কম্পিউটার

Android-এ পাঠ্য বার্তাগুলির স্বয়ংক্রিয়-উত্তর কীভাবে দেওয়া যায়

আপনি সাধারণত টেক্সট মেসেজের উত্তর দিতে দ্রুত হলে, আপনি কিছুক্ষণের জন্য উত্তর না দিলে লোকেরা উদ্বিগ্ন হতে পারে। এবং প্ল্যাটফর্মে স্বয়ংক্রিয়-উত্তর কার্যকারিতা তৈরি না হলেও, Android-এ স্বয়ংক্রিয় পাঠ্য উত্তর সেট আপ করা কৃতজ্ঞতাপূর্ণ সহজ৷

কয়েকটি অ্যাপ্লিকেশান ব্যবহার করে, আপনি এমন লোকেদের স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠাতে পারেন যারা আপনার সাথে যোগাযোগ করার চেষ্টা করেন যখন আপনি গাড়ি চালাচ্ছেন, মিটিংয়ে, ছুটিতে বা অন্যথায় ব্যস্ত। Android-এ পাঠ্যের স্বয়ংক্রিয়ভাবে উত্তর দেওয়ার উপায় এখানে।

অ্যান্ড্রয়েড অটো দিয়ে ড্রাইভ করার সময় স্বয়ংক্রিয়ভাবে পাঠ্যগুলিতে প্রতিক্রিয়া জানান

আপনি যদি প্রাথমিকভাবে ড্রাইভিং করার সময় স্বয়ংক্রিয় প্রতিক্রিয়াগুলিতে আগ্রহী হন, তাহলে Android Auto আপনাকে একটি ট্যাপে আগত পাঠ্যগুলির স্বয়ংক্রিয় উত্তর দিতে দেয়৷ আপনার গাড়ির একটি Android Auto-সামঞ্জস্যপূর্ণ হেড ইউনিট আছে বা আপনি আপনার ফোনের ডিসপ্লেতে Android Auto অ্যাপ ব্যবহার করলে এটি কাজ করে।

আপনি Android Auto-এ স্বয়ংক্রিয় পাঠ্য প্রতিক্রিয়া ব্যবহার করার জন্য প্রস্তুত তা নিশ্চিত করতে, প্রথমে Android Auto অ্যাপ খুলুন। মনে রাখবেন যে Android 10 এবং তার উপরে, আপনি যদি আপনার গাড়ির স্ক্রীনের সাথে এটি ব্যবহার করেন তবে Android Auto কার্যকারিতা আপনার ডিভাইসে তৈরি করা হয়। সুতরাং, এই পরিবর্তনটি করার জন্য আপনাকে ফোন স্ক্রীন অ্যাপের জন্য Android Auto ইনস্টল করতে হবে।

Android Auto অ্যাপে, বাম সাইডবার স্লাইড করুন এবং সেটিংস বেছে নিন . বিজ্ঞপ্তি এর অধীনে বিভাগে, আপনি পাঠ্য এবং অন্যান্য বার্তাগুলির জন্য ইনকামিং সতর্কতা সম্পর্কিত কিছু বিকল্প দেখতে পাবেন৷

নিশ্চিত করুন যে আপনার কাছে বার্তা বিজ্ঞপ্তিগুলি দেখান আছে৷ (এবং গোষ্ঠী বার্তা বিজ্ঞপ্তিগুলি দেখান৷ , যদি আপনি চান) এখানে নির্বাচন করুন. অন্যথায়, একটি বার্তা কখন আসে তা আপনি জানতে পারবেন না এবং দ্রুত স্বয়ংক্রিয়ভাবে প্রতিক্রিয়া জানাতে পারবেন না। এছাড়াও আপনি নীরব বিজ্ঞপ্তি সক্ষম করতে চাইতে পারেন৷ আপনার গাড়ির স্পিকারের মাধ্যমে আপনার এসএমএস টোন ব্লাস্টিং এড়াতে।

[গ্যালারি সাইজ="full" columns="2" ids="1199291,1199292"]

অ্যান্ড্রয়েড অটোর পুরানো সংস্করণগুলিতে একটি স্বয়ংক্রিয় উত্তর ছিল৷ ক্ষেত্র, যেখানে আপনি ড্রাইভিং করার সময় আপনার পাঠানো প্রতিক্রিয়া কাস্টমাইজ করতে পারেন। যাইহোক, এটি আর উপলব্ধ নয়। আপনাকে ডিফল্টের সাথে লেগে থাকতে হবে আমি এখনই ড্রাইভ করছি প্রতিক্রিয়া।

