কম্পিউটার

গেম অফ থ্রোনস স্পয়লারের জন্য অসুস্থ? ইন্টারনেটে তাদের কীভাবে ব্লক করবেন তা এখানে রয়েছে!

শীত অবশেষে এখানে! গেম অফ থ্রোনসের দীর্ঘ-প্রত্যাশিত সিজন 8 ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এবং সিরিজটি ঘিরে উত্তেজনা স্পষ্ট। জন স্নো, ডেনেরিস টারগারিয়েন এবং সেরসির জন্য নিয়তি কী রেখেছে তা দেখার জন্য সমস্ত GOT ভক্তরা তাদের আসনের প্রান্তে রয়েছে৷

আপনি হয়তো ইতিমধ্যেই জানেন যে, গেম অফ থ্রোনস সিজন 7 পর্বের বেশ কয়েকটি মূল রিলিজ তারিখের আগে অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল, যা নির্মাতাদের একটি বড় ক্ষতির কারণ হয়েছিল৷

এই বছর এটি যাতে না ঘটে তা নিশ্চিত করার জন্য, ড্রেপের পিছনে থাকা লোকেরা ইতিমধ্যে কিছু গুরুতর ব্যবস্থা বাস্তবায়ন করেছে। কিন্তু এটি যেমন ঘটছে, কিছু কুখ্যাত লোক শিম ছড়িয়ে দিতে প্রস্তুত। সর্বশেষ গুজবের উপর ভিত্তি করে, কিছু রেডডিট ব্যবহারকারী দ্বিতীয় পর্ব থেকে পর্দার পেছনের কিছু বিবরণ আছে বলে দাবি করেছেন। এবং যদি এটি সত্য হয়, আমরা নিশ্চিত যে আপনি সত্যিই আবার স্পয়লারদের পুলে পড়তে চান না!

সুতরাং, এখানে আমরা কিছু সহজ ব্যবস্থা নিয়ে এসেছি যা আপনাকে ইন্টারনেটে সমস্ত গেম অফ থ্রোনস স্পয়লার ব্লক করতে সাহায্য করবে!

গেম অফ থ্রোনস স্পয়লারের জন্য অসুস্থ? ইন্টারনেটে তাদের কীভাবে ব্লক করবেন তা এখানে রয়েছে!

গেম অফ থ্রোনস স্পয়লার এড়িয়ে চলুন!

গেম অফ থ্রোনস স্পয়লার এড়াতে অফলাইনে থাকা অবশ্যই সম্ভব নয়। কিন্তু আপনার সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এবং অন্যান্য জনপ্রিয় প্ল্যাটফর্মে সেগুলিকে ব্লক করা অবশ্যই এক্সিকিউটেবল৷

আপনাকে যা করতে হবে তা হল:

  • Game of spoils ডাউনলোড করুন আপনার সিস্টেমে ক্রোম এক্সটেনশন।
  • এবং, পরবর্তী ধাপটি হল – আহা টেকনিক্যালি এইটুকুই আপনাকে করতে হবে কারণ এই ত্রাণকর্তা এক্সটেনশনটি আপনার জন্য বাকি কাজ করবে৷
  • এই এক্সটেনশনটি মূলত 'গেম অফ থ্রোনস স্পয়লার', 'জিওটি', 'স্পয়লার' বা 'সেরসি ল্যানিস্টার', 'জন স্নো' এবং আরও অনেক কিছুর মতো নির্দিষ্ট কীওয়ার্ডের সাথে কাজ করে। সুতরাং, একবার এক্সটেনশন দ্বারা চিহ্নিত হলে, সামগ্রীটি স্বয়ংক্রিয়ভাবে ব্লক হয়ে যায়। আপনি এই কীওয়ার্ডগুলিকে এক্সটেনশনের উইন্ডোতে যুক্ত করতে পারেন (উপরে-ডান কোণায়)।
  • একবার এই ব্রাউজার এক্সটেনশনটি আপনার সিস্টেমে সক্ষম হলে, সমস্ত GOT স্পয়লার স্বয়ংক্রিয়ভাবে ব্লক হয়ে যাবে। আপনি স্পয়লারের জায়গায় একটি ব্ল্যাক-আউট স্পেস দেখতে পাবেন!
  • এই ক্রোম এক্সটেনশনটি টুইটার, ফেসবুক এবং গুগল নিউজ ফিডে খুব ভালো কাজ করেছে।

গেম অফ থ্রোনস স্পয়লারের জন্য অসুস্থ? ইন্টারনেটে তাদের কীভাবে ব্লক করবেন তা এখানে রয়েছে!

