কম্পিউটার

পার্টিতে গান গাওয়ার জন্য সেরা 5টি Android কারাওকে অ্যাপ

পার্টিতে গান গাওয়ার জন্য সেরা 5টি Android কারাওকে অ্যাপ

কারাওকে গাইতে অপরিচিতদের একটি বৃহৎ গোষ্ঠীর সামনে দাঁড়ানো এবং বিশ্রী বোধ করা উচিত নয়। আপনি এখনও বাড়িতে বা অন্য কোথাও আপনার প্রিয় গান গাইতে পারেন।

আপনি প্রায় সবকিছুর জন্য আপনার স্মার্টফোন ব্যবহার করেন, তাহলে কারাওকে গাইতে কেন এটি ব্যবহার করবেন না? আপনার পছন্দের গান গাও, আপনার কণ্ঠে প্রভাব যোগ করুন এবং এমনকি ব্যাকআপ গায়কও রাখুন। এখানে কিছু সেরা অ্যান্ড্রয়েড কারাওকে অ্যাপ রয়েছে যা আপনি পছন্দ করবেন।

1. কারাওকে গান এবং রেকর্ড

আপনি পার্টিতে না থাকলেও Karaoke Sing &Record ব্যবহার করা মজাদার। এটি জনপ্রিয় এবং বর্তমান গানগুলির একটি দীর্ঘ তালিকা বৈশিষ্ট্যযুক্ত। সমস্ত গান বিনামূল্যে নয়, এবং আপনি যদি প্রতিটি গানে অ্যাক্সেস চান তবে আপনাকে প্রিমিয়ামে আপগ্রেড করতে হবে।

প্রিমিয়াম আপনাকে মাসে $4.40 বা বছরে $33.21 ফেরত দেবে। আপনার ভিআইপি গানগুলিতে সীমাহীন অ্যাক্সেস থাকবে, আপনি যা চান তা রেকর্ড করতে, সংরক্ষণ করতে এবং ভাগ করতে সক্ষম হবেন এবং যেকোনো Android ডিভাইস থেকে অ্যাক্সেস পাবেন। এছাড়াও, এটি বিজ্ঞাপন-মুক্ত।

পার্টিতে গান গাওয়ার জন্য সেরা 5টি Android কারাওকে অ্যাপ

আপনি বিভিন্ন ঘরানার গান যেমন রক, পপ, দেশ, প্রেমের গান, 80, 90 এবং আরও অনেক কিছু থেকে বেছে নিতে পারেন। যখন আপনি গান গাওয়ার জন্য প্রস্তুত হন, আপনি হয় গাইতে পারেন এবং রেকর্ড করতে পারেন অথবা শুধু গান করতে পারেন৷

অ্যাপটি আপনাকে আপনার নিজের গানের বই দেয় যেখানে আপনি যে গানটি গাইতে চান তা চয়ন করতে পারেন। একটি ফিডও রয়েছে যেখানে অন্যরা তাদের রেকর্ডিং সংরক্ষণ করেছে। "আমি" ট্যাবে আপনি আপনার সমস্ত রেকর্ডিংও সংরক্ষণ করতে পারেন৷

2. ভয়েস:মঞ্চে

ঘরে বসে টিভি অনুষ্ঠানের সাথে গান করার পরিবর্তে, আপনি ভয়েস:অন স্টেজ অ্যাপের মাধ্যমে এটি করতে পারেন। আপনি শিল্পী, ধারা, বা শীর্ষ হিট দ্বারা কোন গান গাইবেন তা চয়ন করতে পারেন৷

আপনি অন্যদের দেখার জন্য আপনার একক পোস্ট করতে পারেন এবং অন্যান্য ব্যবহারকারীদের সাথে প্রতিযোগিতা করতে পারেন। আপনি কোন গানটি গাইতে চান তা যখন আপনি ঠিক করেন, তখন হয় আপনি একা গাইতে পারেন, একটি কোলাব শুরু করতে পারেন বা একটি কোরাস দিয়ে৷

পার্টিতে গান গাওয়ার জন্য সেরা 5টি Android কারাওকে অ্যাপ

আপনি ক্যামেরা সক্ষম করে আপনার কারাওকে একটি মিউজিক ভিডিওতে পরিণত করতে পারেন। আপনি যদি এটি সক্ষম করেন, আপনি আপনার ভিডিওতে কিছু মশলা যোগ করতে ফিল্টার যোগ করতে পারেন। সঙ্গীতের ভলিউম এবং আপনার ভয়েস সামঞ্জস্য করুন। আপনি গান করার সময় প্রভাব যোগ করতে পারবেন না, তবে আপনি আপনার একক রেকর্ড করার পরে করতে পারেন।

আপনি যদি প্রতিদ্বন্দ্বিতা করতে চান, তাহলে আপনি ট্রফি ট্যাবটি দেখতে চাইবেন যেখানে সেরা গায়কদের স্থান দেওয়া হয়েছে। গান গাওয়ার সময় আপনি যদি ভয়েস ইফেক্ট যোগ করতে পারেন তবে এটি আরও ভাল হত, তবে এটি এখনও একটি ভাল অ্যাপ।

