কম্পিউটার

3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার

চা আশ্চর্যজনক এবং অনেক আকারে আসে। ভেষজ এবং সবুজ চা থেকে সাদা এবং কালো চা, এর সমস্ত রূপই অ্যান্টিঅক্সিডেন্ট, মন এবং শরীরের উপকারে পূর্ণ। আপনি যদি চা ভালোবাসেন, তাহলে আপনার মনের কথা মাথায় রেখে তৈরি করা এই অ্যান্ড্রয়েড অ্যাপগুলো আপনি পছন্দ করতে বাধ্য।

1. চা ডায়েরি

3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার 3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার 3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার

আপনি কি কখনও সেই নিখুঁত চা তৈরি করেছেন তারপর এটির প্রতিলিপি করতে সক্ষম না হওয়ার জন্য যন্ত্রণা পেয়েছেন? আপনি কিভাবে এটি তৈরি করেছেন তার বিশদ বিবরণ যদি আপনি উল্লেখ করতেন।

চা ডায়েরি তাদের চা পানের ট্র্যাক রাখতে ভালবাসেন তাদের জন্য চূড়ান্ত অ্যাপ। এটি একটি ডায়েরি যা আপনাকে আপনার চায়ের প্রতিটি বিশদ বিবরণ, তাপমাত্রা, পানীয় তৈরির সময়, কোম্পানি এবং মূল্য থেকে নোট করতে দেয়৷

আপনি প্রতিটি কাপকে একটি ব্যক্তিগত রেটিং দিতে পারেন এবং আপনার অভিজ্ঞতার উপর একটি বিশদ নোট লিখতে পারেন। নিখুঁত অভিজ্ঞতার জন্য, কেন আপনার চা উপভোগ করার জন্য একটি শান্তিপূর্ণ পরিবেশ তৈরি করতে কিছু শান্ত অ্যাপ ব্যবহার করবেন না।

অ্যাপটি একটি ফ্লেভার হুইল সহ আসে যা আপনাকে আপনার চায়ের স্বাদ নির্বাচন করতে দেয় এবং আপনি একটি ছবি সংযুক্ত করতে পারেন যাতে এর উপস্থিতি মনে করিয়ে দিতে পারেন। যারা বিভিন্ন চা পরীক্ষা করতে এবং পরীক্ষা করতে পছন্দ করেন, তাদের জন্য এর চেয়ে ভালো কোনো অ্যাপ্লিকেশন নেই।

2. MyTeaPal

3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার 3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার 3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার

কখনো শুধু চায়ের জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম চেয়েছিলেন? ওয়েল, MyTeaPal শুধু যে এবং আরো. এটি চা পানকারীদের জন্য চূড়ান্ত সঙ্গী, একটি টাইমার, ট্র্যাকার, জার্নাল এবং সম্প্রদায়ের সাথে এক অ্যাপে আসছে৷

MyTeaPal একটি চা জার্নাল হিসাবে কাজ করে, যা আপনাকে বিভিন্ন চা, চা, বিক্রেতা, উপাদান এবং ব্রু লগ থেকে শুরু করে শুধুমাত্র একটি জায়গায় আপনার চায়ের অভিজ্ঞতা রেকর্ড করতে দেয়।

তারপরে আপনি বিশ্বের সাথে আপনার সমস্ত অভিজ্ঞতা শেয়ার করতে পারেন, এবং মন্তব্য করতে পারেন এবং অন্য লোকেদের তৈরির পদ্ধতি এবং চা পছন্দ করতে পারেন। এটি নতুন রেসিপি আবিষ্কার করার এবং চা সম্পর্কে আরও জানার একটি মজার উপায়।

আপনি আপনার সংগ্রহগুলি ব্যক্তিগতকৃত করতে পারেন এবং বিভিন্ন চা কীভাবে প্রস্তুত করতে হয় তার বিভিন্ন শৈলী এবং টিউটোরিয়াল সম্পর্কে জানতে চা বিশ্বকোষ ব্রাউজ করতে পারেন। আপনি পরিমাণ ট্র্যাকারের সাহায্যে আপনার ইনভেন্টরির ট্র্যাক রাখতে পারেন, এবং দিনের শেষে যখন আপনি সারা বছর পান করা সমস্ত চা দেখতে চান, আপনি ডেটা ভিজ্যুয়ালাইজেশন বৈশিষ্ট্য সহ আপনার পরিসংখ্যান এবং লগগুলি দেখতে পারেন।

3. চায়ের সময়

3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার 3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার 3টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা প্রত্যেক চা অনুরাগীর জানা দরকার

চা টাইম হল একটি সাধারণ টাইমার অ্যাপ যা আপনাকে আপনার চা খাইয়ে রাখার জন্য সঠিক সময় সেট করতে এবং এটি উপভোগ করার জন্য প্রস্তুত হলে একটি বিজ্ঞপ্তি পেতে দেয়। আপনি চায়ের জন্য বিভিন্ন স্টিপিং সময়ের সাথে কিউরেটেড তালিকা তৈরি করতে এবং পরিচালনা করতে পারেন যাতে আপনাকে কখনই সময় মিশ্রিত করতে না হয় এবং অতিরিক্ত তৈরি চা দিয়ে শেষ করতে না হয়।

আপনি অ্যালার্ম সেটিংস সামঞ্জস্য করতে পারেন এবং আপনার পছন্দের চা, বিভিন্ন ইনফিউশন, সেইসাথে চায়ের তাপমাত্রা এবং পরিমাণের জন্য বিভিন্ন টাইমারে তথ্য যোগ করতে পারেন।

আপনার চা উপভোগ করার জন্য যা কিছু প্রয়োজন

এই অ্যাপগুলির সাহায্যে, আপনি আর কখনও বাজে কাপ চা বানাতে পারবেন না। নতুন স্বাদ এবং শৈলী শেখা এবং অনুভব করা চা এর জগতে আপনার দরজা খুলতে সাহায্য করবে যা আপনি জানতেন না।

এবং আপনি যদি এক কাপ কফিও উপভোগ করেন, তাহলে আপনার জন্যও অনলাইনে প্রচুর অ্যাপ এবং জায়গা রয়েছে।


  1. 5 ব্যাক-টু-স্কুল অ্যান্ড্রয়েড অ্যাপস প্রতিটি সুসংগঠিত কলেজ ফ্রেশম্যানের প্রয়োজন

  2. 3টি অ্যাপ যা Android এর সাথে iOS পরিচিতি সিঙ্ক করে

  3. 7টি আশ্চর্যজনক Android Q বৈশিষ্ট্য যা সম্পর্কে আপনার জানা উচিত

  4. 5টি সেরা Android Wear অ্যাপ প্রতিটি স্মার্টওয়াচে থাকা উচিত