চান এমন সময় সেট করতে পারেন। এটি 10 ​​মিনিট এবং 12 ঘন্টার মতো হতে পারে। আপনি যে সময়ে অ্যাপগুলি ব্লক করতে চান সেই সময়ে স্লাইডারটি সেট করুন এবং ব্লক অ্যাপস বিকল্পে ট্যাপ করুন।

ক্লিয়ার লক আপনাকে জিজ্ঞাসা করবে যে আপনি নিশ্চিত যে আপনি ব্লক করতে চান কিনা। আপনি নিশ্চিত হলে ¨I'm Sure¨-এ আলতো চাপুন। শুধু টুইটার অ্যাপই ব্লক করা হবে না, ক্লিয়ার লক অ্যাপও। অর্থপূর্ণ কারণ আপনি সহজেই অ্যাপের সেটিংসে যেতে পারেন এবং টুইটার আনব্লক করতে পারেন। আপনি যদি তা করতে পারেন, তাহলে অ্যাপটি অনেকটাই অকেজো হয়ে যাবে।

যেহেতু আপনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন না তখন এক মিনিট একটি ঘন্টার মতো মনে হতে পারে, আপনি দেখতে পাবেন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের বিজ্ঞপ্তি এলাকায় কতটা সময় বাকি আছে। আপনি যদি প্রতিরোধ করতে না পারেন এবং আপনি টুইটার খোলার চেষ্টা করেন, তাহলে ক্লিয়ার লক হয় এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে, অথবা এটি আপনাকে একটি বার্তা দেখাবে যে টুইটার অ্যাপ দ্বারা ব্লক করা হয়েছে।

জরুরী অবস্থায়

জরুরী পরিস্থিতি যেকোন সময় ঘটতে পারে, তাই আপনার ব্লক করা অ্যাপ ব্যবহার করার প্রয়োজন হলে আপনাকে আপনার ফোন রিবুট করতে হবে। আপনার ফোনটি রিবুট করার চেষ্টা করুন যদি এটি একটি সত্যিকারের জরুরী হয় যদি না হয় তবে প্রথমে অ্যাপটি ব্যবহার করার কোন মানে নেই।

উপসংহার

চলুন মোকাবেলা করা যাক. সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাপগুলিকে একা ছেড়ে দেওয়া কঠিন কিছু হতে পারে। এমনকি আপনার কাছে দেখার জন্য কোনো বিজ্ঞপ্তি না থাকলেও, আপনি শুধু সাহায্য করতে পারবেন না কিন্তু তাকান। অ্যাপটি আপনাকে টুইটার অ্যাক্সেস করা আরও কঠিন করে সময় বাঁচাতে সাহায্য করবে। আশা করি, আপনার ভিতরে যে অলসতা আছে তা কাজ করার জন্য যথেষ্ট হবে। আপনি কি মনে করেন আপনি অ্যাপটি ব্যবহার করে দেখবেন?

► ক্লিয়ার লক


  1. আইফোনে ওয়েবসাইটগুলি কীভাবে ব্লক করবেন

  2. একটি অ্যাপ ব্লক করতে Google Family Link কিভাবে ব্যবহার করবেন?

  3. আইফোনে ড্রপবক্স অ্যাপের জন্য কীভাবে পাসকোড সেট করবেন

  4. কিভাবে পিসির জন্য TikTok ডাউনলোড করবেন