কম্পিউটার

একটি বিনামূল্যের সারফেস 3 জিততে প্রবেশ করুন + একটি Chromebook পিক্সেলের জন্য প্রবেশের শেষ সুযোগ৷

আজ আমরা আপনাদের জন্য দুটি উপহার নিয়ে এসেছি। আপনি Windows বা Chrome OS-এর অনুরাগী হোন না কেন, আপনার জন্য আজকে জেতার জন্য আমাদের কাছে একটি ডিভাইস রয়েছে (বা আরও ভাল, উভয় জিততে প্রবেশ করুন, যাতে আপনি বিনামূল্যে একটি বাড়ি নিয়ে যাওয়ার আরও বেশি সুযোগ পান)!

প্রথমত, একজন ভাগ্যবান বিজয়ীকে দেওয়ার জন্য আমাদের কাছে একটি Microsoft Surface 3 আছে। মাইক্রোসফ্টের এই ট্যাবলেটটি তার সারফেস লাইনের সর্বশেষতম, এবং আপনি এটি বিনামূল্যে বাড়িতে নিয়ে যেতে পারেন!

এছাড়াও, আমাদের কাছে একটি উপহার রয়েছে যা আমরা আপনাকে বলেছিলাম যে এটি শেষ হওয়ার আগে। এটি শীর্ষস্থানীয় ক্রোমবুক পিক্সেল। এটি একদিনের মধ্যে শেষ হয়, তাই আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি জিততে প্রবেশ করতে পারবেন!

চলুন দেখে নেওয়া যাক যে কারণে আপনি এই দুর্দান্ত উপহারগুলির প্রতিটিতে প্রবেশ করতে চান!

এই পৃষ্ঠা  এ প্রবেশ করুন৷ Chromebook -এর জন্য এবং এই পৃষ্ঠাটি  সারফেস 3 এর জন্য!

সারফেস 3 বিশেষত্ব এবং বৈশিষ্ট্য

একটি বিনামূল্যের সারফেস 3 জিততে প্রবেশ করুন + একটি Chromebook পিক্সেলের জন্য প্রবেশের শেষ সুযোগ৷

তাহলে এই সারফেস 3 কি আপনি জিততে পারবেন? প্রথমত, এটি মাইক্রোসফটের নতুন $500 ট্যাবলেট যা এর টাইপ কভার দিয়ে হাইব্রিড তৈরি করা যেতে পারে। আমাদের মনে রাখা উচিত যে কীবোর্ড কভার এবং উপরে চিত্রিত কলম এই উপহারের মধ্যে অন্তর্ভুক্ত নয়। তবে চিন্তা করবেন না, কারণ এটি এখনও একটি দুর্দান্ত ডিভাইস যা আপনি পছন্দ করবেন!

স্পেসিফিকেশনের জন্য, আপনি একটি 10.8-ইঞ্চি স্ক্রিন পাবেন যা একটি সম্পূর্ণ 1920X1080 রেজোলিউশন বৈশিষ্ট্যযুক্ত। আমাদের মডেলটিতে রয়েছে 64GB অভ্যন্তরীণ স্টোরেজ, এবং 4GB RAM। এই সব চালানো হচ্ছে একটি Intel Atom x7 প্রসেসর।

ডিভাইসটি নিজেই বেশ ছোট এবং হালকা, মোট মাত্রা 10.52" x 7.36" x 0.34" এবং ওজন 622g, তাই আপনি এটিকে যেখানেই যান সেখানে নিয়ে যেতে পারেন কোনো সমস্যা ছাড়াই।

অবশ্যই, আপনি সম্পূর্ণ Windows 8.1 অভিজ্ঞতা পাবেন, এবং আপনি Windows 8 এর অনুরাগী না হলে একবার চালু হলে Windows 10-এ একটি বিনামূল্যে আপগ্রেড পাবেন।

আপনি এটিকে ট্যাবলেট হিসাবে ব্যবহার করার পরিকল্পনা করুন বা কীবোর্ড নিয়ে এটিকে আপনার ল্যাপটপ করুন, এটি একটি দুর্দান্ত ডিভাইস, এবং এটি আপনি বিনামূল্যে বাড়িতে নিয়ে যেতে পারেন!

এখানে প্রবেশ করুন!

