কম্পিউটার

সেরা ফ্রি অ্যান্ড্রয়েড পডকাস্ট অ্যাপগুলির মধ্যে 5টি৷

সেরা ফ্রি অ্যান্ড্রয়েড পডকাস্ট অ্যাপগুলির মধ্যে 5টি৷

যখন পডকাস্টের কথা আসে, আক্ষরিক অর্থেই প্রত্যেকের জন্য কিছু থাকে। দুর্ভাগ্যবশত, এর অর্থ হল আপনার পডকাস্ট পরিচালনা করা একটি কাজ হয়ে উঠতে পারে। সৌভাগ্যবশত, অ্যান্ড্রয়েডের জন্য প্রচুর পডকাস্ট অ্যাপ উপলব্ধ রয়েছে যা স্বয়ংক্রিয়ভাবে আপনার পডকাস্ট ডাউনলোড, সংগঠিত এবং চালাতে পারে। এটি আপনাকে তাদের ট্র্যাক করার জন্য সময় ব্যয় করার পরিবর্তে শোনার উপর ফোকাস করতে দেয়। আসুন Android-এর জন্য উপলব্ধ সেরা বিনামূল্যের পডকাস্ট অ্যাপগুলির কিছু দেখে নেওয়া যাক৷

1. কাস্টবক্স

মুষ্টিমেয় পুরষ্কার নিয়ে গর্ব করে, Castbox হল Android এর জন্য সবচেয়ে জনপ্রিয় পডকাস্ট অ্যাপগুলির মধ্যে একটি৷ একটি পরিষ্কার, সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেসের বৈশিষ্ট্যযুক্ত, Castbox ব্যবহারকারীদের সদস্যতা নিতে, শুনতে এবং কাস্টমাইজ করা প্লেলিস্ট তৈরি করতে দেয়৷ অ্যাপটি শূন্য বিজ্ঞাপনের সাথে ব্যবহার করার জন্য বিনামূল্যে। অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা আছে; যাইহোক, এগুলি সম্পূর্ণ ঐচ্ছিক এবং মূল অভিজ্ঞতার উপর কোন প্রভাব ফেলে না৷

সেরা ফ্রি অ্যান্ড্রয়েড পডকাস্ট অ্যাপগুলির মধ্যে 5টি৷

Castbox 1 মিলিয়নেরও বেশি পডকাস্ট চ্যানেলের জন্য একটি পোর্টাল হিসাবে কাজ করে, ব্যবহারকারীদের 95 মিলিয়নেরও বেশি পডকাস্ট পর্বগুলিতে অ্যাক্সেস দেয়। অ্যাপটি ব্যবহারকারীকে এপিসোড স্ট্রিমিং বা অফলাইনে শোনার জন্য ডাউনলোড করার বিকল্প দেয়। এছাড়াও, কাস্টবক্স আপনাকে আপনার সদস্যতা এবং শোনার অভ্যাসের উপর ভিত্তি করে পরামর্শ প্রদান করে নতুন পডকাস্ট আবিষ্কার করতে সাহায্য করতে পারে। উপরন্তু, কাস্টবক্সে অতিরিক্ত শোনার বিকল্পগুলির জন্য Chromecast এবং Amazon Echo সমর্থনও রয়েছে৷

2. পডকাস্ট আসক্ত

আপনি কি চান যে আপনি একটি একক অ্যাপ থেকে আপনার পডকাস্ট, ইন্টারনেট রেডিও, অডিও বই, ইউটিউব, টুইচ, সাউন্ডক্লাউড এবং আরএসএস নিউজ ফিড পরিচালনা করতে পারেন? পডকাস্ট আসক্তের সাথে, এটি একটি পাইপ স্বপ্ন নয় - এটি বাস্তবতা। পডকাস্ট আসক্তের 8 মিলিয়নেরও বেশি ডাউনলোড এবং প্রায় সর্বজনীন প্রশংসা রয়েছে৷ এটির শীর্ষস্থানীয় পডকাস্ট নেটওয়ার্কগুলিতে অ্যাক্সেস রয়েছে এবং ব্যবহারকারীদের নতুন পডকাস্টগুলি খুঁজে পেতে সহায়তা করার জন্য একটি শক্তিশালী আবিষ্কার সিস্টেমের বৈশিষ্ট্য রয়েছে৷

সেরা ফ্রি অ্যান্ড্রয়েড পডকাস্ট অ্যাপগুলির মধ্যে 5টি৷

উপরন্তু, পডকাস্ট আসক্ত শক্তিশালী প্লেব্যাক বিকল্প বৈশিষ্ট্য. এটি ব্যবহারকারীদের পরিবর্তনশীল প্লেব্যাক গতি সেট করতে দেয় এবং সম্পূর্ণ অধ্যায় সমর্থন করে। অধিকন্তু, ব্যবহারকারীরা স্বয়ংক্রিয় ডাউনলোড এবং মুছে ফেলা কনফিগার করতে পারেন। উদাহরণস্বরূপ, ব্যবহারকারীরা ঘুমানোর সময় পর্বগুলি ডাউনলোড করার জন্য অ্যাপটিকে সেট করতে পারেন, নিশ্চিত করে যে তারা জেগে উঠলে পর্বগুলি যেতে প্রস্তুত। পডকাস্ট আসক্ত ব্যবহার সম্পূর্ণ বিনামূল্যে; যাইহোক, আপনাকে মাঝে মাঝে বিজ্ঞাপন সহ্য করতে হবে।