এখন, যখন আপনি একটি বার্তার জন্য একটি বিজ্ঞপ্তি আসতে দেখেন, আপনি একটি দ্রুত আলতো চাপ দিয়ে আপনার স্বয়ংক্রিয় উত্তর পাঠাতে স্বয়ংক্রিয়-প্রতিক্রিয়া ক্ষেত্রে আঘাত করতে পারেন। আপনি যখন আপনার ফোনের স্ক্রিনে Android Auto ব্যবহার করবেন, তখন বার্তাটি হোম-এ থাকবে তালিকা. আপনি যদি প্রাথমিক বিজ্ঞপ্তি মিস করেন তবে এটি আপনাকে একটু পরে উত্তর দিতে দেয়৷

এই স্বতঃ-উত্তরটি সমস্ত Android অটো-সমর্থিত মেসেজিং অ্যাপের জন্য কাজ করে (যেমন WhatsApp এবং Telegram), শুধু SMS নয়। যদিও এটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় নয়, এটি প্রয়োজনে রাস্তায় প্রতিক্রিয়া জানানোর একটি নিরাপদ উপায়। বিভ্রান্তি কমাতে, আপনি কথোপকথন নিঃশব্দ এও ট্যাপ করতে পারেন সেই চ্যাট থেকে ভবিষ্যতের বিজ্ঞপ্তিগুলি দমন করতে একটি স্বয়ংক্রিয় উত্তর পাঠানোর পরে৷

পরিষেবা থেকে আরও বেশি সুবিধা পেতে সেরা অ্যান্ড্রয়েড অটো অ্যাপগুলি পরীক্ষা করে দেখতে ভুলবেন না৷

SMS অটো রিপ্লাই অ্যাপ ব্যবহার করুন

গাড়ি চালানোর সময় স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠানোর জন্য উপরের পদ্ধতিটি দুর্দান্ত, তবে Android এ পাঠ্যের স্বয়ংক্রিয়-উত্তর দেওয়ার জন্য আপনি আরও অনেক কিছু করতে পারেন। কাজের জন্য সেরা অ্যাপগুলির মধ্যে একটি হল SMS অটো রিপ্লাই, যা এর বেশিরভাগ বৈশিষ্ট্য বিনামূল্যে প্রদান করে৷

এসএমএস স্বয়ংক্রিয় উত্তর দিয়ে শুরু করা

অ্যাপটি ইনস্টল করার পরে, আপনি মৌলিক ওভারভিউ দিয়ে হাঁটতে পারেন এবং আপনার নিজের স্বতঃ-প্রতিক্রিয়া নিয়মগুলি তৈরি করা শুরু করতে পারেন। যোগ করুন/সম্পাদনা করুন আলতো চাপুন একটি শুরু করতে হোম স্ক্রিনে।

শীর্ষে, আপনি ব্যস্ত দেখতে পাবেন টেমপ্লেট ডিফল্টরূপে নির্বাচিত হয়। ড্রাইভিং এর মত অন্যদের সাথে পরিবর্তন করতে আপনি এটিতে ট্যাপ করতে পারেন , মিটিং , অথবা মুভি . প্রতিটির নিজস্ব প্রিসেট বার্তা রয়েছে, যা আপনি বার্তা এ সম্পাদনা করতে পারেন৷ ক্ষেত্র।

একটি নতুন প্রতিক্রিয়া টেমপ্লেট তৈরি করতে, প্লাস আলতো চাপুন৷ উপরের ডানদিকে আইকন এবং একটি নাম দিন। এগিয়ে যাওয়ার আগে, নিশ্চিত করুন যে আপনার কাছে SMS আছে৷ উত্তর দিতে চ্যানেল নির্বাচন করুন এর অধীনে নির্বাচিত তাই উত্তরদাতা পাঠ্য বার্তাগুলিতে কাজ করে। অ্যাপটি অন্যান্য পরিষেবাগুলিকেও সমর্থন করে (যেমন হোয়াটসঅ্যাপ), তবে আপনাকে সেই কার্যকারিতা অ্যাক্সেস করতে আপগ্রেড করতে হবে৷

[গ্যালারী সাইজ="full" ids="948527,948528,948529"]

