কম্পিউটার

আইওএস 16 এ কিভাবে একটি iMessage আনসেন্ড করবেন

আইওএস 16 এ কিভাবে একটি iMessage আনসেন্ড করবেন

iOS 16 আপডেট আপনাকে একটি প্রেরিত iMessage পূর্বাবস্থায় ফেরানোর ক্ষমতা প্রদান করবে। আপডেটটি ডাউনলোড করার পরে, আপনি যদি আপনার প্রাক্তনকে টেক্সট করার জন্য অবিলম্বে অনুশোচনা করেন বা আপনি আপনার বসকে একটি গুরুত্বপূর্ণ টেক্সট টাইপ করে থাকেন তবে আপনি এটি মুছে ফেলতে পারেন।

দুর্ভাগ্যবশত, আপনি সম্ভবত এটি হতে চান হিসাবে এটি সহজবোধ্য নয়. আপনি যাকে টেক্সট করেছেন তাকেও iOS 16 চালাতে হবে যাতে এটি তাদের শেষ পর্যন্ত কাজ করে। আপনি আপনার ফোনের টেক্সট মুছে দিলেও, প্রাপক iOS-এর পুরনো সংস্করণে থাকলে টেক্সটটি সেখানে থাকবে। সুতরাং, আপনি শুধুমাত্র একটি প্রেরিত টেক্সট অনুশোচনা সম্পর্কে উদ্বেগ থাকতে পারে, কিন্তু আপনি ব্যক্তি তাদের অপারেটিং সিস্টেম আপডেট হয়েছে কিনা তা নিয়ে চিন্তা করতে হতে পারে. এছাড়াও, আপনি যাকে টেক্সট করেছেন তিনি যদি অ্যাপল কম্পিউটার বা আইপ্যাডে iMessage ব্যবহার করেন, তাহলে আপনার বার্তা সেই ডিভাইসে দৃশ্যমান থাকবে যদি না তারা macOS Ventura বা iPadOS 16 চালায়।

সেই জ্ঞানের সাথে, আপনার নিজের ঝুঁকিতে মুছুন!

প্রেরিত iMessage কিভাবে পূর্বাবস্থায় ফেরানো যায়

  1. আপনি যদি ইতিমধ্যে সেখানে না থাকেন তবে iMessage খুলুন এবং প্রশ্নযুক্ত পাঠ্য থ্রেডে যান৷
  2. আপনি যে পাঠ্যটি মুছতে চান সেটি দীর্ঘক্ষণ টিপুন।
  3. আনডু সেন্ড করার অপশন আসবে। এটি আলতো চাপুন৷

লেখাটি অদৃশ্য হয়ে যাবে। এর জায়গায়, একটি বার্তা পপ আপ হবে যা আপনাকে সতর্ক করে যে আপনি একটি বার্তা মুছে ফেলেছেন। এটি আপনাকে জানাবে যে আপনি বার্তাটি মুছে দিলেও, প্রাপক এখনও এটি দেখতে সক্ষম হতে পারে। বৈশিষ্ট্যটি নিখুঁত নয়, তবে এটি কিছুই না হওয়ার চেয়ে ভাল৷


  1. কিভাবে iOS 15 থেকে iOS 14 এ ডাউনগ্রেড করবেন

  2. কিভাবে iOS 12 ইনস্টল করবেন

  3. কিভাবে আইফোনে iMessage সক্রিয় করবেন

  4. আইওএস 16 এ আইফোনে বার্তাগুলি কীভাবে সম্পাদনা করবেন এবং পাঠাবেন না