3. লাল কারাওকে গান এবং রেকর্ড

Red Karaoke Sing &Record-এর মাধ্যমে আপনি হয় ফিল্টার বা থিম দিয়ে গাইতে পারেন। আপনি কনফেটি, মোমবাতি, গোলাপ, হৃদয়, স্নোম্যান, টার্নটেবল এবং আরও অনেক কিছুর মতো থিমগুলির মধ্যে বেছে নিতে পারেন৷ অ্যাপটি আপনার জন্য পপ, ব্যালাড, সোল, রক, R&B এবং আরও অনেক কিছু থেকে বেছে নেওয়ার জন্য বিভিন্ন জেনারও অফার করে।

পার্টিতে গান গাওয়ার জন্য সেরা 5টি Android কারাওকে অ্যাপ

তালিকার অন্যান্য অ্যাপের থেকে ভিন্ন, এটি আপনাকে বিভিন্ন ভাষায় গান গাইতে দেয়। তাই ইংরেজি যদি আপনার মাতৃভাষা না হয়, এটা কোন ব্যাপার না। আপনি বিকল্প একটি বিস্তৃত পরিমাণ থেকে চয়ন করতে পারেন. আপনার গান শেষ হলে, আপনি কোরাস, ইকো, রিভার্ব ইত্যাদির মতো প্রভাব যোগ করতে পারেন।

4. কারাওকে অনলাইন:গান করুন এবং রেকর্ড করুন

কারাওকে অনলাইন একটি সহজ অ্যাপ কিন্তু এটি এখনও এমন একটি যা গাওয়ার জন্য ভাল গান রয়েছে। অ্যাপটি আপনাকে যে ভিডিওগুলি দেখায় সেগুলি YouTube থেকে এসেছে এবং অ্যাপটিতে নেই৷ Karaoke Online হল একটি অ্যাপ যদি আপনি শুধু গান গাইতে চান এবং একটি মিউজিক ভিডিও তৈরি করেন বা না করেন সে বিষয়ে কম চিন্তা করতে পারেন না।

পার্টিতে গান গাওয়ার জন্য সেরা 5টি Android কারাওকে অ্যাপ

অ্যাপটি আপনাকে অর্থ প্রদান ছাড়াই আপনার গান রেকর্ড করতে দেয়। অন্যান্য অ্যাপ্লিকেশানগুলির থেকে ভিন্ন, আপনি প্রতিটি সাউন্ড ইফেক্ট বিকল্পের পাশে স্লাইডারগুলিতে কতগুলি প্রভাব যুক্ত করবেন তা নির্ধারণ করতে পারেন৷ আপনি ইকো, রিভার্ব, 3BandEQ এবং ফ্ল্যাঞ্জারের মতো প্রভাব যোগ করতে পারেন।

আপনার রেকর্ডিং শোনার পরে, আপনি ফাইলটি পাঠাতে, কাটতে বা মুছতে পারেন। আপনার প্রিয় গানগুলিকে সহজে খুঁজে পেতে সেগুলি সংরক্ষণ করুন এবং সেগুলি বারবার গাও৷

5. গাও! কারাওকে রেকর্ড কারাওকে

গাও! 100 মিলিয়ন ডাউনলোড এবং গণনা সহ Google play এর অন্যতম জনপ্রিয় কারাওকে অ্যাপ। যা এই অ্যাপটিকে অন্যদের থেকে আলাদা করে তুলেছে তা হল এতে বর্তমান গান রয়েছে, এমনকি আজকের সেরা হিটগুলিও৷

পার্টিতে গান গাওয়ার জন্য সেরা 5টি Android কারাওকে অ্যাপ

আপনি Sing-এ আপনার বন্ধুদের খুঁজে পেতে পারেন এবং একটি যুগল গানে তাদের সাথে যোগ দিতে পারেন। আপনি অন্যান্য ব্যবহারকারীদের বার্তা দিতে পারেন, একটি যুগল বা এমনকি একটি গোষ্ঠী হিসাবে গান গাইতে পারেন৷ অ্যাপটি আপনাকে জাদু, স্টুডিও, পোলিশ, ইকো এবং আরও অনেক কিছুর মতো প্রভাব যুক্ত করতে দেয়!

অ্যাপটি আপনাকে একটি বিনামূল্যের গান দেয় এবং এর পরে আপনাকে একটি মাসিক বা বার্ষিক পরিকল্পনার জন্য সাইন আপ করতে হবে। এক মাস আপনাকে $0.99 এবং পুরো বছর $9.99 ফেরত দেবে। এই মূল্যের জন্য আপনি কোন বিজ্ঞাপন উপভোগ করবেন না, Android এবং iOS এর মধ্যে শেয়ার করা অ্যাক্সেস এবং সীমাহীন গানের অ্যাক্সেস উপভোগ করবেন।

উপসংহার

আপনার কাছে কণ্ঠ না থাকলেও গান করা মজাদার। এই অ্যাপগুলির সাহায্যে আপনি আপনার ভয়েসকে একটু সাহায্য করতে পারেন এবং প্রক্রিয়াটিতে মজা করতে পারেন। কারাওকেতে আপনি সবসময় কোন গান গাইবেন? একটি মন্তব্য করুন এবং আমাদের জানান৷


  1. অপরিচিতদের সাথে চ্যাট করার জন্য সেরা 10টি Android অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 15টি ব্যাকরণ অ্যাপ

  3. iOS এবং Android এর জন্য সেরা 7 ইমেল অ্যাপ

  4. Android-এ সেরা 7 টি আমার ফোন অ্যাপ খুঁজুন