কম্পিউটার

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

কখনও কখনও আপনার ফটোগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার আগে একটু অতিরিক্ত কিছু প্রয়োজন। এটি একটি অনুপ্রেরণামূলক উদ্ধৃতি, আপনার বন্ধুদের জন্য একটি মজার ইন-কৌতুক, বা শুধুমাত্র সৃজনশীলতার ঝলক, আপনার ফটোতে পাঠ্য ওভারলে করা একটি দীর্ঘস্থায়ী প্রভাব ফেলতে পারে৷

উপরন্তু, আপনার ফটোতে টেক্সট যোগ করার ফলে আপনার ছবিগুলিতে সুন্দর টাইপফেস ওভারলে করা যেতে পারে যা আপনার গ্রাফিক ডিজাইনের দক্ষতাকে খুব বেশি পরিশ্রম ছাড়াই এক খাঁজে নিয়ে যেতে পারে। এটি সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে আপনার ব্যবসার এক্সপোজার উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে পারে।

1. ছবির পরে

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

আপনারা যারা বাজেট সচেতন (আমরা সবাই কি না?) তারা অবশ্যই আফটার ফটো ইনস্টল করতে চাইবেন। সহজেই ব্যবহারযোগ্য এই অ্যাপটিতে প্রচুর ফন্ট রয়েছে যা সরাসরি ব্যাট থেকে পাওয়া যায়, বিভিন্ন শৈলী আনলক করতে অর্থপ্রদানের প্রয়োজন নেই। অ্যাপটি কিছু মৌলিক ফটো-এডিটিং টুলও অফার করে যা আপনাকে পাঠ্যের চেহারা কাস্টমাইজ করতে দেয়। আফটার ফটোর সবচেয়ে বড় অসুবিধা হল এটি বিজ্ঞাপন-সমর্থিত। এর মানে হল যে আপনি ব্যবহারের সময় বরং অনুপ্রবেশকারী বিজ্ঞাপনের শিকার হবেন। উপরন্তু, আফটার ফটো শুধুমাত্র iOS এর জন্য উপলব্ধ।

2. দ্রুত

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

আপনি কি আপনার ফটোতে পাঠ্য ওভারলে করতে চান এবং আপনার কাছে অনেক সময় নেই? কুইক (অ্যান্ড্রয়েড, আইওএস) এর নাম পর্যন্ত বেঁচে থাকে। শুধু আপনার টেক্সট লিখুন এবং আপনার ছবির উপর এটি রাখুন. তারপর আপনি উপলব্ধ ফন্ট এবং রং মাধ্যমে চক্র করতে পারেন. দ্রুত সহজ এবং স্বজ্ঞাত, যা আপনাকে কোনো সময়ের মধ্যেই আপনার ফটোতে পাঠ্য যোগ করতে দেয়। দুর্ভাগ্যবশত, কুইক ব্যবহার করার জন্য বিনামূল্যে, এটি আপনার ছবির নীচে-ডান কোণায় একটি বরং বড় জলছাপ যোগ করে৷

3. ফোনটো

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

ফোনটো (অ্যান্ড্রয়েড, আইওএস) এর ট্যাগ লাইন হল "ফটোতে পাঠ্য" এবং এটি ঠিক তাই করে। Phonto অন্যান্য বৈশিষ্ট্যগুলির একটি গুচ্ছ নিয়ে নিজেকে উদ্বিগ্ন করে না বা এর ব্যবহারকারীদের ক্লাঙ্কি অতিরিক্ত দিয়ে হতাশ করে না। পরিবর্তে, ফোনটো একটি বিনামূল্যের, সহজে ব্যবহারযোগ্য অ্যাপ যা 200 টিরও বেশি বিভিন্ন ফন্টকে সমর্থন করে। ফোনটোকে যা আলাদা করে তা হল অ্যাপের মধ্যে ব্যবহার করার জন্য আপনি যে কোনো ফন্ট ইনস্টল করার ক্ষমতা।

4. PicLab

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

PicLab (Android, iOS) নিজেকে একটি পূর্ণাঙ্গ ফটো-সম্পাদনা অ্যাপ হিসেবে বাজারজাত করে। আপনার স্ন্যাপগুলিকে উন্নত করতে এটি ফিল্টার, স্টিকার, টেক্সচার, প্যাটার্ন এবং আরও অনেক কিছু বৈশিষ্ট্যযুক্ত। এই সব ছাড়াও, PicLab এর একটি বিস্তৃত পাঠ্য ওভারলে বৈশিষ্ট্য রয়েছে। অন্যদের তুলনায় PicLab-এর সবচেয়ে বড় সুবিধা হল আপনি ছবির কোলাজ তৈরি করতে পারেন এবং তারপরে সেগুলিতে পাঠ্য ওভারলে করতে পারেন। দুর্ভাগ্যবশত, কুইকের মতো, PicLab আপনার সমস্ত সৃষ্টিকে একটি ওয়াটারমার্ক দিয়ে সাজিয়েছে। যাইহোক, আপনি একটি ছোট, এককালীন অর্থপ্রদানের মাধ্যমে ওয়াটারমার্ক সরাতে পারেন।

