কম্পিউটার

কিভাবে নতুন আইপ্যাড এয়ার ওয়ালপেপার ডাউনলোড করবেন

নতুন আইপ্যাড এয়ার সিরিজটি রঙিন - সত্যিই রঙিন৷ Apple শুধুমাত্র আইপ্যাড প্রো-এর সাথে আরও ঘনিষ্ঠভাবে মেলানোর জন্য এয়ারটিকে নতুন করে ডিজাইন করেনি, তবে এটি ডিভাইসটিকে পাঁচটি রঙে লঞ্চ করছে, যার মধ্যে দুটি এমন রয়েছে যা প্রো কখনও দেয়নি:স্পেস গ্রে, সিলভার, রোজ গোল্ড, গ্রিন এবং স্কাই ব্লু৷

অবশ্যই, শুধুমাত্র ট্যাবলেটের বাইরে উজ্জ্বল রং দেওয়াই যথেষ্ট নয়:ব্যাকগ্রাউন্ড ওয়ালপেপার ঠিক রাখতে সক্ষম হতে হবে। অ্যাপলের অনুরাগীরা এই বছরের (প্রথম) অ্যাপল ইভেন্টে আমন্ত্রণের সাথে নতুন ওয়ালপেপারের প্রথম পূর্বাভাস পেয়েছেন:সম্পূর্ণ নতুন, বিমূর্ত ডিজাইনে অ্যাপল লোগো। এই ডিজাইনটি আইপ্যাড এয়ারের স্ক্রিনেও এটি তৈরি করেছে।

মজার ঘটনা:আইপ্যাড এয়ারের ওয়ালপেপারগুলির রঙগুলি কেসটির সমাপ্তির সাথে মেলে৷ সুতরাং আপনি যদি স্কাই ব্লু আইপ্যাড এয়ার চয়ন করেন, আপনি ডিফল্টরূপে নীল ওয়ালপেপার ডিজাইনও পাবেন। সম্ভবত, আপনি নীল আইপ্যাডে সবুজ পটভূমিও সেট করতে পারেন - তবে আমরা অক্টোবর পর্যন্ত নিশ্চিতভাবে জানতে পারব না।

ভাল খবর হল নতুন চেহারা পেতে আপনাকে নতুন আইপ্যাড এয়ার কিনতে হবে না। নতুন ওয়ালপেপার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - এমনকি যদি আপনি একটি iPad Air 2020 না পান।

এছাড়াও আপনি iPhone 12 ওয়ালপেপার ডাউনলোড করতে পারেন!

এপ্রিল 2021 এ Apple MacOS বিগ সুরে একটি নতুন হ্যালো স্ক্রিনসেভার যুক্ত করেছে। এটি কীভাবে ইনস্টল করবেন সে সম্পর্কে এখানে পড়ুন:কীভাবে আপনার ম্যাকে হ্যালো স্ক্রিনসেভার পাবেন৷

এই নিবন্ধটি মূলত ম্যাকওয়েল্টে প্রকাশিত হয়েছিল। ডেভিড প্রাইস দ্বারা অনুবাদ।


  1. কীভাবে একটি নতুন আইফোন বা আইপ্যাডে ডেটা স্থানান্তর করবেন

  2. কিভাবে সঠিক আইপ্যাড নির্বাচন করবেন

  3. কিভাবে একটি ওয়েবসাইট ডাউনলোড করবেন?

  4. কিভাবে আইফোনে iOS 13 ডাউনলোড ও ইনস্টল করবেন