কম্পিউটার

একটি ভয়েস প্যারোডি তৈরি করতে 2টি Android অ্যাপ

একটি ভয়েস প্যারোডি তৈরি করতে 2টি Android অ্যাপ

আমি যখন ছোট ছিলাম, আমার বাবা এবং আমি বিদেশী সিনেমা দেখতাম এবং আমরা যা ভাবতাম তারা কি বলছে তা জোরে বলতাম। এটা অনেক মজার ছিল। নিম্নলিখিত অ্যাপ্লিকেশানগুলির জন্য ধন্যবাদ, আপনি অনুরূপ কিছু করতে পারেন এবং আপনি চান এমন যেকোনো ভিডিওর জন্য একটি ভয়েস প্যারোডি করতে পারেন৷

ভিডিওটি ইংরেজিতে হোক বা অন্য কোনো ভাষায় হোক, আপনি যা চান তা বলতে পারেন। এই অ্যাপগুলির সাহায্যে এটি করার জন্য আপনাকে প্রযুক্তি-বুদ্ধিমান হতে হবে না। আসুন সেগুলো পরীক্ষা করে দেখি।

1. MadLipz

একটি ভয়েস প্যারোডি তৈরি করতে 2টি Android অ্যাপ

ভয়েস প্যারোডি তৈরি করার ক্ষেত্রে ম্যাডলিপজ একটি জনপ্রিয় বিকল্প। অ্যাপটি ব্যবহার করা খুবই সহজ, এবং এটিতে এমন বিকল্প রয়েছে যা আপনাকে আপনার ভয়েস পরিবর্তন করতে দেয়।

আপনি একটি ভিডিও নির্বাচন করার পরে এবং অডিও রেকর্ড করার পরে, আপনাকে একটি লাল রেখা দেখতে হবে। আপনার অডিওতে একটি প্রভাব যোগ করতে, লাল লাইনে আলতো চাপুন এবং নীচের দিকে বিকল্পগুলির একটি সিরিজ প্রদর্শিত হবে। আপনি মহিলা, পুরুষ, মেগাফোন, কিশোর, রোবট, দৈত্য, চিপমাঙ্ক, মন্তব্যকারী, পুলিশ, টেলিফোন, পাশের দরজা, গুহা, দানব, এলিয়েন এবং স্পেসম্যানের মতো বিকল্পগুলি থেকে বেছে নিতে পারেন৷

একবার আপনি একটি বিকল্প নির্বাচন করলে, "ব্যাক" বোতামে আলতো চাপুন এবং "প্লে" টিপুন। আপনার যোগ করা যেকোনো ফিল্টার সরাতে, উপরের-বাম দিকে ব্যক্তি আইকনে আলতো চাপুন।

একটি ভয়েস প্যারোডি তৈরি করতে 2টি Android অ্যাপ

আপনি আপনার ভয়েসের পরিবর্তে সাবটাইটেল যোগ করতে পারেন। সাব-অপশনে ট্যাপ করুন এবং তারপরে নীচে কীবোর্ড বিকল্পে ট্যাপ করুন। আপনার ক্যাপশন যোগ করতে প্রতিটি আয়তক্ষেত্রে আলতো চাপুন।

2. ডাবস্ম্যাশ

একটি ভয়েস প্যারোডি তৈরি করতে 2টি Android অ্যাপ

ডাবস্ম্যাশ প্রথম অ্যাপের থেকে একটু ভিন্নভাবে কাজ করে। Dubsmash-এর মাধ্যমে, আপনি নিজের বা অন্য কারো রেকর্ড করা ভিডিওতে আপনি কোন অডিও যোগ করতে চান তা বেছে নিন।

আপনি ফেভারিট, ট্রেন্ডিং, এই সপ্তাহের চ্যালেঞ্জ, ক্রিসমাস, উইল ফেরেল, স্টার ওয়ারস, 90 এর সিনেমা, জিম ক্যারি, ডেডপুল, সাইবার সোমবার, গসিপ গার্ল এবং আরও অনেক বিষয় থেকে বেছে নিতে পারেন।

আপনি যে বিভাগে ব্যবহার করতে চান সেটিতে আলতো চাপুন এবং সমস্ত অডিও বিকল্প শুনতে সোয়াইপ করুন। যখন আপনি আপনার পছন্দের একটি খুঁজে পান, তখন অডিও চালাতে "প্লে" আইকনে আলতো চাপুন৷ আপনি যা শুনতে চান তা পছন্দ করলে, তিনটি বিন্দুতে আলতো চাপুন এবং "ডব তৈরি করুন" নির্বাচন করুন৷

একটি ভয়েস প্যারোডি তৈরি করতে 2টি Android অ্যাপ

আপনি যদি অডিওর শিরোনামে ট্যাপ করেন, আপনি প্লে, সাব এবং লাইক অপশন দেখতে পাবেন। এর নীচে, আপনি অন্যান্য ব্যবহারকারীদের আপলোড করা ডাবও দেখতে পাবেন; আপনি প্রথম যে ডাবগুলি দেখেন তা হল শীর্ষ-রেটযুক্ত।

উপসংহার

আপনি যখন একটি ভিডিও ডাব করেন তখন এটি মজাদার। কখনও কখনও আপনি এটিকে আসল সংস্করণের চেয়ে মজাদার করে তুলতে পারেন। আপনি কোন ভিডিও প্রথম ডাব করতে যাচ্ছেন? নিচের মন্তব্যে আমাদের জানান।


  1. অ্যান্ড্রয়েডের জন্য 23টি সেরা ভিডিও প্লেয়ার অ্যাপ

  2. কিভাবে অ্যান্ড্রয়েডে টেলিগ্রাম অ্যাকাউন্ট তৈরি করবেন

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি বিনামূল্যের কোলাজ তৈরির অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10টি সেরা ভয়েস রেকর্ডার অ্যাপ