কম্পিউটার

উইন্ডোজ 7 পাসওয়ার্ড হ্যাক করার ২টি সহজ উপায়

আপনি যদি আপনার Windows 7 পাসওয়ার্ড ভুলে যান, তাহলে আপনি সমস্যায় পড়েছেন। যদি আপনার প্রাক্তন কর্মচারী চলে যাওয়ার আগে আপনার ছোট ব্যবসার কম্পিউটারে অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করে থাকেন, তাহলে আপনি বড় সমস্যায় পড়েছেন।

এখানে কিভাবে Windows 7 পাসওয়ার্ড হ্যাক করবেন যদি এটি ইতিমধ্যেই হয়ে থাকে।

দ্রষ্টব্য :আমরা বলি, Windows 7 পাসওয়ার্ড হ্যাক মানে আইনত আপনার নিজের Windows পাসওয়ার্ড ক্র্যাক করা বা আনলক করা। এটি অবশ্যই একটি বৈধ অনুশীলন।

পদ্ধতি 1. লগ ইন না করেই উইন্ডোজ 7 পাসওয়ার্ড হ্যাক করতে Windows 7 পাসওয়ার্ড হ্যাক টুল ব্যবহার করুন

উইন্ডোজ পাসওয়ার্ড কী বাজারে সবচেয়ে সুপারিশযোগ্য Windows 7 পাসওয়ার্ড হ্যাক প্রোগ্রামগুলির মধ্যে একটি। এটি 100% গ্যারান্টি দেয় যে আপনি Windows 7-এ যেকোনো Windows লগইন পাসওয়ার্ড হ্যাক করতে পারেন:স্ট্যান্ডার্ড এবং অ্যাডমিনিস্ট্রেটর উভয়ই। আপনি পাসওয়ার্ড ভুলে যাওয়ার পরেও এটি একটি পাসওয়ার্ড হ্যাক ইউএসবি তৈরি করতে পারে। এক কথায় -- অ-নিয়ন্ত্রিত এবং যথেষ্ট শক্তিশালী। যাইহোক, এটি উইন্ডোজ 7 এবং পুরানো উইন্ডোজ অপারেটিং সিস্টেম সমর্থন করে৷

এখানে আমরা উদাহরণ স্বরূপ Windows 7 অ্যাডমিনিস্ট্রেটর পাসওয়ার্ড হ্যাক করার পদ্ধতি নিয়েছি।

  • 1. উইন্ডোজ পাসওয়ার্ড কী ডাউনলোড করুন, এটি অন্য উপলব্ধ পিসিতে ইনস্টল করুন এবং চালু করুন। এটিতে একটি USB ফ্ল্যাশ ড্রাইভ ইনসেট করুন। একটি কম্পিউটার পাসওয়ার্ড হ্যাকিং USB করতে "বার্ন" ক্লিক করুন.

    উইন্ডোজ 7 পাসওয়ার্ড হ্যাক করার ২টি সহজ উপায়

  • 2. লক করা Windows 7 কম্পিউটারে সদ্য নির্মিত USB ড্রাইভ ঢোকান৷ BIOS সেটআপে প্রথম বুট ডিভাইস হিসাবে USB ড্রাইভ সেট করুন। এই কম্পিউটারটি রিবুট হবে৷

    উইন্ডোজ 7 পাসওয়ার্ড হ্যাক করার ২টি সহজ উপায়
  • 3. উইন্ডোজ পাসওয়ার্ড কী লোড হয়, উইন্ডোজ 7 পাসওয়ার্ড হ্যাক করতে ইন্টারফেস অনুসরণ করুন।

    উইন্ডোজ 7 পাসওয়ার্ড হ্যাক করার ২টি সহজ উপায়

পদ্ধতি 2. কিভাবে উইন্ডোজ 7 এ কমান্ড প্রম্পট সহ অন্যান্য ব্যবহারকারীর পাসওয়ার্ড হ্যাক করবেন?

শুধুমাত্র অ্যাডমিনিস্ট্রেটররা Windows কমান্ড প্রম্পটে যেকোনো ব্যবহারকারীর পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন। আপনার যদি প্রশাসকের বিশেষাধিকার না থাকে, তাহলে সহজে Windows 7 লগইন পাসওয়ার্ড হ্যাক করতে Windows Password Key ব্যবহার করে দেখুন।

  • 1:"Win Key"+"R" টিপুন এবং "Run" কমান্ড বক্সে "cmd" টাইপ করুন এবং কমান্ড প্রম্পট খুলতে এন্টার টিপুন। এবং তারপর কমান্ড প্রম্পটে "নেট ব্যবহারকারী" টাইপ করুন এবং "এন্টার" টিপুন। কমান্ড প্রম্পট আপনাকে Windows 7 পিসিতে সমস্ত অ্যাকাউন্ট দেখাবে।
  • 2:টাইপ করুন "net user mosoh 123456" (mosoh হল লক করা অ্যাডমিন অ্যাকাউন্টের নাম এবং 123456 হল নতুন পাসওয়ার্ড) এবং "Enter" টিপুন। এখন আপনি সফলভাবে লক করা অ্যাডমিন অ্যাকাউন্টে একটি নতুন পাসওয়ার্ড তৈরি করেছেন।

    উইন্ডোজ 7 পাসওয়ার্ড হ্যাক করার ২টি সহজ উপায়

  • 3:"sutdown -r -t 00" টাইপ করুন এবং "Enter" টিপুন।

আপনার Windows 7 PC স্বয়ংক্রিয়ভাবে রিবুট করা উচিত এবং তারপর আপনি নতুন পাসওয়ার্ড দিয়ে Windows 7 লগ ইন করতে পারেন।

এখন আপনি Windows 7-এ অ্যাক্সেস পুনরুদ্ধার করেছেন, ফিরে যান এবং নীচের পরামর্শ অনুসরণ করুন৷

  • দূষিত কারো দ্বারা প্রশাসকের পাসওয়ার্ড হ্যাক হওয়া এড়াতে, শুধুমাত্র আপনি অ্যাক্সেস করতে পারেন এমন একটি অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট বাদে সমস্ত ব্যবহারকারী অ্যাকাউন্ট স্ট্যান্ডার্ডে সেট করুন৷
  • একটি পাসওয়ার্ড রিসেট ডিস্ক তৈরি করুন, শুধুমাত্র ক্ষেত্রে। এইভাবে আপনি আর পুড়ে যাবেন না।
  • আপনি যদি আপনার পাসওয়ার্ড হারিয়ে ফেলেন কিন্তু পাসওয়ার্ড রিসেট ডিস্ক তৈরি না করেন, তাহলে শুধু Windows পাসওয়ার্ড কী ব্যবহার করুন। এটা থাকা মূল্যবান।

  1. ডিস্ক ছাড়াই উইন্ডোজ 7 পাসওয়ার্ড রিসেট করার শীর্ষ 3 উপায়

  2. উইন্ডোজ 7 পাসওয়ার্ড রিসেট ইউএসবি ড্রাইভ তৈরি করার 2 উপায়

  3. Windows 7 পাসওয়ার্ড রিসেট করার সহজ পদ্ধতি Youd Admire

  4. Windows 10 এ জোর করে পাসওয়ার্ড পরিবর্তন করার উপায়