কম্পিউটার

OneNote অনলাইন অ্যাপের মাধ্যমে ক্যামেরা থেকে ছবি ঢোকান

অনেক Windows ব্যবহারকারীর জন্য, Microsoft OneNot e ডিজিটাল নোট তৈরির এক-স্টপ সমাধান। অনলাইন অ্যাপে সর্বশেষ আপগ্রেড উইন্ডোজ ইকোসিস্টেম জুড়ে নতুন বৈশিষ্ট্য নিয়ে আসে। উদাহরণস্বরূপ, আপনি একটি ক্যামেরা থেকে একটি ছবি সন্নিবেশ করতে পারেন, স্বয়ংক্রিয়-সঠিক বিকল্পগুলি কাস্টমাইজ করতে পারেন, বিভাগে লিঙ্কটি অনুলিপি করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন৷ আসুন এই বৈশিষ্ট্যগুলি একবার দেখে নেওয়া যাক।

OneNote অনলাইন অ্যাপ ব্যবহার করে একটি ক্যামেরা থেকে ছবি ঢোকান

OneNote সব নোটের জন্য একটি হাব। আপডেট হওয়া সংস্করণটি ক্যামেরা থেকে ছবি ঢোকানোর অনুমতি দেয়। আপনি আরও প্রসঙ্গ এবং স্পষ্টতা সহ পৃষ্ঠাগুলি তৈরি করতে এই বৈশিষ্ট্যটি ব্যবহার করতে পারেন৷

এর জন্য, OneNote অ্যাপ খুলুন এবং 'ঢোকান-এ স্যুইচ করুন ' ট্যাব। সেখানে, ‘ছবি-এ ক্লিক করুন ' এবং প্রদর্শিত বিকল্পগুলির তালিকা থেকে, 'ক্যামেরা থেকে নির্বাচন করুন৷ ক্যামেরা মোড নির্বাচন করতে।

একটি ছবি ক্যাপচার করুন এবং আপনার পৃষ্ঠায় এটি যোগ করতে 'ঢোকান' এ ক্লিক করুন। এই বৈশিষ্ট্যটি ব্যবহার করার জন্য আপনাকে আপনার ব্রাউজারে ক্যামেরা সমর্থন সক্ষম করার জন্য অনুরোধ করা হতে পারে৷

স্বতঃ-সঠিক বিকল্পগুলি পরিবর্তন করুন

এই বিকল্পটি বর্তমানে আমার 'OneNote Online' অ্যাপ্লিকেশনের অধীনে দৃশ্যমান ছিল। এটি অ্যাক্সেস করতে, আপনাকে যা করতে হবে তা হল হোম ট্যাবে ক্লিক করুন, 'বানান নির্বাচন করুন ' বিভাগ এবং তারপর 'স্বয়ংক্রিয় সংশোধন বিকল্পগুলি সক্ষম করুন৷ '।

OneNote অনলাইন অ্যাপের মাধ্যমে ক্যামেরা থেকে ছবি ঢোকান

সক্রিয় করা হলে, OneNote Online আপনার বানান ভুলগুলি পরিচালনা করবে৷ এছাড়াও, আপনি বিরাম চিহ্নের স্মাইলিগুলিকে ইমোজিতে রূপান্তর করতে একই বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন?.

বিভাগে লিঙ্ক কপি করুন

OneNote অনলাইনকে OneNote অনলাইন সহযোগীদের সাথে বিষয়বস্তু শেয়ার করা আরও সহজ করেছে৷ আপনার কাজ ভাগ করতে, আপনি ভাগ করতে চান এমন একটি বিভাগে ডান-ক্লিক করুন এবং 'বিভাগে লিঙ্কটি অনুলিপি করুন নির্বাচন করুন '।

OneNote অনলাইন অ্যাপের মাধ্যমে ক্যামেরা থেকে ছবি ঢোকান

নিশ্চিত হয়ে গেলে এই ক্রিয়াটি বিভাগের নাম এবং লিঙ্কটি অনুলিপি করবে যা আপনি অন্য যেকোনো OneNote অনলাইন নথিতে পেস্ট করতে পারেন৷

শেষ অবধি, আপনি যদি আপনার OneDrive অ্যাকাউন্টে সঞ্চিত একটি ফাইলকে আপনার OneNote পৃষ্ঠায় সংযুক্ত করতে চান, তাহলে সেটিংসে সক্রিয় করার পরে এবং ‘সন্নিবেশ বেছে নেওয়ার পরে আপনি পছন্দসই OneDrive ফাইল সংযুক্ত করে তা সহজেই করতে পারেন। ' বিকল্প।

OneNote অনলাইন অ্যাপের মাধ্যমে ক্যামেরা থেকে ছবি ঢোকান

একবার আপনার ক্লাউড সংযুক্তি পৃষ্ঠায় হয়ে গেলে, OneNote ফাইলটিকে OneDrive-এ আপলোড করবে।

আপনি যদি OneNote এবং OneNote 2016-এর মধ্যে পার্থক্য জানতে আগ্রহী হন, তাহলে এই পোস্টটি পড়ুন:OneNote এবং OneNote 2016-এর মধ্যে পার্থক্য৷

OneNote অনলাইন অ্যাপের মাধ্যমে ক্যামেরা থেকে ছবি ঢোকান
  1. কিজি প্যারেন্টাল কন্ট্রোল অ্যাপের মাধ্যমে আপনার বাচ্চাদের অনলাইন বিপদ থেকে রক্ষা করুন

  2. কিভাবে ইউএসবি থেকে উইন্ডোজ ফ্রি ইন্সটল করবেন? (ছবি সহ)

  3. কীভাবে ক্যামেরা রোল থেকে ছবিগুলিতে স্ন্যাপচ্যাট ফিল্টার রাখবেন

  4. এই অ্যাপগুলি ব্যবহার করে আপনার ক্যামেরা দিয়ে বস্তুগুলি সনাক্ত করুন