পাঠ্য স্বয়ং-প্রতিক্রিয়ার জন্য ব্যতিক্রম সেট করুন

একটি টেমপ্লেট টুইক করার, বা আপনার নিজের তৈরি করার পরবর্তী ধাপ হল ব্যক্তিগত তালিকা অধ্যায়. এখানে, আপনি ঐচ্ছিকভাবে নির্দিষ্ট পরিচিতিগুলিতে একটি ব্যক্তিগতকৃত বার্তা পাঠাতে বেছে নিতে পারেন। এটি আপনাকে এমন ব্যক্তিদের জন্য একটি আরও ব্যক্তিগত নোট রাখতে দেয় যা আপনি ভাল জানেন বা তাদের কাছ থেকে একটি বার্তা আশা করছেন৷ আপনি উপরে লিখিত সাধারণ বার্তাটি অন্য সবাই পাবেন।

পেন্সিল আলতো চাপুন ব্যক্তিগত তালিকার পাশের আইকন পরিচিতি বা পরিচিতি গোষ্ঠী নির্বাচন করতে, যেখানে ব্যক্তিগতকৃত বার্তা যেতে হবে। একবার আপনি পরিচিতিগুলি বেছে নিলে, তাদের জন্য বার্তা টাইপ করুন৷

আপনি একটি উত্তর দেবেন না তালিকাও দেখতে পাবেন৷ ক্ষেত্র এটি আপনাকে এমন নম্বরগুলি নির্দিষ্ট করতে দেয় যা আপনি স্বয়ংক্রিয়ভাবে প্রতিক্রিয়া জানাতে চান না৷ উদাহরণস্বরূপ, আপনি অফিসের বাইরে থাকাকালীন টেক্সট করতে আশা করা লোকেদের বাদ দিতে পারেন।

আপনার হয়ে গেলে, সংরক্ষণ করুন এ আলতো চাপুন৷ বর্তমান টেমপ্লেটে আপনার পরিবর্তনগুলি রাখতে।

[গ্যালারি সাইজ="full" columns="2" ids="948530,948531"]

স্বয়ংক্রিয়-প্রতিক্রিয়ার জন্য একটি সময়সূচী সেট করা

এরপরে, আপনি স্বয়ংক্রিয়-উত্তরদাতা চালানোর জন্য একটি সময়সূচী সেট আপ করতে চাইবেন। সময় সেট করুন বেছে নিন এটি কনফিগার করতে হোম পেজে বা পূর্ববর্তী সম্পাদনা স্ক্রিনের নীচে একই নামের বোতাম।

উপরের ড্রপডাউন বার থেকে আপনার সঠিক উত্তর টেমপ্লেটটি নির্বাচিত হয়েছে তা নিশ্চিত করুন। তারপর আপনার কাছে SMS স্বতঃ-উত্তর সময়সূচীর জন্য চারটি বিকল্প রয়েছে:

  • সময় অনুযায়ী চালান আপনাকে একটি সময়কাল বাছাই করতে দেয় যখন স্বয়ংক্রিয়-প্রতিক্রিয়াকারী সক্রিয় হওয়া উচিত। সহজভাবে থেকে দিয়ে একটি শুরুর সময় সেট করুন এবং এবং প্রতি দিয়ে শেষ সময় .
  • তারিখ অনুসারে চালান আপনার বেছে নেওয়া সময়সীমার মধ্যে, আপনার বেছে নেওয়া তারিখের সময়কালে বার্তাগুলির প্রতিক্রিয়া জানাবে। আপনি যখন জানেন যে আপনি নির্দিষ্ট দিনের জন্য দূরে থাকবেন তখন এটি "অফিসে নেই" পাঠ্য উত্তর সেট করার জন্য দরকারী।
  • সপ্তাহের দিনগুলি দ্বারা চালিত হয়৷ সপ্তাহের নির্দিষ্ট দিনে আপনার বেছে নেওয়া সময়ের জন্য স্বয়ংক্রিয়-প্রতিক্রিয়া সক্রিয় করবে। সাপ্তাহিক পুনরাবৃত্তি করুন দেখুন বক্স যদি আপনি এটি আগামী সপ্তাহে একই ভাবে চালানোর জন্য চান.
  • আপনার গাড়ি ব্লুটুথ সংযোগ করলে চালান যখন আপনার ফোন আপনার পছন্দের এক বা একাধিক ব্লুটুথ ডিভাইসের সাথে সংযোগ করে তখন আপনাকে প্রোফাইলটি সক্রিয় করতে দেয়৷ এটি নির্বাচন করার আগে নিশ্চিত করুন যে আপনার ব্লুটুথ সক্ষম আছে এবং ডিভাইস(গুলি) জোড়া হয়েছে৷

