কম্পিউটার

8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন

মূল স্টার ওয়ার্স থিয়েটারে হিট হওয়ার কয়েক দশক পরে, বিশাল সফল সাই-ফাই ফ্র্যাঞ্চাইজির সাথে শক্তি এখনও শক্তিশালী। এর সূচনা থেকে, এটি একটি সত্যিকারের সাংস্কৃতিক ঘটনা হয়ে উঠেছে। ডিজনি টাচ স্টার ওয়ার্সকে ধ্বংস করেছে তা কাউকে বলতে দেবেন না।

ভক্তদের স্টার ওয়ার্স উপভোগ করার একটি দুর্দান্ত উপায় হল iPhone এবং Android এর জন্য বিভিন্ন অ্যাপের বিশাল অফার। গেমস থেকে কমিক বই এবং আরও অনেক কিছু অ্যাপ স্টোর এবং প্লে স্টোরে পাওয়া যায়। বছরের যেকোনো দিন ফ্র্যাঞ্চাইজি উদযাপন করার জন্য এখানে সেরা স্টার ওয়ার অ্যাপ রয়েছে।

1. Star Wars

একটি গ্যালাক্সির মধ্য দিয়ে আপনার অ্যাপ ট্রিপ শুরু করার সময়, অনেক দূরে, অফিসিয়াল Star Wars অ্যাপ দিয়ে শুরু করতে ভুলবেন না। ফ্র্যাঞ্চাইজির ক্ষেত্রে আপনি যা ভাবতে পারেন তা বিস্তৃত অ্যাপটিতে রয়েছে।

অ্যাপ শুরু করার পরে, আপনি তিনটি ভিন্ন ইন্টারফেসের মধ্যে একটি থেকে নির্বাচন করতে পারেন:হালকা দিক, অন্ধকার দিক বা ড্রয়েড। প্রতিটি বিকল্প নিজস্ব অনন্য ডিজাইন, শব্দ এবং অ্যানিমেশন অফার করে। এটি একটি ভবিষ্যত অগমেন্টেড রিয়েলিটি অ্যাপ, এতে 3D অক্ষর, জাহাজ এবং AR-তে বিশেষ ক্যুইজ রয়েছে। Google কার্ডবোর্ড ব্যবহারকারীরা জাক্কু স্পাই-তেও যুদ্ধ করতে পারে, একটি ধারাবাহিক বৈশিষ্ট্য যা স্টার ওয়ার্স:দ্য ফোর্স অ্যাওয়েকেন্স-এর সাথে যুক্ত।

সেলফি অনুরাগীরা মজাদার পোশাকে এবং হ্যান সোলোর কার্বন ফ্রিজ, Yoda এর সাথে শেখা এবং আরও অনেক কিছুতে একটি ছবি তুলতে পারে। এবং যে সব থেকে দূরে. এছাড়াও আপনি একটি লাইটসাবার চালাতে পারেন এবং একটি ট্রেনিং রিমোট দিয়ে আপনার দক্ষতা উন্নত করতে পারেন, স্টার ওয়ার্স সাউন্ডবোর্ডে ক্লাসিক উদ্ধৃতিগুলি এবং সাউন্ড ইফেক্টগুলিকে রিলিভ করতে পারেন এবং আরও অনেক কিছু৷

2. Disney+

8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন

আপনি যদি Star Wars-এর সব কিছু পেতে না পারেন, Disney+ হল যাওয়ার জায়গা। স্ট্রিমিং ভিডিও পরিষেবাটি স্টার ওয়ার মহাবিশ্বের সমস্ত সিনেমা, টিভি সিরিজ এবং আরও অনেক কিছু অফার করে। এছাড়াও এটি লাইভ-অ্যাকশন স্টার ওয়ার শো দ্য ম্যান্ডালোরিয়ানের জন্য একচেটিয়া বাড়ি।

অ্যাপটিতে একটি ডেডিকেটেড বিভাগ রয়েছে যেখানে Star Wars-এর সবকিছু রয়েছে। আপনার iOS বা Android ডিভাইসে একটি ভিডিও দেখতে সক্ষম হওয়ার পাশাপাশি, আপনি Amazon's Fire TV, Roku এবং Apple TV এর মতো অন্যান্য অনেক স্ট্রিমিং ভিডিও ডিভাইসেও Disney+ অ্যাক্সেস করতে পারবেন।

আপনি অবশ্যই আপনার অর্থের মূল্য পাবেন, কারণ Disney+ Star Wars এর থেকে অনেক বেশি অফার করে। এর মধ্যে রয়েছে মার্ভেল, পিক্সার, ন্যাশনাল জিওগ্রাফিক, এবং আপনি এটি অনুমান করেছেন---ডিজনি। আরও ভাল, পরিষেবাটি নেটফ্লিক্সের মতো প্রতিযোগীদের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম ব্যয়বহুল। আপনার সাবস্ক্রিপশন থেকে সর্বাধিক পেতে ডিজনি+ এ সেরা ক্লাসিক ফিল্মগুলি দেখুন৷

