কম্পিউটার

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

যখন থেকে আমার পডকাস্ট খরচ সপ্তাহে কয়েক ঘন্টা থেকে এমন কিছুতে অতিক্রম করেছে যা আমি প্রতি একক দিনের অপেক্ষায় থাকতাম, আমি জানতাম যে আমার পডকাস্ট ক্লায়েন্ট গেমটি বাড়াতে হবে। এবং গুগল প্লে স্টোরের চারপাশে শুধু এক নজর আমাকে উত্তর দিয়েছে। আমার জন্য, Pocket Casts ($3.99) স্পষ্ট বিজয়ী। আপনি যদি প্রো বৈশিষ্ট্য সহ চিন্তাশীল ডিজাইনকে আমার মতো মূল্য দেন, আপনি দেখতে পাবেন যে পকেট কাস্ট দুটির মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখে। তাদের কাছে একটি দুর্দান্ত ওয়েব অ্যাপও রয়েছে ($9)।

আপনি যদি এখনও পকেট কাস্ট ব্যবহার না করে থাকেন এবং আরও ভাল পডকাস্টিং অভিজ্ঞতা পেতে কয়েক ডলার খরচ করতে প্রস্তুত হন, নীচের কারণগুলি দেখুন৷

  • পকেট কাস্টস 5.0 ম্যাটেরিয়াল ডিজাইন এবং ম্যাচিং পডকাস্ট আর্টওয়ার্ক ব্যাকগ্রাউন্ডের সাথে দুর্দান্ত দেখায়।
  • নিরবতা অপসারণের বৈশিষ্ট্যগুলি হোস্টগুলির মধ্যে স্থবিরতা দূর করে এবং আপনার অনেক সময় বাঁচায় (আমি এখন পর্যন্ত প্রায় 25 ঘন্টা বাঁচিয়েছি)।
  • ভলিউম বুস্ট আপনাকে হোস্টদের খারাপ শব্দ না করেও উচ্চ শব্দে পডকাস্ট শুনতে সাহায্য করে৷
  • পকেট কাস্ট সিঙ্ক আপনার সদস্যতা এবং অগ্রগতিগুলিকে আপনার সমস্ত ডিভাইসের মধ্যে সিঙ্ক করে রাখে৷

আপনি যদি ইতিমধ্যেই পকেট কাস্ট ব্যবহার করে থাকেন, তাহলে আসুন আপনার পডকাস্টিং গেমটিকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাওয়ার উপায়গুলি সম্পর্কে কথা বলি৷

1. ফিল্টার ব্যবহার করা শুরু করুন

আপনি কি প্লেলিস্টের ফিল্টার - পকেট কাস্ট' (সীমিত) সংস্করণ ব্যবহার করছেন? তোমার উচিত. এটা ঠিক যে, পকেট কাস্টের বাস্তবায়ন নেভিগেট করা সবচেয়ে সহজ নয়, কিন্তু একবার সেগুলি সেট আপ হয়ে গেলে, ফিল্টারগুলি অত্যন্ত সহায়ক হতে পারে৷

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

আমার কাছে "সাপ্তাহিক" নামে একটি ফিল্টার রয়েছে যাতে আমি প্রতি সপ্তাহে যে সমস্ত শো শুনি তা বিনা ব্যর্থতায় ধারণ করে। পকেট কাস্টগুলি আনপ্লেড, অডিও, ভিডিও এবং ডিফল্টরূপে ডাউনলোড করা ফিল্টার তৈরি করে এবং আপনি সাইডবার থেকে সেগুলি অ্যাক্সেস করতে পারেন৷ একটি নতুন ফিল্টার তৈরি করতে, "পর্ব ফিল্টার যোগ করুন …" বোতামে আলতো চাপুন এবং ফিল্টারটিকে একটি নাম দিন৷

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

আপনাকে একটি ফিল্টার সেটিংস স্ক্রিনে নিয়ে যাওয়া হবে। আপনি যদি চান একটি আইকন চয়ন করুন. গুরুত্বপূর্ণ জিনিস নীচে. "পডকাস্ট" থেকে, আপনি তালিকায় অন্তর্ভুক্ত করতে চান এমন পডকাস্ট নির্বাচন করুন। অন্যান্য সেটিংস থেকে আপনি শুধুমাত্র সেই পর্বগুলি অন্তর্ভুক্ত করতে পারেন যা ডাউনলোড করা হয়েছে, ডাউনলোড করা হয়নি, প্লে করা হয়নি, প্লে করা হয়নি এবং আরও অনেক কিছু। আপনি এখানে অনেক মিক্সিং এবং ম্যাচিং করতে পারেন।

পকেট কাস্টে শুধুমাত্র নির্দিষ্ট ফিল্টারগুলির জন্য একটি স্বয়ংক্রিয়-ডাউনলোড বিকল্প রয়েছে৷

