কম্পিউটার

ডেস্কটপ পিসিতে কীভাবে ইনস্টাগ্রামের গল্প (বা ভিডিও) দেখতে হয়

এর সাম্প্রতিক বৈশিষ্ট্যের সাথে, Instagram খোলাখুলিভাবে Snapchat অঞ্চলে প্রবেশ করছে। নতুন উপলব্ধ ইনস্টাগ্রাম স্টোরিজ ব্যবহারকারীদের ছোট ভিডিও শেয়ার করার ক্ষমতা দেয় যা ইথারে অদৃশ্য হওয়ার আগে মাত্র 24 ঘন্টা স্থায়ী হবে।

বৈশিষ্ট্যটি, তবে, ইনস্টাগ্রামের মোবাইল অ্যাপের মধ্যে সীমাবদ্ধ এবং ডেস্কটপ ব্রাউজারে দেখা যাবে না। Chrome ব্যবহারকারীরা, তবে, তাদের ব্রাউজারে Instagram গল্পগুলি পেতে একটি সহজ এক্সটেনশনের সুবিধা নিতে পারে৷

তাহলে আপনি কিভাবে আপনার ব্রাউজারে এই গল্পগুলি দেখবেন? আপনি ইনস্টল করার পরে Chrome IG গল্প [আর উপলভ্য নেই] আপনার ব্রাউজারে, আপনি আপনার Instagram ফিডের শীর্ষে আপনার বন্ধুদের গল্প দেখতে সক্ষম হবেন, ঠিক যেমন সেগুলি মোবাইল অ্যাপে দেখা যায়।

ডেস্কটপ পিসিতে কীভাবে ইনস্টাগ্রামের গল্প (বা ভিডিও) দেখতে হয়

ইনস্টাগ্রাম রিফ্রেশ করার পরেও যদি সেগুলি না দেখা যায় তবে কয়েকটি কৌশল আছে আপনি সেগুলি দেখানোর চেষ্টা করতে পারেন৷ আপনি যদি ইতিমধ্যেই ইনস্টাগ্রামে লগ ইন করে থাকেন তবে কেবল লগ আউট করুন এবং আবার লগ ইন করুন। এটি অনেকের জন্য সমস্যার সমাধান করেছে, আমিও অন্তর্ভুক্ত।

আপনি যদি Chrome-এ কোনো ধরনের বিজ্ঞাপন ব্লকিং এক্সটেনশন চালান, তাহলে Chrome IG স্টোরি যাতে আপনার জন্য কাজ করে তার জন্য আপনাকে ইনস্টাগ্রামকে হোয়াইটলিস্ট করতে হবে।

ইনস্টাগ্রাম স্টোরিজে স্ন্যাপচ্যাট ব্যবহারকারীদের জন্য ফিল্টার উপলব্ধ না থাকলেও, তারা তাদের পোস্টে কিছুটা ব্যক্তিত্ব যোগ করতে ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের পাঠ্য এবং অঙ্কন সরঞ্জাম ব্যবহার করার অনুমতি দেয়। ইনস্টাগ্রাম স্টোরিগুলি এমন ব্র্যান্ড এবং ব্যক্তিত্বদের জন্য খুবই উপযোগী যারা তাদের ফলোয়ারদের প্লাবিত করতে চান না কিন্তু পর্দার অন্তরালে বা মজাদার পোস্টগুলি আরও বেশি শেয়ার করতে চান।

ইনস্টাগ্রাম স্টোরিজ সম্পর্কে আরও জানতে, নতুন বৈশিষ্ট্যটি ঘোষণা করে ইনস্টাগ্রামের ভিডিও দেখুন:

https://vimeo.com/177180549

ক্রোম আইজি স্টোরিজ সম্পর্কে আপনি কী মনে করেন? আপনার ডেস্কটপ ব্রাউজারে সেগুলি দেখতে সক্ষম হওয়া কি ব্যাপার? আমাদের মন্তব্য জানাতে।


  1. পুরানো স্ন্যাপচ্যাট গল্পগুলি কীভাবে দেখবেন

  2. কিভাবে ইনস্টাগ্রাম গল্পের জন্য GIF তৈরি করবেন

  3. কীভাবে আপনার ডিভাইসে আপনার পুরানো ইনস্টাগ্রাম গল্পগুলিকে চিরকালের জন্য দেখুন এবং সংরক্ষণ করবেন

  4. কীভাবে ইনস্টাগ্রাম স্টোরিতে সংগীত যুক্ত করবেন