কম্পিউটার

উইন্ডোজ 8 পাসওয়ার্ড ভুলে গেলে সৃজনশীল চিন্তাভাবনা এবং টিপস পান

আপনার কি কোনো সৃজনশীল চিন্তা আছে যে আপনি যদি Windows 8 পাসওয়ার্ড ভুলে যান তাহলে আপনি কী করবেন? ? সেপ্টেম্বর, 2011-এ উইন্ডোজ বিল্ড কীনোটে মাইক্রোসফ্ট উইন্ডোজ 8-এর একটি প্রাথমিক বিকাশ বিল্ড দেখানোর পর থেকে এটি একটি নতুন কিন্তু আলোচিত বিষয়।

মাইক্রোসফটের মুখপাত্র জুলি লারসন-গ্রিন দ্বারা গর্বিত "উইন্ডোজ 7 সম্পর্কে যা কিছু দুর্দান্ত, তা উইন্ডোজ 8-এ আরও ভাল"। এবং এই সব অনেক কম্পিউটার ব্যবহারকারীদের উত্তেজিত করে তোলে। উইন্ডোজ ডেভেলপআর অনুসারে প্রিভিউ (উইন্ডোজ 8 ডেমো), আমরা উইন্ডোজ 8 সম্পর্কেও সচেতন, আজ, এটির বিকাশের পর্যায়ে, কম মেমরি ব্যবহার করে এবং উইন্ডোজ 7 এর তুলনায় সাধারণ ব্যবহারের অধীনে কম প্রক্রিয়া চালায়। উইন্ডোজ 8 এর সাথে আরেকটি উল্লেখযোগ্য নতুন বৈশিষ্ট্য হল এর লগঅন স্ক্রিন। মাইক্রোসফ্ট বলেছে যে আসন্ন উইন্ডোজ 8 অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসগুলি একটি "পিকচার পাসওয়ার্ড" সিকিউরিটি সিস্টেম ব্যবহার করতে পারে, যাতে ট্যাপ করা, প্রদক্ষিণ করা এবং ছবি স্পর্শ করা জড়িত। পিকচার পাসওয়ার্ডটি সিস্টেমে লগইন নিরাপত্তা এবং লগইন গতি বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে।

উইন্ডোজ 8 পাসওয়ার্ড ভুলে গেলে সৃজনশীল চিন্তাভাবনা এবং টিপস পান

যাইহোক, এখানে আমার মনে রাখা দরকার যে ছবির পাসওয়ার্ড আপনার স্বাভাবিক পাসওয়ার্ডকে প্রতিস্থাপন করবে না। পরিবর্তে, আপনি একটি সাধারণ স্থানীয় পাসওয়ার্ড এবং পিন, সেইসাথে ছবির পাসওয়ার্ড বরাদ্দ করতে পারেন। যেহেতু Windows 8 এ লগইন করার জন্য অনেক পছন্দ আছে, পেশাদাররা এখনও আপনাকে আপনার সমস্ত Windows 8 পাসওয়ার্ড নিয়মিত পরিবর্তন করার পরামর্শ দেবেন। যাইহোক, Windows XP, Vista এবং Windows 7 এর মত, আপনি সহজেই Windows 8 পাসওয়ার্ড ভুলে যাবেন . চিন্তা করবেন না, কারণ এটি বিশ্বাস করা হয় যে ভুলে যাওয়া Windows 8 পাসওয়ার্ড পুনরুদ্ধার করার কার্যকর উপায় থাকবে৷

যদি ঐতিহ্যগত টেক্সট পাসওয়ার্ড এবং পিন পাসওয়ার্ড সহ কীবোর্ড পাসওয়ার্ড ভুলে যায়

কীবোর্ড পাসওয়ার্ডের জন্য ফাইল নেই? "না!"
যদিও ছবি পাসওয়ার্ড উইন্ডোজ 8 এর হাইলাইট হবে, ঐতিহ্যগত কীবোর্ড পাসওয়ার্ড অবশ্যই প্রতিস্থাপন করা হবে না। এর মানে ভুলে যাওয়া Windows XP, Vista বা Windows 7 পাসওয়ার্ড পুনরুদ্ধারের সমস্ত পদ্ধতি Windows 8 কীবোর্ড পাসওয়ার্ডের জন্য ঠিক উপযুক্ত হবে।

পদ্ধতি 1:পাসওয়ার্ড রিসেট উইজার্ড ব্যবহার করুন

ধাপ 1:আপনার কম্পিউটার চালু করুন এবং Windows 8 লগ করুন। একটি ভুল পাসওয়ার্ড টাইপ করার সময়, আপনাকে মনে করিয়ে দেওয়া হবে। পিসিতে আপনার পাসওয়ার্ড রিসেট ডিস্ক ঢোকাতে ফিরে যান এবং "পাসওয়ার্ড রিসেট করুন" এ ক্লিক করুন।

