কম্পিউটার

অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলি কীভাবে মিউট করবেন

অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলি কীভাবে মিউট করবেন

যখন অডিও স্ট্রিমিংয়ের কথা আসে, তখন স্পটিফাই রাজা, একাই 155 মিলিয়নেরও বেশি প্রিমিয়াম গ্রাহক। যাইহোক, বাকি নন-প্রিমিয়াম Spotify ব্যবহারকারীদের জন্য, বিজ্ঞাপনগুলি আপনার সঙ্গীত উপভোগের মধ্যে একটি অনিবার্য অনুপ্রবেশ উপস্থাপন করে। Android-এ Spotify বিজ্ঞাপনগুলিকে কীভাবে স্বয়ংক্রিয়ভাবে নিঃশব্দ করা যায় এবং আপনার মেজাজ নষ্ট করা থেকে আটকাতে হয় তা এখানে।

Mutify অ্যাপ ইনস্টল করুন

অনেক বিজ্ঞাপন-নিরপেক্ষ অ্যাপের মতো, অনেকগুলি প্ল্যাটফর্মে বিজ্ঞাপনগুলিকে সত্যই ব্লক করা প্রায় অসম্ভব, Mutify অ্যাপটি পরিবর্তে Spotify বিজ্ঞাপনগুলিকে নীরব করার উপর নির্ভর করে। অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে এবং ব্যবহার করা সহজ এবং বিজ্ঞাপন মুক্তও। সবচেয়ে গুরুত্বপূর্ণ, এটি উদ্দেশ্য অনুযায়ী কাজ করে!

দ্রষ্টব্য :এটি Spotify-এর বিজ্ঞাপনগুলিকে ব্লক করে না। এটি শুধুমাত্র বিজ্ঞাপনগুলিকে নিঃশব্দ করে যখন এটি বাজায়৷

Google Play Store এ যান এবং ইনস্টল করার জন্য এটি নির্বাচন করুন৷

অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলি কীভাবে মিউট করবেন

এটি ইনস্টল করা শেষ হলে, আপনি এটি খুলতে পারেন। যাইহোক, এটি সঠিকভাবে কাজ করার জন্য আপনাকে প্রথমে অন্য কিছু করতে হবে৷

Mutify-এর জন্য ব্যাটারি অপ্টিমাইজেশন অক্ষম করুন

Spotify-এর বিজ্ঞাপনগুলিকে নীরব রাখতে Mutify অ্যাপটিকে ব্যাকগ্রাউন্ডে কাজ করতে হবে। এটি অ্যান্ড্রয়েডের ডিফল্ট ব্যাটারি অপ্টিমাইজেশান বৈশিষ্ট্যের সাথে সংঘর্ষ করে, অ্যাপগুলিকে আপনার ফোনের মেমরি সক্রিয়ভাবে ব্যবহার করা থেকে সাফ করে যদি সেগুলি নির্দিষ্ট সময়ের জন্য ব্যবহারের বাইরে থাকে৷

স্পষ্টতই, আপনি Mutify-এর সাথে এটি ঘটতে চান না – দীর্ঘক্ষণ পডকাস্ট এবং গান শোনার পরে এটি কাজ করা বন্ধ করে দেবে।

প্রথমে, স্ক্রীন জুড়ে আপনার আঙুল সোয়াইপ করে আপনার অ্যান্ড্রয়েডের "ফাইন্ডার অনুসন্ধান" নিযুক্ত করুন। এটি "ফাইন্ডার অনুসন্ধান" পাঠ্য বারটি খুলবে, যেখানে আপনি আপনার ফোনে ইনস্টল করা সমস্ত বৈশিষ্ট্য এবং অ্যাপগুলি খুঁজে পেতে পারেন৷

অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলি কীভাবে মিউট করবেন

অনুসন্ধান বারে "ব্যাটারি অপ্ট" টাইপ করা শুরু করুন এবং আপনি যে অনুসন্ধানের ফলাফলটি খুঁজছেন তা নীচে প্রদর্শিত হবে - "ব্যাটারি ব্যবহার অপ্টিমাইজ করুন।" সেই ফলাফলে আলতো চাপুন, তারপরে "ব্যাটারি ব্যবহার অপ্টিমাইজ করুন" এ আলতো চাপুন। এখানে, আপনি আপনার ফোনের রিসোর্স ব্যবহার করে সমস্ত অ্যাপের একটি তালিকা দেখতে পাবেন।