3. Google পডকাস্ট

Google Podcasts হল তালিকার একটি নতুন অ্যাপ এবং এর ফলে এটি উপলব্ধ অন্যান্য পডকাস্ট অ্যাপগুলির মতো চটকদার নয়। যারা Google ইকোসিস্টেমে প্রচুর বিনিয়োগ করেছেন তাদের জন্য অ্যাপটি একটি নো-ব্রেইনার। বলা হচ্ছে, Google Podcasts এমন কিছু অফার করে যা সবাই খেয়াল করবে, Google Assistant-এর সাথে ইন্টিগ্রেশন।

সেরা ফ্রি অ্যান্ড্রয়েড পডকাস্ট অ্যাপগুলির মধ্যে 5টি৷

যখন ব্যবহারকারীরা পডকাস্টে সদস্যতা নেন, অ্যাপটি অফলাইনে শোনার জন্য পর্বগুলি ডাউনলোড করবে। সমস্ত ডিভাইসে অগ্রগতি সিঙ্ক করা হয়েছে, ব্যবহারকারীদের একটি ডিভাইসে শোনার বিরতি এবং অন্য ডিভাইসে আবার শোনার অনুমতি দেয়। এছাড়াও, Google সহকারীর সাথে একীভূতকরণ ব্যবহারকারীদের শুধুমাত্র তাদের ভয়েস ব্যবহার করে প্লেব্যাক নিয়ন্ত্রণ করতে দেয়, যারা তাদের হাত পূর্ণ হলে পডকাস্ট শুনতে পছন্দ করেন তাদের জন্য এটি একটি প্রয়োজনীয়তা।

4. স্টিচার

আপনি যদি একজন পডকাস্ট আসক্ত হন যিনি আপনার পছন্দের শোগুলি পর্যাপ্ত না পেতে পারেন, তাহলে স্টিচার আপনার জন্য অ্যাপ হতে পারে। স্টিচার ব্যবহারকারীদের পডকাস্টের পাশাপাশি ইন্টারনেট রেডিও স্টেশনগুলিতে সদস্যতা নিতে দেয়। স্টিচারকে অন্যান্য পডকাস্ট অ্যাপ থেকে কী আলাদা করে তা হল এটি কীভাবে একটি লাইভ রেডিও অভিজ্ঞতা তৈরি করার জন্য আপনার প্রিয় পডকাস্টগুলিকে একসাথে "সেলাই" করে। এছাড়াও, ব্যবহারকারীরা লেটেস্ট খবর, খেলাধুলার আপডেট এবং আরও অনেক কিছুর জন্য পর্বগুলির মধ্যে বিরতি যোগ করতে পারেন।

সেরা ফ্রি অ্যান্ড্রয়েড পডকাস্ট অ্যাপগুলির মধ্যে 5টি৷

স্টিচার ব্যবহার করার জন্য সম্পূর্ণ বিনামূল্যে; যাইহোক, এটির একটি প্রিমিয়াম সংস্করণও রয়েছে যা ব্যবহারকারীদের স্টিচার দ্বারা উত্পাদিত একচেটিয়া সামগ্রীতে অ্যাক্সেস দেয়। এই বিষয়বস্তু রাজনীতি থেকে খেলাধুলা থেকে প্রকৃত অপরাধ থেকে আসল স্ক্রিপ্টযুক্ত মার্ভেল বিষয়বস্তু যেমন উলভারিন:দ্য লং নাইট .

5. পডকাস্ট Go

আপনি যদি সমস্ত ঘণ্টা এবং বাঁশি ছাড়াই আরও স্ট্রিপ-ডাউন অভিজ্ঞতা খুঁজছেন, তাহলে আপনি Podcast Go ব্যবহার করে দেখতে চাইতে পারেন। Podcast Go একটি মোটামুটি মৌলিক অভিজ্ঞতা এবং মূল বৈশিষ্ট্যগুলি অফার করে যেমন শোগুলিতে সদস্যতা নেওয়ার ক্ষমতা, অফলাইনে শোনার জন্য পর্বগুলি ডাউনলোড করা এবং পরিবর্তনশীল প্লেব্যাক গতি। যাইহোক, এর বাইরে অনেক কিছু করার আশা করবেন না।

সেরা ফ্রি অ্যান্ড্রয়েড পডকাস্ট অ্যাপগুলির মধ্যে 5টি৷

অ্যাপটি বিনামূল্যে; যাইহোক, এটি বিজ্ঞাপন-সমর্থিত। এই লেখার সময়, $2.99 ​​এর এককালীন অর্থপ্রদান বিজ্ঞাপনগুলিকে সরিয়ে দেয়। সামগ্রিকভাবে, Podcast Go-এর সবচেয়ে বড় আকর্ষণ হল এর সরলতা এবং ইউজার ইন্টারফেসের আকর্ষণীয় ফ্ল্যাট ডিজাইন। আপনি যদি একটি সহজে ব্যবহারযোগ্য পডকাস্ট অ্যাপ খুঁজছেন যা শুধু কাজ করে, তাহলে Podcast Go আপনার জন্য হতে পারে।

পর্যাপ্ত পডকাস্ট পেতে পারেন না? আপনার প্রিয় শো সংগঠিত এবং খেলার জন্য আপনি কোন পডকাস্ট অ্যাপ পছন্দ করেন? কমেন্টে আমাদের জানান!


  1. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি রেডিও অ্যাপ

  3. Android এর জন্য সেরা অডিওবুক অ্যাপগুলির মধ্যে 5টি৷

  4. পডকাস্ট রেকর্ড করার জন্য সেরা Android অ্যাপ