[গ্যালারী সাইজ="full" ids="1199293,1199294,1199295"]

সংরক্ষণ করুন আলতো চাপুন৷ এবং আপনি চালু/বন্ধ-এ যাবেন পর্দা সেখানে, অ্যাপটি আপনাকে জানাবে যে Android সীমাবদ্ধতার কারণে, এটি শুধুমাত্র ইনকামিং এসএমএস টেক্সট মেসেজের সাথে কাজ করে। নিশ্চিত করুন যে আপনি আপনার SMS অ্যাপের জন্য বিজ্ঞপ্তিগুলি চালু করেছেন, নতুবা স্বতঃ-উত্তর কাজ করবে না।

এছাড়াও আপনাকে অবশ্যই একটি এসএমএস অ্যাপ ব্যবহার করতে হবে যা বিজ্ঞপ্তি থেকে দ্রুত উত্তর সমর্থন করে, যা বেশিরভাগ আধুনিক অ্যান্ড্রয়েড এসএমএস অ্যাপের উচিত।

টেক্সট বার্তাগুলিতে স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া টগল করা

চালু/বন্ধ দেখুন হোমপেজ থেকে পৃষ্ঠা, এবং আপনি আপনার তৈরি করা সমস্ত স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া নিয়ম দেখতে পাবেন। আপনি যদি বিভিন্ন সময় বা মানুষের গোষ্ঠীর জন্য বিভিন্ন প্রোফাইল তৈরি করতে চান, তাহলে আপনি যত খুশি নিয়ম সেট আপ করতে উপরের ধাপগুলি পুনরাবৃত্তি করতে পারেন।

প্রকৃতপক্ষে স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া সক্ষম করতে, একটি নিয়মের পাশের স্লাইডারটি সক্ষম করুন৷ আপনি যখন এটি করবেন, অ্যাপটি আপনাকে বিজ্ঞপ্তি অ্যাক্সেস সক্ষম করার জন্য অনুরোধ করবে যাতে আপনি কখন একটি পাঠ্য বার্তা পাবেন তা জানতে পারে৷ এটি আপনাকে অ্যান্ড্রয়েডের ব্যাটারি অপ্টিমাইজেশন অক্ষম করতে, অনিয়ন্ত্রিত ডেটা অ্যাক্সেসের অনুমতি দিতে এবং অন্যান্য অনুমতি প্রদান করতে বলতে পারে যাতে এটি সঠিকভাবে চলতে পারে৷

[গ্যালারী সাইজ="full" ids="1199296,1199297,1199298"]

যদিও এটি মঞ্জুর করার জন্য অনেকগুলি অনুমতি, তবে অ্যাপটির উদ্দেশ্য অনুযায়ী কাজ করার জন্য সেগুলি প্রয়োজনীয়৷ যখন একটি নিয়ম বর্তমানে সক্রিয় থাকে, আপনি এই পৃষ্ঠায় নীল রঙে হাইলাইট করা দেখতে পাবেন৷

স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া সেটিংস এবং অন্যান্য বৈশিষ্ট্য

এসএমএস অটো রিপ্লাই সঠিকভাবে ব্যবহার করার জন্য আপনাকে এতটুকুই করতে হবে। পরিষেবাটিতে কয়েকটি অতিরিক্ত বিষয় রয়েছে যা আপনার জানা উচিত।

একবার একটি নিয়ম কার্যকর হয়ে গেলে, প্রতিবেদন এ আলতো চাপুন৷ প্রোফাইল সক্রিয় থাকাকালীন এটি কী বার্তা পাঠিয়েছে সে সম্পর্কে তথ্য দেখতে হোম স্ক্রিনে। বাম সাইডবারে, আপনি ব্যাকআপ ব্যবহার করতে পারেন৷ Google ড্রাইভে আপনার কনফিগারেশন সংরক্ষণ করার টুল।

এছাড়াও এই সাইডবারে, আপনি একটি সেটিংস পাবেন৷ মেনু যে পরীক্ষা মূল্য. উদাহরণস্বরূপ, শুধু একটি উত্তর পাঠান সক্ষম করুন৷ এবং অ্যাপটি নিয়মের সময়কালে একই ব্যক্তির একাধিক বার্তার প্রতিক্রিয়া জানাবে না। কেউ একাধিক পাঠ্য পাঠালে আপনার দূরবর্তী বার্তার পুনরাবৃত্তি এড়াতে এটি কার্যকর।