3. ওয়ালপেপার অ্যাপস

8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন 8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন 8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন

কিছু ব্যক্তিগতকরণের জন্য, একটি Star Wars ওয়ালপেপার অ্যাপ ডাউনলোড করতে ভুলবেন না। আপনি যেমন কল্পনা করতে পারেন, এই iOS অ্যাপটি আপনার আইফোন বা আইপ্যাডের জন্য বিপুল সংখ্যক বিভিন্ন স্টার ওয়ার ওয়ালপেপার অফার করার বিষয়ে। অ্যাপটিতে প্রতিদিন একটি নতুন ওয়ালপেপার যোগ করা হয়, তাই যেকোনো ভক্তের অবশ্যই তাদের পছন্দের কিছু খুঁজে পাওয়া উচিত।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা তাদের Star Wars কাস্টমাইজেশন ফিক্সের জন্য অনুরূপ "আমি তোমার পিতা" অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

4. Star Wars:Galaxy of Heroes

স্টার ওয়ার্স গেমের একটি ভিড় মহাবিশ্বে, স্টার ওয়ারস:গ্যালাক্সি অফ হিরোস দাঁড়িয়ে আছে। এই সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত আরপিজিতে, আপনি হালকা দিক বা অন্ধকার দিক থেকে একটি দল তৈরি করতে পারেন এবং অন্যদের বিরুদ্ধে যুদ্ধে যেতে পারেন। ফ্র্যাঞ্চাইজির বিভিন্ন যুগ থেকে সংগ্রহ করার জন্য 140 টিরও বেশি বিভিন্ন অক্ষর রয়েছে৷

শুধুমাত্র বুদ্ধিমানের সাথে বাছাই করা নিশ্চিত করুন, কারণ পরিপূরক ক্ষমতা সহ দলগুলি জয়ের জন্য সবচেয়ে উপযুক্ত। শত্রুদের বিরুদ্ধে আপনি যে মজাদার পদক্ষেপগুলি স্থাপন করতে পারেন তার মধ্যে রয়েছে লুক স্কাইওয়াকারের ডেস্টিনড স্ট্রাইক, ডার্থ ভাডারের ফোর্স ক্রাশ এবং ইয়াং হ্যান সোলোর ট্রিক শট৷

এবং অক্ষর শুধুমাত্র মজা না. আপনি মহাকাশ যুদ্ধে যুদ্ধ করার জন্য মিলেনিয়াম ফ্যালকন এবং অ্যাডমিরাল অ্যাকবারের হোম ওয়ানের মতো আইকনিক জাহাজগুলি দখল করতে পারেন। এই স্টার ওয়ার্স গেম অ্যাপটি আপনাকে স্কোয়াড ক্যান্টিনা ব্যাটলস, পিভিপি স্কোয়াড এরিনা, স্কোয়াড টুর্নামেন্ট এবং আরও অনেক কিছুর মতো বিভিন্ন বিকল্পে অন্যান্য খেলোয়াড়দের সাথে লড়াই করতে দেয়।

5. Star Wars Quiz Apps

8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন 8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন 8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন

আপনি লুক স্কাইওয়াকারের মহাবিশ্বকে কতটা ভাল জানেন? এই স্টার ওয়ার্স কুইজ অ্যাপটি আপনাকে বলবে। গেমটি গল্পের প্রথম সাতটি পর্বকে কভার করে, তাই এটিতে সর্বশেষ প্রকাশের জন্য উপাদান নেই৷

প্রশ্নগুলি প্রতিটি ফিল্ম দ্বারা থিমযুক্ত এবং গোষ্ঠীবদ্ধ, এবং বিভিন্ন চ্যালেঞ্জের প্রস্তাব দেয়। শুরু করতে, আপনি A New Hope-এর থেকে প্রশ্নগুলি দেখতে পাবেন এবং অগ্রগতি চালিয়ে যেতে আপনার ট্রিভিয়া দক্ষতা দেখাতে হবে। এমনকি অন্যদের পাস করার পরে খুঁজে পেতে ট্রিভিয়ার একটি বোনাস স্তর রয়েছে।

এই অ্যাপটি শুধুমাত্র iOS-এ উপলব্ধ, তবে বিনামূল্যের স্টার কুইজ একটি শালীন অ্যান্ড্রয়েড সমতুল্য৷

6. Star Wars Studio FX অ্যাপ

স্টার ওয়ার্স খেলনা সবসময় বাচ্চাদের (বা মনের মতো বাচ্চাদের) জন্য আপনার নিজস্ব বিশাল যুদ্ধের দৃশ্য তৈরি করার একটি দুর্দান্ত উপায়।

