কম্পিউটার

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

কল ফরওয়ার্ডিং হল "ব্যস্ত পেশাদার" টাইপের পছন্দের ফোন বৈশিষ্ট্য। প্রো টিপ:আপনি যখন ফরোয়ার্ড করছেন তখন নিশ্চিত করুন যে ফরোয়ার্ড করা শেষে যে কেউ এটির উত্তর দেয় এবং জানে যে আপনি এটি করেছেন – এটি এইভাবে অনেক বিশ্রী পরিস্থিতি এড়ায়।

আজকের দিনে সেরা কল ফরওয়ার্ডিং অ্যাপের সন্ধান করা আগের চেয়ে অনেক বেশি চ্যালেঞ্জ, কিন্তু আমরা গভীরভাবে খনন করেছি এবং কয়েকটি সেরা খনন করেছি এবং আপনাকে দেখাচ্ছি যে কীভাবে এক তৃতীয়াংশের প্রয়োজন ছাড়াই কল ফরওয়ার্ডিং সেট আপ করতে হয়। -পার্টি অ্যাপ।

অ্যান্ড্রয়েড ব্যবহার করে কল ফরওয়ার্ডিং

কোনও বহিরাগত কল-ফরওয়ার্ডিং অ্যাপ ইনস্টল করার আগে, আপনার অ্যান্ড্রয়েড ফোনে এটির জন্য একটি সমন্বিত বিকল্প আছে কিনা তা দেখতে হবে। আপনি কীভাবে এটি করবেন তা আপনার ফোন ক্যারিয়ার এবং প্রস্তুতকারক উভয়ের উপর নির্ভর করে, তবে স্টক অ্যান্ড্রয়েড 8.1.0 ব্যবহার করার জন্য এখানে নির্দেশাবলী রয়েছে।

1. আপনার ফোন অ্যাপ খুলুন, উপরের ডানদিকে তিন-বিন্দু মেনু আইকনে আলতো চাপুন তারপর "সেটিংস" এ আলতো চাপুন৷

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

2. "কলিং অ্যাকাউন্ট" এ আলতো চাপুন (যদিও কিছু ফোনে এটি কল সেটিংস -> কল ফরওয়ার্ডিং হতে পারে), তারপরে আপনি যে সিম কার্ড থেকে ফরওয়ার্ডিং সেট আপ করতে চান সেটিতে আলতো চাপুন এবং "কল ফরওয়ার্ডিং -> ভয়েস" এ আলতো চাপুন৷

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

আপনার প্রয়োজন অনুযায়ী বাছাই এবং চয়ন করার জন্য আপনার কাছে বেশ কয়েকটি বিকল্প থাকবে। এটি সবই স্ব-ব্যাখ্যামূলক হওয়া উচিত, যদিও মনে রাখবেন যে নির্দিষ্ট অপারেটররা, উদাহরণস্বরূপ, যখন আপনি ব্যস্ত থাকবেন (অন্যান্য ছোটখাটো ব্যঙ্গগুলির মধ্যে) আপনাকে আপনার ভয়েসমেলে কল ফরওয়ার্ডিং বন্ধ করতে দেবে না।

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

একবার আপনি আপনার কল ফরওয়ার্ডিং সেট আপ করলে, আপনি যেতে পারবেন!

ডায়াল কোড ব্যবহার করে কল ফরওয়ার্ডিং

আপনি যদি আপনার বন্ধুদের সামনে বড় পনিরের মতো দেখতে চান তবে আপনি ডায়াল কোড ব্যবহার করে কল ফরওয়ার্ডিং সেট আপ করতে পারেন। এগুলি কাজ করার জন্য, আপনি যে ফোন নম্বরটি ফরোয়ার্ড করতে চান তা সরাসরি অনুসরণ করে ডায়াল কোডগুলি লিখুন, তারপর "#" দিয়ে শেষ করুন৷ তাই যদি ডায়াল কোড *21,* হয় আপনি *21*1234 98765# লিখুন ধরে নিচ্ছি আপনার নম্বর হল 1234 98765। (যদি এটি আসলে আপনার নম্বর হয় তাহলে আমরা ক্ষমাপ্রার্থী।)