উত্তর দেওয়ার নিয়মের অধীনে , আপনি শুধুমাত্র আপনার পরিচিতি, অ-যোগাযোগ, অথবা উপরে যেমন সেট আপ করেছেন এমন কোনো ব্যক্তিগতকৃত তালিকার প্রতি উত্তর দিতেও বেছে নিতে পারেন।

আপনি ছোট সংখ্যাগুলিকে উপেক্ষা করতেও বেছে নিতে পারেন, এটি একটি ভাল ধারণা যেহেতু বেশিরভাগ স্বয়ংক্রিয় বার্তাগুলি সংক্ষিপ্ত কোড নম্বরগুলি থেকে আসে৷ এর মধ্যে বেশিরভাগই আপনাকে তাদের পাঠ্যের উত্তর না দিতে বলে৷

[গ্যালারি কলাম="2" size="full" ids="1199299,1199300"]

অটো রিপ্লাই আরও বৈশিষ্ট্য আনলক করতে অ্যাপ-মধ্যস্থ কিছু কেনাকাটার অফার করে। উদাহরণস্বরূপ, আপনি Facebook মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম এবং অনুরূপ বার্তাগুলিতে স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া যোগ করতে পারেন। এটি একটি ডিফল্ট প্রোফাইল বিকল্পও আনলক করবে এবং স্বয়ংক্রিয় উত্তরগুলির সহজ এক-ট্যাপ টগলিং।

সবকিছুর জন্য এটির দাম $6.49 (বিজ্ঞাপন অপসারণ সহ), যা আপনি যদি প্রায়শই পরিষেবাটি ব্যবহার করেন তা বিবেচনা করার মতো।

IFTTT দিয়ে আপনার নিজস্ব টেক্সট স্বয়ংক্রিয়-উত্তর অ্যাপলেট তৈরি করুন

আপনি যদি কোনো কারণে উপরের সমাধানটি পছন্দ না করেন, আপনি সর্বদা IFTTT এর সাথে আপনার নিজস্ব স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া তৈরি করতে পারেন।

প্রথমে, IFTTT-এর জন্য সাইন আপ করুন এবং Android SMS পরিষেবা সক্রিয় করুন৷ এই ধাপটি সম্পূর্ণ করতে আপনাকে আপনার ফোনে IFTTT অ্যাপ ইনস্টল করতে হবে। সেখান থেকে, আপনি নতুন অ্যাপলেটের জন্য ট্রিগার এবং অ্যাকশন উভয় হিসাবে অ্যান্ড্রয়েড পাঠ্য বার্তা ব্যবহার করতে পারেন।

Android-এ পাঠ্য বার্তাগুলির স্বয়ংক্রিয়-উত্তর কীভাবে দেওয়া যায়

আপনি এখানে শুধুমাত্র আপনার সৃজনশীলতা দ্বারা সীমাবদ্ধ. উদাহরণস্বরূপ, আপনি নতুন SMS প্রাপ্ত মিল অনুসন্ধান ব্যবহার করতে পারেন৷ নির্দিষ্ট শব্দ সম্বলিত বার্তা ধরতে ট্রিগার। ক্রিয়াটি তখন একটি স্বয়ংক্রিয় এসএমএস প্রতিক্রিয়া পাঠাতে পারে যাতে তারা জানায় যে আপনি উপলব্ধ নন৷

IFTTT এর সাথে হজম করার মতো অনেক কিছু আছে, তাই আপনার পথে আপনাকে সাহায্য করার জন্য আমাদের সম্পূর্ণ IFTTT গাইড দেখুন। বিনামূল্যের প্ল্যানটি আপনাকে শুধুমাত্র কয়েকটি অ্যাপলেট তৈরি করতে দেয়, তবে এটি কয়েকটি এসএমএস প্রতিক্রিয়ার জন্য যথেষ্ট হওয়া উচিত।

আপনার SMS অ্যাপে স্বয়ংক্রিয় পাঠ্য উত্তর সক্ষম করুন

পরিশেষে, আরও একটি বিকল্পের জন্য, ভুলে যাবেন না যে কিছু অ্যান্ড্রয়েড টেক্সটিং অ্যাপে স্বয়ংক্রিয়-প্রতিক্রিয়া কার্যকারিতা অন্তর্নির্মিত রয়েছে৷ আমাদের প্রিয়গুলির মধ্যে একটি, পালস এসএমএস, এটির বিশাল বৈশিষ্ট্য সেটে এটি অন্তর্ভুক্ত করে৷ আপনার বর্তমান এসএমএস স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া সমর্থন না করলে তা একবার দেখুন৷

