কম্পিউটার

পর্যালোচনা:The Gooseneck ফোন হোল্ডার

প্রথম জিনিসটি আমি ভেবেছিলাম "পৃথিবীতে একটি গুজনেক ফোন হোল্ডার কি?"

এটি একটি অসাধারণ "বাহু" যা সহজেই আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে আটকে যায় এবং স্ট্যান্ড হিসাবে কাজ করে। ফটোগুলি এটিকে সর্বোত্তমভাবে বর্ণনা করবে :)

পর্যালোচনা:The Gooseneck ফোন হোল্ডার

আসুন এটিকে সামনের দিকে নিয়ে আসা যাক:আমাকে পর্যালোচনা করার জন্য একটি বিনামূল্যে ইউনিট দেওয়া হয়েছিল। এখানে সমস্ত পর্যালোচনার মতো, আমি পণ্যটির জন্য অর্থ প্রদান করি বা না করি সে সম্পর্কে আমি নির্মমভাবে সৎ। ঠিক আছে দাবিত্যাগ পথের বাইরে।

এই জিনিস আশ্চর্যজনক. আমি পকেট থেকে অন্য একটির জন্য অর্থ প্রদান করছি যাতে আমার দুটি থাকে। সংক্ষেপে, নমনীয় "গুজনেক" বা "বাহু" এর এক প্রান্তে একটি ক্ল্যাম্প রয়েছে যা আপনার ট্যাবলেট বা স্মার্টফোনকে ধরে রাখে। অন্যটি আপনার ডেস্ক, টেবিল, নাইটস্ট্যান্ড বা … প্রায় যেকোনো কিছুর সাথে সংযুক্ত করে। মূল্য? Amazon এর মাধ্যমে $15।

ক্ল্যাম্প বাজারের যেকোনো স্মার্টফোনকে ধরে রাখতে পারে। এই ক্ল্যাম্প যাতে নিরাপদে ধরে না থাকে তার জন্য আপনাকে একটি অদ্ভুতভাবে ছোট নতুনত্ব ডিভাইস বা 80 এর দশকের একটি বিশাল "সেল ফোন" ব্যবহার করতে হবে। এটি 360 ডিগ্রি ঘোরে, এটিকে অনেক সহজ করে নিখুঁত ভিউ পেতে।

"বসন্ত-লোড" বন্ধনীটি 10 ​​ইঞ্চি চওড়া (বা লম্বা) পর্যন্ত একটি ট্যাবলেট ধরে রাখতে পারে। তাত্ত্বিকভাবে এটি স্যামসাং 10.1 লাইনের ট্যাবলেটগুলির একটিকে ধরে রাখবে, আমার কাছে এটি চেষ্টা করার মতো একটি নেই। আমার মালিকানাধীন ডিভাইসগুলির তালিকা যা নিখুঁতভাবে কাজ করেছে৷ অন্তর্ভুক্ত:iPhone 6, একটি iPad Mini, একটি Samsung Galaxy Tab A 9.7″, প্রথম কিন্ডল ফায়ার এবং আমার পুরানো iPod৷

যে প্যাডিংটি আপনার ট্যাবলেট/ফোনকে যথাস্থানে ধরে রাখে সেটি হল একটি নরম কিন্তু দৃঢ় সিলিকন যা সম্ভবত আপনার ডিভাইসটিকে স্ক্র্যাচ করতে পারে না।

পর্যালোচনা:The Gooseneck ফোন হোল্ডার

আপনার ডেস্ক/টেবিল/যেকোনো কিছুর সাথে সংযুক্ত ক্ল্যাম্পের প্যাডিংয়ের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। আপনি এটিকে যতই শক্তভাবে সংযুক্ত করুন না কেন এটি কোনও ধরণের স্ক্র্যাচ বা চিহ্ন রেখে যাবে না (ঠিক আছে যদি না আপনি উদ্দেশ্যমূলকভাবে এটি করতে আপনার পথের বাইরে না যান) :)

