কম্পিউটার

একঘেয়েমি থেকে মুক্তি পেতে এই Google গেমগুলি খেলুন

গুগল সার্চ ইঞ্জিন সবসময়ই সবচেয়ে বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য সার্চ ইঞ্জিন। কিন্তু আপনি কি জানেন যে এটি আপনার জন্য অনুসন্ধানগুলি সম্পাদন করার চেয়ে আরও অনেক কিছু করে? আপনার বিরক্তিকর এবং চাপপূর্ণ জীবনকে স্বস্তির নিঃশ্বাস দিন, Google সার্চ ইঞ্জিনে আপনার জন্য থাকা এই দুর্দান্ত এবং সহজ গেমগুলি ব্যবহার করে দেখুন৷

এই নিবন্ধে, আমরা কিছু দুর্দান্ত গুগল গেমগুলির তালিকা করার চেষ্টা করেছি যা আপনি বিরক্ত হওয়ার সময় খেলতে উপভোগ করতে পারেন। তাই, আর কোনো ঝামেলা ছাড়াই, শুরু করা যাক:

আশ্চর্যজনক Google গেমস

1. টি-রেক্স রান

একঘেয়েমি থেকে মুক্তি পেতে এই Google গেমগুলি খেলুন

Google-এর আরেকটি আকর্ষণীয় গেম যা আপনার ইন্টারনেট ভালোভাবে কাজ না করলে আপনি চেষ্টা করতে পারেন তা হল T-Rex Run। টি-রেক্স রান একটি আশ্চর্যজনক ছোট আসক্তিমূলক খেলা যা আপনি ঘন্টার পর ঘন্টা খেলতে পারেন। টি-রেক্স রান গুগল ক্রোম ব্রাউজারে চলে। গেমটি খেলতে আপনাকে টি-রেক্স 8-বিট গ্লোরি ক্যাকটি এবং ডজ ফ্লাইং এর উপর লাফ দিয়ে অবিরাম দৌড়াতে হবে।

এই গেমটি উপভোগ করতে, হয় আপনার ডিভাইসের ওয়াইফাই বন্ধ করে রাখুন অথবা ইন্টারনেট সংযোগ না থাকলে Chrome ব্রাউজার চালু করুন। এই অবস্থায়, গুগল ক্রোম ব্রাউজার চালু করা আপনাকে ইন্টারনেটের সাথে সংযোগ করতে অক্ষম বার্তা দেবে। শুধু আপনার ডিভাইসের পর্দায় আলতো চাপুন বা স্পেসবারে আঘাত করুন এবং গেমটি উপভোগ করুন। ক্যাকটি অতিক্রম করতে স্পেসবার ব্যবহার করুন।

এছাড়াও পড়ুন:2017 সালে 10 সেরা Google Play Store বিকল্প

2. Google আর্থ ফ্লাইট সিমুলেটর

একঘেয়েমি থেকে মুক্তি পেতে এই Google গেমগুলি খেলুন

গুগল আর্থ ফ্লাইট সিমুলেটর দিয়ে উড়তে মজা নিন। Google Earth সংস্করণ 4.2 দ্বারা একটি আশ্চর্যজনক গেম যা আপনাকে সারা বিশ্বে উড়তে সাহায্য করে৷ Google আর্থ ফ্লাইট সিমুলেটর হল একটি চমৎকার সিমুলেশন টুল যা ব্যবহার করে আপনি বিশ্বকে অন্বেষণ করতে পারেন এবং এমনকি সামরিক ঘাঁটি ছাড়া প্রায় সবকিছু জুম করতে পারেন৷

এটি চমৎকার গ্রাফিক্স অফার করে যা উড়ন্তকে বাস্তবসম্মত করে তোলে এবং একটি সংবেদনশীল নিয়ন্ত্রণ ব্যবস্থাও যা আপনাকে উড়ানোর উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে দেয়। বেছে নেওয়ার জন্য 2টি প্লেনের একটি পছন্দ এবং অনেকগুলি বিমানবন্দর থেকে নির্বাচন করার জন্য, এটি জয়স্টিক ব্যবহারকেও সমর্থন করে৷

আপনার সিস্টেমে GoogleEarth ডাউনলোড এবং ইনস্টল করে এই আশ্চর্যজনক গেমটিতে হাত দিয়ে দেখুন।

