কম্পিউটার

কীভাবে আইফোন থেকে প্লেলিস্ট রপ্তানি করবেন এবং আইটিউনস লাইব্রেরি অনুলিপি করবেন?

আইফোন থেকে প্লেলিস্ট রপ্তানি করতে হবে

আইফোন থেকে প্লেলিস্ট কিভাবে রপ্তানি করবেন?

আমি আমার আইফোনে কিছু অ্যালবাম কিনেছি। আমি গান শুনতে ভালোবাসি এবং এই গানগুলো সঠিক প্লেলিস্টে যোগ করেছি। আমি মনে করি আমার প্লেলিস্টটি কম্পিউটারে সংরক্ষণ করা উচিত তাই একদিন এটি আমার কাছে বিস্ময়কর হতে পারে। আইফোন থেকে কম্পিউটারে প্লেলিস্ট রপ্তানির কোন উপায়?

- অ্যাপল সম্প্রদায় থেকে প্রশ্ন

আইটিউনস স্টোরে লক্ষ লক্ষ গান রয়েছে যা আপনি উপভোগ করতে পারেন। প্রতিবার আপনার প্রিয় গায়ক নতুন গান প্রকাশ করলে, আপনি এখনই অ্যালবামটি কিনে আপনার iPhone এ সংরক্ষণ করতে পারেন। সঙ্গীত জীবনের একটি ভালো সঙ্গী। এটি আপনাকে শিল্পীদের দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে সমস্ত ধরণের বিস্ময়কর জগতে নিয়ে যেতে পারে৷

বছর পর, আপনি iPhone এ অনেক গান সংরক্ষণ করতে পারেন. তারা আইফোনে অনেক সঞ্চয়স্থান নিতে পারে এবং তাদের মধ্যে কিছু যা আপনি দীর্ঘদিন ধরে শোনেননি পিসিতে সংগ্রহ করা উচিত। আপনি যদি আইফোন থেকে কম্পিউটারে গান স্থানান্তর করতে চান, আপনি প্যাসেজে প্রস্তাবিত টুল ব্যবহার করতে পারেন।

আপনি যদি আইফোন থেকে প্লেলিস্ট সংরক্ষণ করতে চান? iTunes আপনাকে সাহায্য করবে। আইটিউনস দিয়ে, আপনি আইফোন থেকে কম্পিউটারে প্লেলিস্ট রপ্তানি করতে পারেন এবং রপ্তানি করা প্লেলিস্টটি আইটিউনসে আমদানি করা যেতে পারে, যাতে আপনি পিসিতে গানগুলি সহজেই উপভোগ করতে পারেন। প্লেলিস্ট কম্পিউটারে সেভ করার পরে, আপনি আইফোনে মিডিয়া ফাইলগুলি সরিয়ে ফেলতে পারেন যাতে আপনি আইফোনে আরও জায়গা পেতে পারেন৷

iPhone থেকে প্লেলিস্ট রপ্তানি করতে নিম্নলিখিত বিষয়বস্তু পড়ুন৷

আইফোন থেকে আইটিউনসে কীভাবে প্লেলিস্ট রপ্তানি করবেন?

আইটিউনস 12 এই প্যাসেজে ব্যবহার করা হয়েছে আপনাকে দেখাতে কিভাবে আইটিউনসে প্লেলিস্ট স্থানান্তর করা যায়।

ধাপ 1. আইটিউনস এ আইফোন সংযোগ করুন

কোনো সংযোগ সমস্যা ঘটতে প্রতিরোধ করতে আপনার একটি ভাল USB কেবল প্রস্তুত করা উচিত। পিসিতে আইটিউনস ডাউনলোড করুন এবং চালু করুন, USB কেবল দিয়ে আইফোনকে কম্পিউটারে সংযুক্ত করুন এবং আপনি একটি ডিভাইস আইকন দেখতে পাবেন এবং ডিভাইসের নাম উইন্ডোর উপরের-বাম কোণে।

ধাপ 2. iPhone থেকে প্লেলিস্ট রপ্তানি করুন

সাইডবারে ডিভাইসের নাম খুঁজুন, এটি প্রসারিত করুন এবং সঙ্গীত বা অন্যান্য প্লেলিস্ট এ ক্লিক করুন . আপনি প্লেলিস্টে গান দেখতে পারেন এবং আপনার সেই প্লেলিস্টে একটি গান নির্বাচন করা উচিত। ফাইল ক্লিক করুন> লাইব্রেরি> প্লেলিস্ট রপ্তানি করুন . আপনি ফাইলটি সংরক্ষণ করতে কম্পিউটারে একটি গন্তব্য চয়ন করতে পারেন৷

টিপস:
যেহেতু আপনি আইফোন প্লেলিস্ট ব্যাক আপ করার গুরুত্ব জানেন, আপনি সঙ্গীত চালানোর জন্য iTunes ব্যবহার করার বিষয়ে আরও জানতে চাইতে পারেন।
● আপনি iPhone থেকে প্লেলিস্ট রপ্তানি করার পরে, আপনি গিয়ে iTunes এ প্লেলিস্ট আমদানি করতে পারেন ফাইলগুলিতে> লাইব্রেরি> প্লেলিস্ট আমদানি করুন .
● আপনি যদি iTunes লাইব্রেরির ব্যাকআপ নিতে চান, তাহলে আপনাকে অ্যাকাউন্ট-এ যেতে হবে আপনার অ্যাপল আইডি সাইন ইন করতে> ক্রয় করা নির্বাচন করুন অ্যাকাউন্টে> সঙ্গীত প্রসারিত করুন অথবা ফিল্ম উপরের-বাম কোণায় বিভাগে> ফাইল ক্লিক করুন> লাইব্রেরি নির্বাচন করুন> ফাইল একত্রিত করুন নির্বাচন করুন প্রতিটি আইটেম একটি ফোল্ডারে অনুলিপি করতে> C:\Users\YourUserName\Music\iTunes\iTunes মিডিয়া-এ যান সমস্ত ফাইল খুঁজে পেতে এবং আপনি যেখানে চান সেখানে তাদের ব্যাকআপ নিতে..