পর্যালোচনা:The Gooseneck ফোন হোল্ডার
বড় করতে ক্লিক করুন

যে কারণে আমি অন্য একটি কিনছি (দিনে কয়েকবার এটি সংযুক্ত/পুনরায় সংযুক্ত করতে খুব অলস হওয়া ছাড়া) আমার জন্য এটির 2টি দুর্দান্ত ব্যবহার রয়েছে। প্রথমটি হল আমার ট্যাবলেটকে আমার ডেস্কে আটকানো এবং এটি আমার ল্যাপটপের স্ক্রিনের উপরে ঘোরানো। তারপর আমি আমার ট্যাবলেটটি দ্বিতীয় মনিটর হিসাবে ব্যবহার করতে পারি। আমি স্পটিফাই চালানোর জন্য প্রায়শই আমার ট্যাবলেট বা আইফোন ব্যবহার করি এবং অডিওটি আমার বিটস পিল স্পিকারগুলিতে পাঠাই (গুরুতরভাবে তাদেরও ভালোবাসি, অন্য দিনের জন্য আরেকটি পর্যালোচনা)। তার মানে আমি আমার Mac এ একটি কম অ্যাপ চালাচ্ছি কিন্তু আমি এখনও সহজেই Spotify অ্যাক্সেস করতে পারি।

পর্যালোচনা:The Gooseneck ফোন হোল্ডার
বড় করতে ক্লিক করুন

আরেকটি ব্যবহার যা আমি ছাড়া আর বাঁচতে পারি না তা হল আমার আইপ্যাড মিনি বা স্যামসাং ট্যাব আমার নাইটস্ট্যান্ডে সংযুক্ত করা এবং বিছানায় নেটফ্লিক্স দেখা। অথবা আমার মিডিয়া সেন্টার থেকে সিনেমা/টিভি শো স্ট্রিম করুন। বালিশে আইপ্যাডের ভারসাম্য বজায় রাখার আর চেষ্টা করবেন না যাতে আমি বিছানায় টিভি দেখতে পারি! 360 সুপার-রোটেটিং ক্ল্যাম্প এবং বেন্ড-ওয়াই কিন্তু শক্তিশালী ঘাড় মানে আপনি আপনার আইপ্যাড/ট্যাবলেটকে সঠিক সমকোণে পেতে পারেন সর্বাধিক দেখার অলসতার জন্য।

পর্যালোচনা:The Gooseneck ফোন হোল্ডার
বড় করতে ক্লিক করুন

আমি শেষের জন্য একটি নেতিবাচক সংরক্ষণ করেছি। যদিও ঘাড় শক্তিশালী এবং নমনীয় উভয়ই, আপনার ডিভাইসটি ডিভাইসে আটকে থাকা অবস্থায় আপনি দীর্ঘ ইমেলগুলি ট্যাপ করতে চাইবেন না। এটা 'দোলাতে' যাচ্ছে। আপনি যদি এটিকে একটি ডেস্কে আটকান এবং তারপরে ডেস্কটিকে যথেষ্ট জোরে লাথি দেন, তবে এটি ডিভাইসটিকে কিছুটা দুলিয়ে দেবে। আপনাকে যা করতে হবে তা হল এটিতে হালকাভাবে একটি আঙুল রাখা এবং এটি এখনই দোলাতে থাকা বন্ধ করে দেবে, তবে আপনার ফোন/ট্যাবলেটের টাচ-স্ক্রিন দিকটি ব্যবহার করা দ্রুত বিরক্তিকর হয়ে ওঠে যদি আপনি নিবিড় "ট্যাপিং" জড়িত এমন কিছু করার চেষ্টা করেন। আপনার পর্দায়। এটি বলেছে, এটি না হবে৷ আপনার ডিভাইসের ওজনের নিচে 'ধীরে বাঁকুন', যদি না আপনি এমন কিছু ব্যবহার করছেন যা শুধু অতি ভারী এবং কখনই ব্যবহার করার উদ্দেশ্যে ছিল না। উদাহরণস্বরূপ, প্রথম প্রজন্মের "নিয়মিত" আইপ্যাড সমর্থন করার জন্য খুব ভারী৷

ডিভাইসটি Amazon এর মাধ্যমে মাত্র $15


  1. মানি ট্রান্সফার এবং ফিনটেকের বিবর্তন

  2. মটোরোলা ওয়ান জুম - দ্য লুমিয়া মৃত, দীর্ঘজীবী এক

  3. Android, iOS, Windows Phone - কোনটি সেরা?

  4. BQ Aquaris E4.5 উবুন্টু ফোন পর্যালোচনা