Chromebook পিক্সেল স্পেস এবং বৈশিষ্ট্য

একটি বিনামূল্যের সারফেস 3 জিততে প্রবেশ করুন + একটি Chromebook পিক্সেলের জন্য প্রবেশের শেষ সুযোগ৷

আপনি Google এর Chrome OS ইনস্টল পাবেন। আপনি যদি একটি সম্পূর্ণ ডেস্কটপ OS ব্যবহার করেন তবে এটি একটি আকর্ষণীয় পরিবর্তন হবে, তবে এটি একটি ছোট, আরও হালকা প্যাকেজে প্রচুর গতি এবং কর্মক্ষমতা প্রদান করে৷

Pixel-এর স্ক্রীন হল 12.85 ইঞ্চি। এছাড়াও এটি একটি টাচস্ক্রিন, যা আপনাকে বাজারে থাকা অন্যান্য Chromebook-এর তুলনায় আরও বেশি নিয়ন্ত্রণের বিকল্প প্রদান করে। এই ডিসপ্লেতে একটি সুন্দর 2560x1700 রেজোলিউশন রয়েছে।

এছাড়াও আপনি 8GB RAM, একটি 2.2GHz প্রসেসর এবং একটি ব্যাটারি পাবেন যা 12 ঘন্টা পর্যন্ত স্থায়ী হতে পারে। যে কারোর জন্য যাকে কখনো কিছু কাজ করতে হয়েছে, শুধুমাত্র তাদের ল্যাপটপের ব্যাটারি কাজ করার মতো ছিল না তা খুঁজে বের করার জন্য, এই বিশাল 12 ঘন্টা ব্যাটারি লাইফ একটি সত্যিকারের আনন্দ হবে৷

সর্বোপরি, এটি আজকের বাজারে উপলব্ধ সেরা Chromebookগুলির মধ্যে একটি৷ যদিও বেশিরভাগ ক্রোমবুক কম দামের সাথে আসে, এটির দাম $999, এবং এটি উচ্চ চশমা এবং টপ-অফ-দ্য-লাইন স্ক্রীনের কারণে। সিরিয়াসলি, এই সৌন্দর্যের সাথে মাত্র কয়েক মিনিট কাটানোর পর আপনি ভুলে যাবেন যে আপনি একটি Chromebook ব্যবহার করছেন৷

এখানে প্রবেশ করুন!

কিভাবে প্রবেশ করতে হয়

জয়ের জন্য প্রবেশ করা সহজ হতে পারে না। শুধু এই পৃষ্ঠাটি এ যান Chromebook এর জন্য,এই পৃষ্ঠাটি সারফেস 3, এর জন্য এবং MakeUseOf Deals দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। আপনার যদি ইতিমধ্যেই একটি অ্যাকাউন্ট থাকে, শুধু লগ ইন করুন এবং প্রবেশ করুন৷

একবার সম্পন্ন হলে, আপনি একটি এন্ট্রি পাবেন। কিন্তু কে চায় শুধুমাত্র একটি জয়ের সুযোগ পেতে? আপনার কাস্টম লিঙ্কের মাধ্যমে আপনি প্রতিটি বন্ধুর জন্য পাঁচটি এন্ট্রি পেতে পারেন। এটাকে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন, আপনার বন্ধুদের কাছে টেক্সট করুন এবং আপনার পরিচিত সকলকে বলুন, কারণ তারা যখনই আপনার বিশেষ লিঙ্কে সাইন আপ করবে তখন আপনি জেতার সম্ভাবনা বাড়িয়ে দেবেন!

ওহ, আপনার আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় জানা দরকার:সারফেস 3 গিভওয়ে 6/03/2015-এ 11:59pm (PST) এ শেষ হবে এবং 5/06/2015-এ 11:59pm (PST) এ Chromebook Pixel যোগ হবে। আপনি যদি ততক্ষণে আপনার অ্যাকাউন্ট নিবন্ধিত না করেন, আপনি আপনার সুযোগটি মিস করবেন! তাই এই পৃষ্ঠা -এ যান৷ Chromebook -এর জন্য এবং এই পৃষ্ঠাটি  সারফেস 3 এর জন্য প্রবেশ করতে!


  1. আপনার পিসিতে বিনামূল্যে উইন্ডোজ 10 ডাউনলোড করুন

  2. পিসির জন্য 24 সেরা ফ্রি টাইপিং সফটওয়্যার

  3. কিভাবে উইন্ডোজ 10 এ বিনামূল্যে আপগ্রেড করবেন

  4. আমাদের কি একটি ফ্রি ডুপ্লিকেট ফাইন্ডার অ্যাপ ব্যবহার করা উচিত বা একটির জন্য অর্থ প্রদান করা উচিত