কম্পিউটার

আমার নাম জেফ মেম কি?

2017 সালের শুরুতে অ্যাপ বন্ধ হওয়ার আগে আপনি যদি Vine-এ ভিডিও দেখার জন্য কোনো সময় ব্যয় করেন, তাহলে আপনি "My name is Jeff" মেম মনে রাখতে পারেন। আজ, 22 জাম্প স্ট্রিট সিনেমার এই বিখ্যাত উদ্ধৃতি TikTok এবং অনুরূপ প্ল্যাটফর্মে পপ আপ করা অব্যাহত রয়েছে।

"মাই নেম ইজ জেফ" মেমের উৎপত্তি

"আমার নাম জেফ" লাইনটি এসেছে 22 জাম্প স্ট্রিট-এর একটি দৃশ্য থেকে যেখানে অভিনেতা চ্যানিং টাটুম একটি বিদেশী উচ্চারণ জাল করার জন্য অত্যন্ত কঠিন চেষ্টা করেন কিন্তু ভয়ানক এবং হাস্যকরভাবে ব্যর্থ হন। এটি একটি ছোট দৃশ্য, তাই এটি Vine ভিডিওতে সন্নিবেশ করার জন্য উপযুক্ত ছিল (যা সর্বোচ্চ ছয় সেকেন্ডের ছিল)। আপনি YouTube-এ "মাই নেম ইজ জেফ" দৃশ্যটি দেখতে পারেন।

Viners নিজেদের ক্লিপ, মিউজিক ভিডিও এবং অন্যান্য সিনেমার উপর "মাই নেম ইজ জেফ" উদ্ধৃতিটি ডাব করে অনেক মজা পেয়েছিল। ব্যবহারকারীরা সাধারণত এলোমেলো কমেডি প্রভাবের জন্য তাদের নিজস্ব ভিডিওতে লাইনটি সন্নিবেশ করান। দুর্ভাগ্যবশত, ভাইন 17 জানুয়ারী, 2017, এ বন্ধ হয়ে গেছে তাই যে প্ল্যাটফর্মে এই মেমটি প্রথম শুরু হয়েছিল সেটি আর পাওয়া যাচ্ছে না।

আমার নাম জেফ মেম কি?

'মাই নেম ইজ জেফ' মেমে কোথায় পাবেন

ভাইন সংরক্ষণাগারগুলি বন্ধ হওয়ার কারণে, "মাই নেম ইজ জেফ" মেমগুলি তাদের আসল আকারে দেখা আর সম্ভব নয়৷ যাইহোক, কিছু স্মরণীয় ভাইন ইউটিউবকে ধন্যবাদ লাইভ। আপনি যদি "মাই নেম ইজ জেফ" সার্চ করেন, তাহলে আপনি দৃশ্যের প্যারোডি এবং "মাই নেম ইজ জেফ" ভাইন মেমের সংকলন সহ বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাবেন।

'মাই নেম ইজ জেফ' মেমের বিস্তার

সিনেমাটি 22 জাম্প স্ট্রিট 2014 সালের গ্রীষ্মে মুক্তি পেয়েছিল, কিন্তু "মাই নেম ইজ জেফ" মেমটি সত্যিই নভেম্বর মাসে জনপ্রিয়তা পেয়েছে। মেমটি প্রথমে ভাইনে উড়িয়ে দেওয়া হয়েছিল, তবে এটি দ্রুত Facebook, Twitter, YouTube, Tumblr, Reddit এবং Instagram এর মতো অন্যান্য সামাজিক নেটওয়ার্কগুলিতে প্রবেশ করে। "মাই নেম ইজ জেফ" ফেসবুক পেজটিতে একবার 84,000 জনের বেশি লাইক ছিল এবং একটি অননুমোদিত টুইটার অ্যাকাউন্টের 40,000 এর বেশি ফলোয়ার ছিল (ফেসবুক পেজ এবং টুইটার অ্যাকাউন্ট উভয়ই আর সক্রিয় নেই)।


  1. ইচ্ছা অ্যাপ কি?

  2. 10.0.0.1 IP ঠিকানা কি?

  3. C# এ হ্যাশটেবল ক্লাস কি?

  4. জাভাতে প্যারামেট্রাইজড কনস্ট্রাক্টরের ব্যবহার কী?