আইফোন থেকে কম্পিউটারে গান কিভাবে স্থানান্তর করবেন?

আপনি যদি প্লেলিস্ট রপ্তানি করতে iTunes ব্যবহার করেন, তাহলে আপনি দেখতে পাবেন যে এটি কম্পিউটারে একটি .txt ফাইল তৈরি করে। আপনাকে iTunes এ মিডিয়া ফাইল ডাউনলোড করতে হবে। আপনি যদি কম্পিউটারে গানগুলি সংরক্ষণ করতে চান তবে আপনার অন্য একটি টুল দরকার৷

AOMEI MBackupper হল একটি বিনামূল্যের পেশাদার iPhone ব্যাকআপ টুল। আপনি কম্পিউটারে গান এবং ভিডিওর মত মিডিয়া ফাইল ব্যাকআপ করতে এটি ব্যবহার করতে পারেন।

ধাপ 1. AOMEI MBackupper-এর সাথে iPhone কানেক্ট করুন

বিনামূল্যে কম্পিউটারে AOMEI MBackupper ডাউনলোড করুন এবং USB তারের সাহায্যে কম্পিউটারে iPhone সংযোগ করুন৷ AOMEI MBackupper-কে iPhone-এ গান স্ক্যান করার অনুমতি দিতে iPhone-এ “Trust”-এ ট্যাপ করুন।

ধাপ 2. iPhone এ গান নির্বাচন করুন

কাস্টম ব্যাকআপ ক্লিক করুন . আইফোনে সমস্ত গানের পূর্বরূপ দেখতে সঙ্গীতের আইকনে ক্লিক করুন। আপনি কম্পিউটারে ব্যাকআপ করতে চান এমন গান নির্বাচন করতে পারেন। গান নির্বাচন করার পর, ঠিক আছে ক্লিক করুন ফিরে. (আপনি আইফোন পুনরুদ্ধার করার সময়ও এই পদ্ধতিটি সঞ্চালিত হতে পারে, ব্যাকআপ থেকে লক্ষ্য আইফোনে আপনি যে গানগুলি চান তা নির্বাচন করে৷)

ধাপ 3. আইফোন থেকে কম্পিউটারে গান রপ্তানি করুন

ব্যাকআপ শুরু করুন ক্লিক করুন৷ প্রতিটি গান সেকেন্ডের মধ্যে কম্পিউটারে স্থানান্তর করতে।

টিপস:
● আপনি যদি কম্পিউটারে এই গান বা ভিডিওগুলি চালাতে চান, তাহলে শুধু ব্যাকআপ ম্যানেজমেন্ট-এ কাজটি নির্বাচন করুন এবং পিন আইকনে ক্লিক করুন . আপনি ফাইলগুলিকে একটি বহিরাগত হার্ড ড্রাইভ সহ অন্য গন্তব্যে অনুলিপি করতে পারেন তবে সেই অনুলিপিতে তাদের নাম সহ কোনও ফাইল কখনই সংশোধন করবেন না, বা AOMEI MBackupper সেগুলি পড়তে পারবেন না৷
● আপনি যখন আইফোনে গানগুলি পুনরুদ্ধার করতে চান বা গান স্থানান্তর করতে চান অন্য ডিভাইস, শুধু ব্যাকআপ ম্যানেজমেন্ট-এ টাস্ক নির্বাচন করুন এবং পুনরুদ্ধার নির্বাচন করুন .

উপসংহার

আপনার আইফোন অনেক গান সংরক্ষণ করতে পারে কিন্তু আপনি তাদের কিছু খুব ঘন ঘন শুনতে নাও হতে পারে। এগুলি কম্পিউটারে সংরক্ষণ করা উচিত। আইটিউনস আপনাকে আইফোন বা ব্যাকআপ আইটিউনস লাইব্রেরি থেকে প্লেলিস্ট রপ্তানি করতে সহায়তা করতে পারে, যাতে আপনি কখনই আপনার সংগ্রহ বা স্মৃতি হারাবেন না। আপনি গান ব্যাকআপ এবং স্থানান্তর করার একটি সহজ উপায় চাইতে পারেন, তাই AOMEI MBackupper হবে সেরা পছন্দ৷

আপনি এই উত্তরণ পছন্দ করেন? আপনি আরও লোকেদের সাহায্য করার জন্য এটি শেয়ার করতে পারেন৷


  1. আইফোন থেকে সিমে পরিচিতিগুলি কীভাবে অনুলিপি করবেন

  2. আইফোন থেকে পরিচিতি রপ্তানি কিভাবে

  3. আপনার আইফোনে এবং থেকে ফাইলগুলি কীভাবে অনুলিপি করবেন

  4. আইফোন থেকে আইটিউনসে প্লেলিস্ট কীভাবে স্থানান্তর করবেন