ধাপ 2:পাসওয়ার্ড রিসেট উইজার্ড প্রদর্শিত হলে, চালিয়ে যেতে "পরবর্তী" ক্লিক করুন৷

ধাপ 3:আপনার টার্গেট ডিস্ক নির্বাচন করুন এবং "পরবর্তী" ক্লিক করুন।

ধাপ 4:একটি নতুন পাসওয়ার্ড দুইবার ইনপুট করুন এবং পাসওয়ার্ড ইঙ্গিত টাইপ করুন (ঐচ্ছিক), পরবর্তী ক্লিক করুন।

ধাপ 5:"সমাপ্তি" এ ক্লিক করুন এবং আপনি নতুন পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারেন।

পদ্ধতি 2:উইন্ডোজ 8 পাসওয়ার্ড পুনরুদ্ধার ব্যবহার করুন- উইন্ডোজ পাসওয়ার্ড কী

এটিই শেষ এবং একমাত্র খড় যখন আপনি আপনার সমস্ত উইন্ডোজ 8 লগইন পাসওয়ার্ড ভুলে গেছেন এবং সিস্টেমটি সম্পূর্ণরূপে লক হয়ে গেছে।

ধাপ 1. উইন্ডোজ পাসওয়ার্ড রিকভারির একটি ফ্রি ডেমো সংস্করণ ডাউনলোড করুন।

ধাপ ২. আপনার অ্যাক্সেস আছে এমন যেকোনো পিসিতে Windows 8 পাসওয়ার্ড কী ইনস্টল করতে ডাউনলোড করা ফাইলটি চালান৷

ধাপ 3. উইন্ডোজ পাসওয়ার্ড কী দিয়ে একটি বুটযোগ্য CD/DVD বা USB ফ্ল্যাশ ড্রাইভ বার্ন করুন৷

উইন্ডোজ 8 পাসওয়ার্ড ভুলে গেলে সৃজনশীল চিন্তাভাবনা এবং টিপস পান

ধাপ 4:পোড়া CD/DVD বা USB ফ্ল্যাশ ড্রাইভ দিয়ে Windows 8 পাসওয়ার্ড পুনরুদ্ধার করুন।

Windows 8 ছবির পাসওয়ার্ড ভুলে গেলে

উইন্ডোজ 8 ছবির পাসওয়ার্ড সমর্থন করে, তবে এটি একটি টাচ-স্ক্রিন ডিভাইসের উপর ভিত্তি করে। ছবি পাসওয়ার্ড দিয়ে সুরক্ষিত থাকলে ডিভাইসটিকে আনলক করতে, ব্যবহারকারীদের অবশ্যই সঠিক ক্রমে এবং দিকনির্দেশে ছবির অংশগুলিকে ট্যাপ বা স্পর্শ করতে হবে। পিকচার পাসওয়ার্ড নিরাপদ কিন্তু ব্যবহার করা অনেক মজার সাথে। আপনি ছবির পাসওয়ার্ড ভুলে গেলে, এটি খুঁজে বের করার উপায় আছে! Windows Password Recovery Windows 8 পাসওয়ার্ড রিসেট করতে পারে .!

দেখা? যদিও Windows 8 এখনও আসেনি, তার হারিয়ে যাওয়া লগইন পাসওয়ার্ড পুনরুদ্ধারযোগ্য বলে প্রমাণিত হয়েছে। উইন্ডোজ 8 লগইন পাসওয়ার্ডের তিন প্রকারের জন্য, আমাকে বলতে হবে আমি ঐতিহ্যগত টেক্সট পাসওয়ার্ড পছন্দ করি কারণ বিগত বছরগুলিতে, আমি কেবল এটিতে অভ্যস্ত হয়েছি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, ছবির পাসওয়ার্ড উচিত

Windows 8 পাসওয়ার্ড হারিয়েছে এটি একটি দুঃস্বপ্ন নয়, আপনি যদি সঠিক পথে থাকেন তবে আপনি সহজেই এটি পরিচালনা করতে পারেন, এই তথ্যপূর্ণ টিউটোরিয়ালটির মাধ্যমে, আপনার জন্য শুভকামনা।


No
  1. একটি Windows 8 পাসওয়ার্ড রিসেট ডিস্ক বা USB তৈরি করুন এবং ব্যবহার করুন

  2. Windows 8 এ অ্যাডমিন পাসওয়ার্ড এবং অন্যান্য পাসওয়ার্ডগুলি কীভাবে বাইপাস করবেন

  3. আপনি উইন্ডোজ 8 ছবির পাসওয়ার্ড ভুলে গেলে ব্যবহারিক নির্দেশিকা

  4. আমি আমার Windows পাসওয়ার্ড ভুলে গেছি। আমি কিভাবে লগ ইন করব?