কম্পিউটার

একটি নতুন ম্যাক পেয়েছেন? আজই পেশাদার অ্যাপের এই বান্ডিলটি কিনুন

ম্যাক অ্যাপ ডেভেলপাররা প্রায়ই তাদের অ্যাপ বিক্রি করে। তারা অ্যাপ স্টোর, সোশ্যাল মিডিয়া এবং সফ্টওয়্যার বান্ডেল সাইটগুলির মাধ্যমে এটি করতে পারে। যদিও ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার বিক্রি আনুষ্ঠানিকভাবে শেষ হয়ে গেছে, আমাদের কাছে যথেষ্ট ছাড়ের জন্য জনপ্রিয় ম্যাক অ্যাপের বান্ডিল রয়েছে।

প্যারালেলস ডেস্কটপ প্রো, লুমিনার 4, PDFPenPro, BusyCal এবং আরও অনেক কিছুর মতো ম্যাক অ্যাপ্লিকেশনগুলির একটি পরিসর রয়েছে৷ আপনি এই ম্যাক অ্যাপগুলি প্রায়শই বিক্রিতে পাবেন না, এবং আপনি যদি একজন নতুন ম্যাক ব্যবহারকারী হন বা এই অ্যাপগুলি খুঁজছেন তবে সেগুলি কেনার জন্য এটি একটি দুর্দান্ত সময়৷

বান্ডিলে কি আছে?

কম খরচে সফ্টওয়্যার বাছাই করার জন্য অ্যাপ বান্ডেলগুলি একটি দুর্দান্ত উপায়। এই চুক্তিতে প্রোডাক্টিভিটি, ফটো-এডিটিং, ইউটিলিটি এবং আরও অনেক কিছুর 12টি ম্যাক অ্যাপ রয়েছে।