2. পরবর্তী ব্যবহার করুন

পকেট কাস্টস আপ নেক্সট বৈশিষ্ট্যটি লুকানো ধরনের, কিন্তু একবার আপনি এটিকে হ্যাং করে ফেললে, এটি আসক্তিযুক্ত। আপনি যদি কোনো মিউজিক অ্যাপ ব্যবহার করে থাকেন, তাহলে আপনি ইতিমধ্যেই জানেন কিভাবে "আপ নেক্সট" কাজ করে। এটি আপনাকে দ্রুত সারিতে যেকোনো পডকাস্ট পর্ব যোগ করতে দেয়। এটি বিশেষভাবে সহায়ক যখন আপনি দীর্ঘ সময়ের জন্য বাইরে থাকবেন এবং অ্যাপের সাথে বাজিমাত করতে চান না।

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

আপ নেক্সট সারিটি প্লেয়িং স্ক্রিনের ডানদিকের সবচেয়ে প্যানে থেকে দৃশ্যমান।

আমার প্রিয় অংশ, যদিও, আপ নেক্সট পডকাস্ট পর্ব যোগ করা হয়. এটি সত্যিই একটি দুর্দান্ত অঙ্গভঙ্গি। স্ক্রিনের নীচে মিনি প্লেয়ার দেখায় এমন যে কোনও স্ক্রিনে যান (এখন চলছে স্ক্রীন নয়), এবং এটির বাম দিকে সোয়াইপ করুন৷ আপনি এখন "পরবর্তী" যোগ করার মোডে আছেন। উপরের সমস্ত পডকাস্ট পর্বে এখন খেলার পরিবর্তে একটি "+" বোতাম থাকবে৷ তালিকায় তাদের যোগ করতে আলতো চাপুন। আপনি তাদের মিনি প্লেয়ারকেও পূর্ণ করতে দেখতে পাবেন। বাঁদিকে সোয়াইপ করুন এবং খেলা শুরু করতে তাদের যেকোনো একটিতে ট্যাপ করুন।

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

হ্যাঁ, আপ নেক্সট-এ একটি পর্ব যোগ করার আরও বিরক্তিকর উপায় রয়েছে যেমন পর্বের শিরোনামটি দীর্ঘক্ষণ চাপ দেওয়া, তারপরে "এড এ ..." বোতামে ট্যাপ করা এবং "পরবর্তীতে" নির্বাচন করা।

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

3. Chrome-এ আপনার পকেট কাস্ট গেমের স্তর বাড়ান

পকেট কাস্ট হল কয়েকটি মোবাইল পডকাস্ট ক্লায়েন্টের মধ্যে একটি যার একটি শালীন ওয়েব অ্যাপ রয়েছে। এটি পেতে $9 খরচ হয়, তবে আপনি যদি ডেস্কটপ সমাধানের প্রয়োজনীয়তা নিশ্চিত করার জন্য যথেষ্ট পডকাস্ট শোনেন তবে আপনি জানেন যে দামটি মূল্যবান। কিন্তু একটি ওয়েব অ্যাপ হিসেবে, এটি সীমিত এবং একটি অ্যাপের চেয়ে বেশি। কিন্তু আপনি যদি ক্রোম ব্যবহার করে থাকেন, তাহলে আমরা অ্যাপ এবং এক্সটেনশন ব্যবহার করে সেই অ্যাপের অনুভূতির কাছাকাছি যেতে পারি।

Android এবং Chrome এর জন্য শীর্ষ 3 পকেট কাস্ট প্রো টিপস৷

পকেট কাস্টকে একটি অ্যাপে রূপান্তর করুন: Chrome এর জন্য PocketCaster আপনাকে আপনার সমস্ত ব্রাউজিং থেকে আলাদা নিজস্ব উইন্ডোতে পকেট কাস্ট চালাতে দেয়৷

পকেট কাস্টের জন্য প্লে/পজ বোতাম: এটি পকেট কাস্টের জন্য আমার প্রিয় এক্সটেনশন। এটি এক্সটেনশন বারে একটি সাধারণ প্লে/পজ বোতাম রাখে।

মিডিয়া কী ব্যবহার করে পকেট কাস্ট প্লেব্যাক নিয়ন্ত্রণ করুন: আপনি যদি একটি ম্যাক বা একটি সামঞ্জস্যপূর্ণ উইন্ডোজ পিসি ব্যবহার করেন তবে আপনি স্ট্রিম কী এক্সটেনশন ব্যবহার করে আপনার মিডিয়া কীগুলিকে পকেট কাস্টে (প্লে/পজ, পূর্ববর্তী এবং পরবর্তী) ম্যাপ করতে পারেন। এটি কীবোর্ড শর্টকাটও সমর্থন করে৷

তুমি আজকাল কী শুনছ?

সম্প্রতি আমি মিস্ট্রি শো এবং 99% অদৃশ্যের পুরানো এপিসোডগুলিতে বিং করছি। আপনি কি শুনছেন? নীচের মন্তব্যে আমাদের সাথে শেয়ার করুন.


  1. জীবনকে স্বাস্থ্যকর করতে Android এর জন্য সেরা 4 ফিটনেস গ্যাজেট এবং অ্যাপস

  2. Windows 10, 8 এবং 7 এর জন্য 15 সেরা অ্যান্ড্রয়েড এমুলেটর

  3. 2022 সালে Android এর জন্য সেরা 9টি সেরা ক্রোম এক্সটেনশন

  4. Android M টিপস এবং ট্রিকস আপনার জন্য আজ ব্যবহার করার জন্য