অ্যাপগুলির "সমস্ত" ফিল্টারিং নির্বাচন করা নিশ্চিত করুন এবং তারপরে স্লাইডারের সাথে মিউটিফাই ব্যাটারি অপ্টিমাইজেশন অক্ষম করুন৷ স্লাইডার নীল না হলে, এটি সক্রিয় নয়।

Spotify এর ডিভাইস ব্রডকাস্ট স্ট্যাটাস সক্ষম করুন

শুধুমাত্র Spotify নিয়মিত সংস্করণের জন্য সংরক্ষিত, লাইট সংস্করণ নয়, Mutify শুধুমাত্র তখনই কাজ করতে পারে যদি Spotify-এর "ডিভাইস ব্রডকাস্ট স্ট্যাটাস" বৈশিষ্ট্য সক্রিয় থাকে। হয় Mutify অ্যাপে স্যুইচ করুন এবং "Open Spotify" এ আলতো চাপুন অথবা Spotify অ্যাপটি খুলুন এবং উপরের-ডানদিকের কোণায় গিয়ার আইকনে আলতো চাপুন। এটি Spotify-এর সেটিংস খোলে, যেখানে আপনি "ডিভাইস ব্রডকাস্ট স্ট্যাটাস" বৈশিষ্ট্য দেখতে পাবেন।

অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলি কীভাবে মিউট করবেন

এটি সক্রিয় করতে স্লাইড করুন। স্লাইডারে সবুজ রঙ নির্দেশ করে যে এটি সক্রিয়।

Mutify-এর মিউট বৈশিষ্ট্য সক্রিয় করুন

অবশেষে, আপনি Mutify সঠিকভাবে কাজ করার জন্য সমস্ত প্রস্তুতি সম্পন্ন করার পরে, এটিতে ফিরে যান এবং "আমি এটি করেছি।"

অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলি কীভাবে মিউট করবেন

বিজ্ঞাপন-নিঃশব্দ অ্যাপ্লিকেশন সক্ষম করতে "মিউট বিজ্ঞাপন" স্লাইডারটি স্লাইড করুন৷ এটি সর্বদা ব্যাকগ্রাউন্ডে কাজ করবে, Spotify বিজ্ঞাপনগুলিকে বাধা দেবে। আপনি যদি এর ব্যাটারি ড্রেন সম্পর্কে উদ্বিগ্ন হন তবে এটি সম্পূর্ণ নগণ্য, কারণ এটি একটি খুব কম মেমরির নিবিড় অ্যাপ৷

উপরন্তু, উপরের-ডানদিকের কোণায় সেটিংস আইকনে ট্যাপ করে এবং "অন্ধকার-অনলি মোড" বক্সটি চেক করে Mutify-এর অন্ধকার মোড সক্ষম করতে ভুলবেন না৷

হালকা পিক্সেল হল ব্যাটারি চার্জ সংক্ষিপ্ত করার প্রধান অপরাধীদের মধ্যে একটি৷

অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলি কীভাবে মিউট করবেন

আপনার সদ্য-মসৃণ শোনার অভিজ্ঞতা উপভোগ করুন

যদিও Mutify একটি নিরবচ্ছিন্ন শোনার অভিজ্ঞতার জন্য তৈরি করে না, তবে বিরতিগুলি আক্রমনাত্মক এবং পুনরাবৃত্তিমূলক বিজ্ঞাপনগুলির থেকে উচ্চতর যেগুলি শুনতে আপনার কোন ইচ্ছা নেই৷ এখন যেহেতু আপনি অ্যান্ড্রয়েডে স্পটিফাই বিজ্ঞাপনগুলিকে মিউট করতে জানেন, আপনি যদি অবাঞ্ছিত বিজ্ঞাপনগুলির বিরুদ্ধে লড়াই করার অন্যান্য উপায়ে আগ্রহী হন তবে এই সাতটি অ্যাপ দেখুন যা তাদের কাজটি ভাল করে।


  1. অ্যান্ড্রয়েডে পপ-আপ বিজ্ঞাপনগুলি কীভাবে বন্ধ করবেন

  2. অ্যান্ড্রয়েডে হোয়াটসঅ্যাপ কলগুলি কীভাবে মিউট করবেন?

  3. আপনার Android ডিভাইসে বিজ্ঞাপনগুলি কীভাবে ব্লক করবেন

  4. কিভাবে অ্যান্ড্রয়েডে পপআপ বিজ্ঞাপনগুলি নিষ্ক্রিয় করবেন