পালস খুলুন এবং বাম সাইডবার স্লাইড করুন, তারপর নীচে স্ক্রোল করুন এবং উন্নত বৈশিষ্ট্যগুলি আলতো চাপুন . এই মেনুতে, মেসেজিং বৈশিষ্ট্যগুলি খুঁজুন নীচের কাছে বিভাগ এবং স্বয়ংক্রিয় উত্তর কনফিগারেশন আলতো চাপুন এটি ব্যবহার শুরু করতে।

[গ্যালারি সাইজ="full" columns="2" ids="1199286,1199287"]

ড্রাইভিং মোড সক্ষম করুন৷ অথবা অবকাশ মোড স্বয়ংক্রিয়ভাবে আপনি প্রাপ্ত প্রতিটি টেক্সট প্রতিক্রিয়া. বার্তা পাঠ্য চয়ন করুন৷ তাদের প্রত্যেকের জন্য আপনার প্রতিক্রিয়া বার্তা সেট আপ করার জন্য।

আপনি দ্রুত সেটিংস শেডে একটি টাইল যোগ করে সহজেই ড্রাইভিং মোড টগল করতে পারেন। এটি খুলতে আপনার স্ক্রীনের শীর্ষ থেকে দুবার নীচে সোয়াইপ করুন, তারপরে পেন্সিল-এ আলতো চাপুন সেই প্যানেলে আইকন। ড্রাইভিং মোড খুঁজুন এবং এটিকে আপনার দ্রুত সেটিং টাইলসের তালিকায় টেনে আনুন। একটি ব্লুটুথ ডিভাইসের সাথে সংযোগ করার সময় এটি সক্রিয় করার কোন উপায় নেই, তাই এটি দ্রুততম উপায়৷

আরও নমনীয়তার জন্য, একটি নতুন স্বয়ংক্রিয় উত্তর তৈরি করুন চয়ন করুন৷ . সেখানে, আপনি যোগাযোগ বেছে নিতে পারেন অথবা কীওয়ার্ড . যোগাযোগ-ভিত্তিক উত্তরগুলি একটি স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠাবে যখন একটি নির্দিষ্ট পরিচিতি আপনাকে পাঠ্য পাঠাবে। আপনার নির্দিষ্ট করা শব্দ বা বাক্যাংশ সম্বলিত কোনো টেক্সট মেসেজ পেলে কীওয়ার্ড-ভিত্তিক উত্তরগুলি স্বয়ংক্রিয়ভাবে উত্তর দেবে।

[গ্যালারি সাইজ="full" ids="1199288,1199289,1199290"]

অ্যাপটি উল্লেখ করেছে, ড্রাইভিং এবং অবকাশের মোড আপনার এখানে সেট করা যেকোনো নিয়মের চেয়ে অগ্রাধিকার পায়।

অ্যান্ড্রয়েড টেক্সট মেসেজের স্বয়ংক্রিয় উত্তর সহজ করা হয়েছে

আমরা Android এ স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠ্য পাঠানোর কয়েকটি উপায় দেখেছি। আপনি গাড়ি চালাচ্ছেন তা লোকেদের জানানোর জন্য আপনার কেবল একটি সহজ এবং নিরাপদ উপায়ের প্রয়োজন হোক বা একাধিক স্বয়ংক্রিয়-প্রতিক্রিয়া প্রোফাইলের সাথে একটি সম্পূর্ণ সেটআপে ডুব দিতে চান, আপনাকে আবার উত্তরের জন্য কাউকে অপেক্ষা করতে হবে না।

মনে করবেন না যে এসএমএস আজকাল অকেজো। এমন পরিষেবা রয়েছে যা এখনও এটির ভাল ব্যবহার করে৷


  1. অ্যান্ড্রয়েডে মুছে ফেলা পাঠ্য বার্তাগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

  2. কিভাবে Android-এ পাঠ্য বার্তাগুলির ব্যাক আপ এবং পুনরুদ্ধার করবেন

  3. অ্যান্ড্রয়েডে মুছে ফেলা হোয়াটসঅ্যাপ বার্তাগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

  4. আপনার কম্পিউটার থেকে কিভাবে পাঠ্য বার্তা পাঠাবেন