বিকল্পভাবে, আপনি অন্যান্য ইন্টারনেট স্পেস থেকে GOT স্পয়লার ব্লক করতে সাহায্য করার জন্য ‘আনস্পয়লার’ ক্রোম এক্সটেনশন ব্যবহার করে দেখতে পারেন।

  • আপনাকে যা করতে হবে তা হল নীচের লিঙ্ক থেকে ক্রোম এক্সটেনশনটি ইনস্টল করুন:

আনস্পয়লার – ক্রোম এক্সটেনশন

  • 'GOT Spoilers', 'Game of Thrones Season 8'-এর মতো নির্দিষ্ট কীওয়ার্ড যোগ করুন অথবা আপনি এক্সটেনশনের উইন্ডোতে (উপরে-ডানদিকে) জনপ্রিয় চরিত্রের নামও যোগ করতে পারেন।
  • প্রতিবার এই ক্রোম এক্সটেনশনটি একটি GOT স্পয়লারকে ব্লক করবে, একটি লাল ব্যানার যা বলছে 'সতর্কতা!' আপনার স্ক্রিনে পপ-আপ হবে সেই পোস্টটি সম্পূর্ণরূপে লুকিয়ে রাখবে৷

গেম অফ থ্রোনস স্পয়লারের জন্য অসুস্থ? ইন্টারনেটে তাদের কীভাবে ব্লক করবেন তা এখানে রয়েছে!

আপনার কাজের প্রধান অংশ সম্পন্ন হয়েছে, আপনি Facebook, Twitter, এবং Google এর মতো জনপ্রিয় প্ল্যাটফর্মগুলিতে প্রদর্শিত সমস্ত সামগ্রী সফলভাবে ব্লক করেছেন৷ তবে এটি যথেষ্ট নাও হতে পারে, কারণ স্পয়লারের সবচেয়ে বড় উৎসটি আসে ইউটিউবে বা ভিডিও ফোরামে মন্তব্য বিভাগে।

সুতরাং, সেই মন্তব্য বিভাগগুলিকেও ব্লক করা প্রয়োজন। এর জন্য, আপনি অন্য একটি ক্রোম ব্রাউজার এক্সটেনশন ডাউনলোড করতে পারেন – চুপ করুন:মন্তব্য ব্লকার !

  • আপনার সিস্টেমে এই ক্রোম এক্সটেনশনটি যোগ করুন এবং গেম অফ থ্রোনস সম্পর্কিত সমস্ত মন্তব্য অবরুদ্ধ করা দেখুন৷

সুতরাং, সমস্ত গেম অফ থ্রোনস স্পয়লারকে অবিলম্বে ব্লক করতে এই জীবন রক্ষাকারী ক্রোম ব্রাউজার এক্সটেনশনগুলি যুক্ত করুন এবং হ্যাঁ আপনি পরে আমাদের ধন্যবাদ জানাতে পারেন!

শুভ শুক্রবার!


  1. তাদের ব্লক করার জন্য তারা ইন্টারনেট ওয়াইফাই চুরি করছে কিনা তা কীভাবে জানবেন? (উদাহরণ)

  2. কীভাবে Chrome-এ একটি ওয়েবসাইট ব্লক করবেন

  3. আইফোনে সাফারিতে অ্যাড পপ-আপগুলি কীভাবে ব্লক করবেন তা এখানে রয়েছে!

  4. কিভাবে ইন্টারনেটে বেনামী থাকা যায়