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

এখানে ডায়াল কোডগুলি আপনি সরাসরি আপনার ফোন ডায়ালারে নক করতে পারেন:

  • *21* – শর্তহীন কল ফরওয়ার্ডিং
  • *67* – ব্যস্ত থাকলে কল ফরওয়ার্ডিং
  • *61* – আপনি যখন উঠবেন না তখন কল ফরওয়ার্ডিং
  • *62* – যখন আপনি সীমার বাইরে থাকেন তখন কল ফরওয়ার্ডিং
  • *004* – আপনি ব্যস্ত থাকাকালীন কল ফরওয়ার্ডিং, পিক আপ করবেন না বা রেঞ্জের বাইরে থাকবেন।

আপনি যদি একটু বেশি সরল কিছু চান, তাহলে আপনার Android এর জন্য নিচের কল ফরওয়ার্ডিং অ্যাপগুলি দেখুন৷

স্বয়ংক্রিয় কল ফরওয়ার্ডিং

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

যদিও প্রত্যেকেরই সম্ভবত তাদের ফোনে কল ফরওয়ার্ডিং বেক করা আছে (এমনকি যদি বৈশিষ্ট্যটি বেশ ভালভাবে লুকানো থাকে), আপনি ডেডিকেটেড কল-ফরওয়ার্ডিং অ্যাপগুলির সাথে কয়েকটি অতিরিক্ত ঘণ্টা এবং শিস পেতে পারেন। স্বয়ংক্রিয় কল ফরওয়ার্ডিং, উদাহরণস্বরূপ, আপনাকে অবস্থান অনুসারে কল ফরওয়ার্ডিং চালু বা বন্ধ করতে দেয় (আপনি সংযুক্ত Wi-Fi নেটওয়ার্কের উপর ভিত্তি করে)। আপনার ফোনে যদি একাধিক সিম কার্ড থাকে, তাহলে আপনি উভয়ের জন্য আলাদা কল-ফরোয়ার্ডিং সেটিংস সেট করতে পারেন, আপনার সাথে সংযুক্ত বিভিন্ন ওয়াইফাই নেটওয়ার্কের জন্য অনন্য নির্দেশনা প্রদান করে৷

কল ফরওয়ার্ডিং

অ্যান্ড্রয়েডে কল ফরওয়ার্ডিং কীভাবে সেট আপ করবেন

কল ফরোয়ার্ডিংয়ের অনন্য বিক্রয় পয়েন্ট হল যে আপনি কল ফরওয়ার্ড করার জন্য নম্বরগুলির তালিকা সেট আপ করতে পারেন যাতে প্রতিবার নিজেই নম্বর টাইপ করার সময় আপনাকে ঘাবড়ে যেতে না হয় (একীভূত সংস্করণের একটি ঘাটতি, যা শুধুমাত্র ধরে রাখে একবারে একটি সংখ্যা)। এটি সহজ, এটি কাজ করে, রঙের স্কিমটি এমন দেখায় যে এটি খুব ছোট বাচ্চাদের বা খুব বৃদ্ধদের জন্য ডিজাইন করা হয়েছে। আপনি আর কি চান?

উপসংহার

এটি অ্যান্ড্রয়েডে কল-ফরওয়ার্ডিং সম্পর্কিত প্রতিটি প্রধান উদ্বেগকে কভার করতে হবে। আমরা উপরে যেগুলির কথা বলেছি তার থেকে আপনি কি অভিনব বৈশিষ্ট্য সহ একটি বিকল্প কল ফরওয়ার্ডিং অ্যাপ খুঁজে পেয়েছেন? একটি মন্তব্য সহ আমাদের জানান!


  1. অ্যান্ড্রয়েডে কাস্টম ফন্ট কীভাবে সেট করবেন

  2. অ্যান্ড্রয়েডে মিউজিক স্লিপ টাইমার কীভাবে সেট আপ করবেন

  3. অ্যান্ড্রয়েডে ডেটা ব্যবহারের সীমা কীভাবে সেট করবেন

  4. অ্যান্ড্রয়েডে কীভাবে জাল ইনকামিং কল সেট করবেন