একটি নতুন ম্যাক পেয়েছেন? আজই পেশাদার অ্যাপের এই বান্ডিলটি কিনুন
  1. Parallels Desktop Pro :আপনার Windows অ্যাপ চালানোর প্রয়োজন হোক বা কোনো নির্দিষ্ট উদ্দেশ্যে Windows ব্যবহার করা হোক না কেন, সমান্তরাল ডেস্কটপ আপনাকে কভার করেছে। এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ম্যাক কনফিগারেশন সনাক্ত করে এবং ধাপে ধাপে প্রক্রিয়ার মাধ্যমে আপনি কোনো ঝামেলা ছাড়াই উইন্ডোজ চালাতে পারেন।
  2. লুমিনার 4 :ফটো এডিটিং এর জন্য একজন ফটোগ্রাফারকে যা প্রয়োজন তার সবকিছু অফার করার জন্য ডিজাইন করা একটি অল-ইন-ওয়ান ফটো অ্যাপ। এটি সংগঠিত করতে, আপনার ফটোগুলি সম্পাদনা করতে, সামঞ্জস্য, ব্যাচ প্রক্রিয়াকরণ, রপ্তানি এবং আরও অনেক কিছুর জন্য ইতিহাস প্যানেলের মাধ্যমে ট্র্যাক করার জন্য একটি ন্যূনতম ইন্টারফেস প্রদান করে৷
  3. PDFpen Pro 12 :একটি PDF সম্পাদনা সফ্টওয়্যার যাতে অন্তর্নির্মিত বৈশিষ্ট্য যেমন নথির টীকা, স্ক্যান এবং OCR ফাইল, স্বাক্ষর করা এবং PDF ফর্ম পূরণ করা এবং আরও অনেক কিছু। আমরা এই অ্যাপটির ব্যবহারের সহজতার জন্য অনেকবার সুপারিশ করেছি।
  4. গুজ ভিপিএন :এটি আপনার ডেটা এনক্রিপ্ট করার জন্য একটি ব্যক্তিগত টানেলের মাধ্যমে আপনার ইন্টারনেট ট্রাফিককে পুনঃনির্দেশ করে এবং আপনার অবস্থান থেকে অ্যাক্সেসযোগ্য নয় এমন ওয়েবসাইটগুলি অ্যাক্সেস করার জন্য বিভিন্ন IP ঠিকানা অফার করে৷ গুজ ভিপিএন ব্যবহার করে দেখুন; 25টি দেশে এটির 114+ সার্ভার রয়েছে।
  5. BusyCal 3 :এটি একমাত্র ক্যালেন্ডার অ্যাপ যা iCloud, Google ক্যালেন্ডার, এক্সচেঞ্জ এবং আরও অনেক কিছুর সাথে সামঞ্জস্যপূর্ণ। আপনি আপনার প্রয়োজনগুলি ব্যক্তিগতকৃত করতে ক্যালেন্ডারের দৃশ্যগুলি কাস্টমাইজ করতে পারেন৷ এমবেড করা তথ্য প্যানেল আপনাকে এক নজরে সমস্ত বিবরণ দেখতে দেয়।
  6. মোভাভি স্ক্রিন রেকর্ডার :আপনার স্ক্রীন ক্যাপচার এবং রেকর্ড করার জন্য একটি সহজ এবং স্বজ্ঞাত অ্যাপ। জুম ওয়েবিনার রেকর্ড করা, আপনার ভয়েস দিয়ে স্ক্রিনকাস্ট তৈরি করা এবং আরও অনেক কিছুর জন্য এটি দুর্দান্ত৷ আপনি YouTube বা Google ড্রাইভে রেকর্ডিং আপলোড করতে পারেন এবং অন্যদের সাথে ডাউনলোড লিঙ্ক শেয়ার করতে পারেন।
  7. uTalk :এটি আপনাকে স্থানীয় ভাষাভাষীর সাথে অনুশীলন করে যেকোনো ভাষা শেখার বাধা অতিক্রম করতে সাহায্য করে। আপনি 140+ ভাষা থেকে বেছে নিতে পারেন এবং কাস্টমাইজড পাঠের সাথে শব্দভান্ডার শিখতে পারেন।
  8. Edraw MindMaster :এটি একটি পেশাদার মন-ম্যাপিং টুল। অ্যাপটিতে 12টি ভিন্ন মানচিত্র কাঠামোর টেমপ্লেট, 33টি থিম এবং শত শত ক্লিপার্ট রয়েছে যা আপনার মনের মানচিত্রকে মানানসই করতে এবং আপনার ধারণা প্রকাশ করতে পারে। আপনি কলআউট, লিঙ্ক সম্পর্ক, সারাংশ, হাইপারলিঙ্ক ইত্যাদির মতো আরও তথ্য যোগ করতে পারেন।
  9. মিথুন 2 :ডুপ্লিকেট ফাইল অনুসন্ধান করার জন্য একটি বুদ্ধিমান ফাইল সন্ধানকারী। এটি আপনাকে একই রকম দেখতে এবং তারা কীভাবে আলাদা তা দেখতে সাহায্য করে। আপনি অ্যাপটি ব্যবহার করতে থাকলে, এটি আপনার ডেটা সম্পর্কে জানতে পারে এবং খুঁজে পাওয়া কঠিন সদৃশগুলি নির্বাচন করে৷
  10. ড্রপজোন 4 প্রো :একটি ড্রপ জোন সহ একটি মেনুবার অ্যাপ্লিকেশন যা একটি একক ক্লিক ব্যবহার করে প্রায়শই ব্যবহৃত অ্যাপ্লিকেশনগুলিতে ফাইলগুলি অনুলিপি করতে, সরাতে বা খুলতে পারে৷ অস্থায়ী ফাইলগুলিকে লুকিয়ে রাখতে, আপনার প্রিয় ফোল্ডার বা অ্যাপগুলিকে পিন করতে এবং S3, Backblaze B2, Imgur এবং আরও অনেক কিছুর জন্য একটি শর্টকাট হিসাবে অ্যাকশনগুলির জন্য এটিতে একটি ড্রপ বার রয়েছে৷
  11. ফর্কলিফ্ট 3 :অন্তর্নির্মিত SFTP, WebDAV, এবং ক্লাউড পরিষেবা Amazon S3, B2, Google Drive, এবং আরও অনেক কিছু সহ একটি ডুয়াল-পেন ফাইল ম্যানেজার৷ আপনি স্থানীয় এবং দূরবর্তী ফাইলগুলির তুলনা করতে পারেন, গিট সমর্থন পেতে পারেন এবং আপনার ফাইলগুলি দূরবর্তীভাবে সম্পাদনা করতে পারেন।
  12. আর্ট টেক্সট 4 :কোনো প্রযুক্তিগত জ্ঞান ছাড়াই পেশাদার লোগো এবং গ্রাফিক্স তৈরি করুন। অ্যাপটিতে অন্তর্নির্মিত পাঠ্য প্রভাব, ফন্ট গ্লিফ, টেমপ্লেট এবং আরও অনেক কিছু রয়েছে।

ছাড়ের জন্য পেশাদার ম্যাক অ্যাপস

এই ধরনের বিভিন্ন অ্যাপের সাথে, যেকোনও ম্যাক ব্যবহারকারীর জন্য চুক্তিটি আবশ্যক। ব্যক্তিগতভাবে অনেক অ্যাপ ব্যবহার করলে, আপনি সেগুলিতে অনেক ত্রুটি খুঁজে পাবেন না। ডিলটি মাত্র $70 এ উপলব্ধ৷ .


  1. ম্যাকের ডকে কীভাবে অ্যাপস যুক্ত করবেন

  2. ঠিক করুন:এই অ্যাপটি Windows 10-এ খুলতে পারে না

  3. 5টি অ্যাপ যা আপনার নতুন ম্যাককে পরবর্তী স্তরে নিয়ে যাবে

  4. ফ্লোটাটো:আপনার ম্যাকে ওয়েব অ্যাপস পান