এবং হাসব্রোর স্টার ওয়ার্স স্টুডিও এফএক্স অ্যাপের সাহায্যে আপনি সেই ধারণাটিকে বাস্তবের কিছুটা কাছাকাছি আনতে পারেন। শুরু করতে, স্টার ওয়ার্স অ্যাকশন ফিগার, যানবাহন বা প্লেসেট দিয়ে একটি দৃশ্য তৈরি করুন। তারপর অ্যাপটি চালু করুন। একটি বিশেষ প্রভাব নির্বাচন করুন এবং তারপরে রেকর্ড টিপুন ক্লিপটি ক্যাপচার করতে।

উদাহরণস্বরূপ, একটি এফএক্সের সাথে, আপনি দেখতে পাবেন একটি স্টর্মট্রুপার স্ক্রীনে আক্রমণ করে এবং ব্লাস্টিং শুরু করে। সমস্ত ক্লিপ আপনার ডিভাইসে সংরক্ষণ করা যেতে পারে. অ্যাপটি যেকোনো খেলনার সাথে সামঞ্জস্যপূর্ণ হলেও, আপনি বিশেষভাবে চিহ্নিত Hasbro Star Wars খেলনা থেকে কোড স্ক্যান করে অন্যান্য ইন-গেম আইটেম যোগ করতে পারেন। তারা খেলার মাধ্যমে পুরষ্কার অর্জন করে সময়ের সাথে সাথে আনলক করে।

7. Star Wars:কার্ড ব্যবসায়ী

এমনকি সংগ্রহযোগ্য কার্ড ব্যবসার অসময়ের শখ ডিজিটাল হয়ে গেছে। টপস দ্বারা তৈরি করা হয়েছে, ফিজিক্যাল কার্ড ট্রেডিং জগতে একটি সুপরিচিত নাম, স্টার ওয়ার্স:কার্ড ট্রেডার হাজার হাজার বিভিন্ন কার্ডের বৈশিষ্ট্য।

সমস্ত সিনেমার পাশাপাশি, অ্যাপটিতে টিভি সিরিজ স্টার ওয়ার্স:রেবেলস, স্টার ওয়ার্স:দ্য ক্লোন ওয়ার এবং আরও অনেক কিছুর কার্ডও রয়েছে। আপনি জনপ্রিয় অক্ষর, ড্রয়েড, যানবাহন এবং অবস্থান সংগ্রহ করতে পারেন কারণ কার্ডগুলিতে বিভিন্ন অনন্য শিল্প শৈলী রয়েছে। প্রতিদিন নতুন কার্ড আসে।

আপনি যখন ট্রেড করার জন্য প্রস্তুত হন, তখন অন্যান্য অনুরাগীদের কাছে পৌঁছানো এবং 18টি কার্ড পর্যন্ত ট্রেডের প্রস্তাব করা সহজ৷

8. Star Wars Insider

8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন 8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন 8টি মোবাইল অ্যাপ প্রত্যেক স্টার ওয়ার ভক্তদের প্রয়োজন

স্টার ওয়ার্স ইনসাইডার হল সবচেয়ে আপ-টু-ডেট স্টার ওয়ারস খবর, বৈশিষ্ট্য সহ এবং নিরবধি ফ্র্যাঞ্চাইজি সম্পর্কে আরও অনেক কিছুর জন্য যাওয়ার জায়গা। এবং অ্যাপের সাহায্যে, আপনি আপনার ডিভাইসে ম্যাগাজিনটি ডিজিটালভাবে পড়তে পারেন। অ্যাপটি বিনামূল্যে থাকাকালীন, এটি ব্যবহার করার জন্য আপনাকে সমস্যা বা সদস্যতা ক্রয় করতে হবে

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা Zinio অ্যাপ ব্যবহার করে ম্যাগাজিনে সদস্যতা নিতে পারেন।

বাহিনী আপনার সাথে থাকবে

ফ্র্যাঞ্চাইজির মতোই, স্টার ওয়ার্স অ্যাপের জগতে প্রত্যেকের জন্যই কিছু না কিছু আছে এবং নতুন প্রজন্ম মহাকাশ নাটকের প্রেমে পড়ার সাথে সাথে বৃদ্ধি পেতে থাকে।

যে কেউ 1977 সালে আসল ফিল্মটি দেখেছিলেন তাদের সম্ভবত কল্পনা করা কঠিন ছিল যে আজ ভক্তরা তাদের নিজস্ব স্টার ওয়ার্স প্রপস 3D প্রিন্ট করার সময় একটি স্টার ওয়ার-থিমযুক্ত পডকাস্ট শুনতে পারে। এটি একটি স্টার ওয়ার উত্সাহী হতে একটি মহান সময়!


  1. মোবাইল অ্যাপস এবং ডেটা গোপনীয়তা – সমস্ত অ্যাপ কি ডেটা শেয়ার করে?

  2. IoT এবং মোবাইল অ্যাপ একসাথে আসে

  3. অ্যান্ড্রয়েডে মোবাইল ডেটা ব্যবহার থেকে অ্যাপগুলিকে সীমাবদ্ধ করার 5 উপায়

  4. 5টি সেরা Android Wear অ্যাপ প্রতিটি স্মার্টওয়াচে থাকা উচিত