কম্পিউটার

অ্যান্ড্রয়েডে ভয়েসমেল কীভাবে সেট আপ করবেন

ভয়েসমেইল অতীতের এমন কোন লালিত স্মৃতিচিহ্ন আছে যা গণনা করার মতো বেদনাদায়ক এবং এড়াতে লোভনীয়?

এটি পছন্দ করুন বা না করুন, লোকেরা সেখানে আছে এবং তাদের মধ্যে কেউ কেউ আপনার সাথে কথা বলতে চায়৷ অনিবার্যতার জন্য প্রস্তুত হওয়ার অর্থ হল আপনি কখনই নাগালের বাইরে খুব বেশি দূরে থাকবেন না, এমনকি এক মুহুর্তের জন্য দূরে থাকলেও। এই দ্রুত ব্যাখ্যাকারীতে, আমরা আপনাকে Android এ ভয়েসমেল কীভাবে পরিবর্তন করতে হয় তার প্রাথমিক প্রক্রিয়ার মধ্য দিয়ে নিয়ে যাব।

কেন আপনার ভয়েসমেইল সেট আপ করতে বিরক্ত করবেন?

আপনি কখনই জানেন না যে আজীবনের সুযোগ কখন আপনার দরজায় কড়া নাড়বে। অনেকটা লিখিত ডিজিটাল যোগাযোগের জগতের মতো, এটি সর্বদা একটি শালীন প্রথম ছাপ তৈরি করতে অর্থ প্রদান করে, বিশেষ করে যখন একটি নতুন ক্লায়েন্ট বা সংযোগ জড়িত হয়। সঠিকভাবে ভয়েসমেইল সেট আপ করলে কাজটি সম্পন্ন হয়।

একটি কার্যকর অভিবাদন সহজ, সংক্ষিপ্ত, এবং যে আপনাকে কল দিয়েছে তাকে দ্রুত সনাক্ত করে। এটি অন্য দিকের ব্যক্তিকে জানতে দেয় যে তারা সঠিক নম্বরটি ডায়াল করেছে এবং আপনি যখন ফিরে আসবেন তখন আপনি তাদের কাছে ফিরে যেতে সক্ষম হবেন৷ এখন, তারা নিশ্চিতভাবে জানে যে লাইনটি ব্যবহারের বাইরে পড়েনি।

কিভাবে আপনার ভয়েসমেইল অ্যাক্সেস করবেন

আপনি হয়তো ভাবছেন:আমি কি আমার ভয়েসমেল কল করব? ভয়েসমেইল সেট আপ করার জন্য একটি নির্দিষ্ট অ্যাপ আছে?

আপনার ফোনে অ্যাপ, নম্বর প্যাডে নেভিগেট করুন। 1 টিপুন এবং ধরে রাখুন কী তাৎক্ষণিকভাবে আপনার ভয়েসমেইলের প্রধান মেনুতে আপনাকে ডায়াল করবে। এছাড়াও আপনি আপনার নিজের নম্বরে কল করতে পারেন বা ভয়েসমেল নির্বাচন করতে পারেন৷ অ্যাপের তিন-বিন্দু মেনুর অধীনে বিকল্পগুলির তালিকা থেকে।

অ্যান্ড্রয়েডে ভয়েসমেল কীভাবে সেট আপ করবেন অ্যান্ড্রয়েডে ভয়েসমেল কীভাবে সেট আপ করবেন

যদি এটি এই বিষয়ে আপনার প্রথম অভিযান হয়, তবে অন্য প্রান্তে বন্ধুত্বপূর্ণ ভয়েস কীভাবে ভয়েসমেল সেট আপ করতে হয় তার প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে গাইড করবে। অ্যান্ড্রয়েড ধরে রাখার জন্য একটি প্রেমময় হাত প্রদান করে; নির্ভয়ে এগিয়ে যান।

মেনুর মাধ্যমে আপনার পথ তৈরি করা

এখান থেকে, মৌখিক প্রম্পটগুলি আপনার পরিষেবা প্রদানকারীর উপর নির্ভর করবে। তাদের মধ্যে সাধারণত ভাষা বিকল্পগুলির মতো জিনিসগুলি, সেইসাথে নিরাপত্তা বৈশিষ্ট্যগুলিও থাকবে; এছাড়াও আপনাকে সাধারণত কিছু পিন প্রদান করতে বলা হবে যা আপনি সেই বিন্দু থেকে সিস্টেমের মাধ্যমে আপনার বার্তাগুলি অ্যাক্সেস করতে ব্যবহার করবেন৷

এর পরে, যারা আপনাকে ধরে রাখতে চাইছেন তাদের জন্য আপনি কিছু ধরণের ব্যক্তিগত শুভেচ্ছা নিয়ে আসবেন বলে আশা করা হবে। বিষয়গুলিকে সংক্ষিপ্ত এবং পেশাদার রাখলে সাধারণত আপনাকে কভার করতে হবে, কে আপনাকে আংটি দেওয়ার সিদ্ধান্ত নেয় না কেন।

আমি কিভাবে আমার ভয়েসমেইল পছন্দগুলি সেট আপ করব?

বিবিধ সেটিংস যা আপনার আগ্রহী হতে পারে সেগুলির মধ্যে বার্তাগুলি আপনাকে ফেরত পাঠানোর আদেশ, সেইসাথে ফ্যাক্স এবং অন্যান্য গ্রুপ মেসেজিং বিকল্পগুলি অন্তর্ভুক্ত করে। কিছু ক্যারিয়ার এমনকি আপনাকে ভিজ্যুয়াল ভয়েসমেল প্রদান করবে, যা আপনার সমস্ত বার্তাগুলিকে আপনার সামনে রাখে যেখানে সেগুলি সহজেই পড়া এবং সাজানো যায়৷

একবার এটি হয়ে গেলে, এটি আপনার চুলের বাইরে

আমরা বেশিরভাগই সম্ভবত একমত হতে পারি যে ভয়েসমেল খারাপ। প্রাপ্তবয়স্কতা, পেশাদারিত্ব, এবং আপনার সহকর্মীর প্রতি সদিচ্ছার নামে, যাইহোক, আমরা আন্তরিকভাবে এটিকে পথের বাইরে এবং বাইরে নিয়ে যাওয়ার পরামর্শ দিই। পাঁচ মিনিট সময় লাগে। পরে আমাদের ধন্যবাদ.


  1. অ্যান্ড্রয়েডে একটি স্থানীয় ওয়েব সার্ভার কীভাবে সেট আপ করবেন

  2. গুগল ভয়েস এ ভয়েসমেইল কিভাবে সেট আপ করবেন

  3. অ্যান্ড্রয়েডে ভয়েসমেল সেট আপ করার ৩টি উপায়

  4. অ্যান্ড্রয়েডে কীভাবে জাল ইনকামিং কল সেট করবেন