সামঞ্জস্যতা:Windows, Mac OS, বা Linux।

3. জের্গ রাশ

একঘেয়েমি থেকে মুক্তি পেতে এই Google গেমগুলি খেলুন

জর্গ রাশ হল গুগলের আরেকটি কৌশলী খেলা। জের্গ রাশ বিখ্যাত ভিডিও গেম স্টারক্রাফ্টের সাথে সম্পর্কিত। এটি একটি কৌশলগত খেলা যা Google অনুসন্ধানের ফলাফলগুলিকে একগুচ্ছ পতনশীল O's দিয়ে আক্রমণ করে৷ এই গেমটিতে, খেলোয়াড়কে অবশ্যই মাউস পয়েন্টার দিয়ে O Zergs ধ্বংস করতে হবে। যদি প্লেয়ার তাদের ধ্বংস করতে ব্যর্থ হয়, তবে এটি অনুসন্ধানের ফলাফল খেতে থাকবে।

এছাড়াও পড়ুন:11 কম পরিচিত Google URL যা সবার জানা উচিত

4. সাপ

একঘেয়েমি থেকে মুক্তি পেতে এই Google গেমগুলি খেলুন

2013 সালের চাইনিজ ক্যালেন্ডার একটি Google ডুডল তৈরি করে Google দ্বারা সম্মানিত হয়েছিল যা ছিল সাধারণ Snake গেমের একটি খেলার যোগ্য বৈকল্পিক। এই বৈকল্পিকটি ক্লাসিক গেমের একটি উন্নত সংস্করণ ছিল।

খেলা শুরু করতে, গুগল সার্চ বারে গুগল স্নেক অনুসন্ধান করুন এবং তীর কী দিয়ে সাপটিকে তার পথে আসা জিনিসগুলি খাওয়ার চারপাশে নিয়ে যান। যাইহোক, আপনাকে ভোজ্য খাবারের ব্যাপারে সতর্ক থাকতে হবে কারণ এমন কিছু থাকবে যা আপনাকে ধীর গতিতে বাড়বে এবং কিছু যা আপনাকে ধীর করে দেবে।

5. প্যাক-ম্যান

একঘেয়েমি থেকে মুক্তি পেতে এই Google গেমগুলি খেলুন

প্যাক ম্যান ডুডল 21শে মে 2010-এ Google দ্বারা চালু করা হয়েছিল৷ এই Google ডুডলটি কিংবদন্তি গেম প্যাক-ম্যানের 30 তম বার্ষিকীতে প্রকাশিত হয়েছিল৷

PacMan ডুডল খেলা শুরু করতে, প্রথমে Google এ PacMan সার্চ করুন। মূল উদ্দেশ্য হল হলুদ প্রাণীটিকে বিন্দুর গোলকধাঁধায় ঘুরে বেড়ানো। নড়াচড়া এমন হওয়া উচিত যে এটি সমস্ত বিন্দু খায়, নিজেকে বাঁচিয়ে ভূত থেকে বাঁচায় যারা এটিকে সর্বদা খাওয়ার চেষ্টা করে।

এছাড়াও পড়ুন: Google Maps নেভিগেশন অফলাইনে কীভাবে ব্যবহার করবেন

আপনি বিরক্ত হয়ে গেলে চিন্তা করবেন না। এখানে গুগলের কিছু দুর্দান্ত গেম রয়েছে যা আপনাকে একঘেয়েমি থেকে বাঁচাতে পারে। আজই চেষ্টা করে দেখুন।

মেটা:আপনি কি একঘেয়ে হয়ে যাচ্ছেন এবং কীভাবে আপনার সময়কে হত্যা করবেন তা জানেন না। আজই Google-এর এই আসক্তিপূর্ণ গেমগুলি উপভোগ করুন৷


  1. কিভাবে Google Play Store কেনাকাটায় ফেরত পাবেন

  2. কীভাবে Samsung Galaxy S5 এ Picasa থেকে মুক্তি পাবেন

  3. 10 মজার গুগল ক্রোম গেম একঘেয়েমি কাটাতে:ক্রোম ওয়েব স্টোর থেকে ডাউনলোড করুন

  4. সেখানে সেরা 10টি সিমুলেশন গেম আপনাকে অবশ্যই খেলতে হবে