5. ফন্ট ক্যান্ডি

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

ফন্ট ক্যান্ডি (iOS) হল আরেকটি অ্যাপ যা একটি প্যাকেজে ফটো-এডিটিং টুলের সম্পূর্ণ পরিসরকে একত্রিত করে। ব্যবহারকারীরা ফিল্টার, স্টিকার এবং অ্যানিমেশন খুঁজে পাবে, কিন্তু আমরা যা নিয়ে উদ্বিগ্ন তা হ'ল ফন্টগুলি৷ ফন্ট ক্যান্ডি সবচেয়ে বড় ফন্ট সংগ্রহ নিয়ে গর্ব করে না, তবে এটি আরও আকর্ষণীয় রচনা তৈরি করতে আকার, প্রতীক এবং ইমোজি যোগ করার ক্ষমতা দেয়। দুর্ভাগ্যবশত, অ্যাপটি একটি ওয়াটারমার্কও যোগ করে যা লেখা "ফন্ট ক্যান্ডি দিয়ে তৈরি"। তবে ওয়াটারমার্কটি মোটামুটি ছোট এবং ভয়ঙ্করভাবে বাধাপ্রাপ্ত নয়।

6. টাইপোরামা

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

আপনার যদি নকশার জন্য চোখ বা সময় না থাকে, তাহলে টাইপোরামা আপনার জন্য। এই iOS-শুধু অ্যাপ (দুঃখিত অ্যান্ড্রয়েড ব্যবহারকারী) "স্বয়ংক্রিয়ভাবে" আপনার ফটো এবং পাঠ্যকে চিত্তাকর্ষক টাইপোগ্রাফিক ডিজাইনে রূপান্তরিত করে। ব্যবহারকারীরা শুধু একটি ছবি নির্বাচন করুন এবং তাদের পাঠ্য লিখুন। Typorama তারপর বিভিন্ন ফন্ট এবং টাইপফেস সহ জটিল পাঠ্য বিন্যাস তৈরি করে। টাইপোরামা যা আসে তা পছন্দ করেন না? অনন্য ছবি তৈরি করতে এলোমেলোভাবে তৈরি করা ডিজাইনগুলি অন্বেষণ করতে কেবল আলতো চাপুন৷

7. শব্দ সোয়াগ

আপনার ফটোতে টেক্সট যোগ করার জন্য 7টি সেরা মোবাইল অ্যাপ

আপনার অপেশাদার ফটোগ্রাফি একটু অলস? ব্যক্তিগতভাবে সেই নিখুঁত ছবি তোলার সময় নেই? Word Swag (Android, iOS) আপনাকে কভার করেছে। এক টন বিভিন্ন ফন্ট শৈলী ছাড়াও, Word Swag আপনাকে কয়েক হাজার চমত্কার ফটোগুলিতে অ্যাক্সেস দেয়৷ Word Swag ইন্টারনেটের বৃহত্তম স্টক ফটো প্রদানকারী Pixabay-এর বিস্তৃত ছবি লাইব্রেরির উপর আঁকে। ব্যবহারকারীরা বিনামূল্যে তাদের গ্রাফিক ডিজাইন তৈরিতে ব্যবহার করার জন্য এই ফটোগুলি ব্রাউজ করতে সক্ষম। দুর্ভাগ্যবশত, কিছু ফন্ট এবং আরও উন্নত বৈশিষ্ট্যগুলির জন্য একটি ক্রেডিট কার্ড নম্বর প্রয়োজন৷

আপনার ফটোতে পাঠ্য ওভারলে করতে আপনি কোন অ্যাপ ব্যবহার করেন? আমরা আপনার প্রিয় উল্লেখ করতে ভুলে গেছি? কমেন্টে আমাদের জানান!


  1. আপনার ভিডিওগুলিকে আরও মজাদার করতে 5টি সেরা Android স্লো মোশন অ্যাপ৷

  2. প্রাণবন্ত টাইপোগ্রাফি তৈরি করতে 5টি সেরা মোবাইল টাইপোগ্রাফি অ্যাপ

  3. আপনার ফটো অ্যানিমেট করার জন্য 10টি সেরা অ্যাপ

  4. আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস