কম্পিউটার

Microsoft কর্মচারী অসমর্থিত Windows 11 হার্ডওয়্যার ব্যবহার করে Windows Insider পডকাস্টে দেখায়

এখন পর্যন্ত, Windows 11 OS চালানোর জন্য একজন ব্যবহারকারীকে হুডের নিচে থাকা আবশ্যক সেট সিস্টেমের প্রয়োজনীয়তার সাথে আমরা সবাই পরিচিত। এই বিধিনিষেধগুলি কিছু ব্যবহারকারীকে তাদের অসমর্থিত ডিভাইসগুলিতে OS পেতে ওয়ার্কঅ্যারাউন্ড ব্যবহার করতে পরিচালিত করেছে। এখন দেখা যাচ্ছে, এমনকি মাইক্রোসফটের কর্মীরাও এখন ব্যান্ডওয়াগনের সাথে যোগ দিয়েছে।

টুইটারে আথিফ মাহির দ্বারা দেখা গেছে, মাইক্রোসফ্টের একজন প্রোগ্রাম ম্যানেজার ক্ল্যাটন হেনড্রিকস, নতুন টাস্ক ম্যানেজার নিয়ে আলোচনা করার সময় একটি কোর i7-7660U প্রসেসর চালাচ্ছিলেন যা শীঘ্রই উইন্ডোজ ইনসাইডারে পৌঁছাতে প্রস্তুত। ডিভাইসটি Microsoft এর সমর্থিত ডিভাইসের তালিকার অংশ নয়। (ডিজিটাল ট্রেন্ডসের মাধ্যমে)

Microsoft কর্মচারী অসমর্থিত Windows 11 হার্ডওয়্যার ব্যবহার করে Windows Insider পডকাস্টে দেখায়

এটি প্রতিষ্ঠিত হয়েছে যে একটি অসমর্থিত ডিভাইসে Windows 11 চালানো সম্ভব। মাইক্রোসফ্টের মতে, যদিও এর নেতিবাচক দিকটি হল ব্যবহারকারীরা এমন কোনও সুরক্ষা আপডেট পাবেন না যা সম্ভাব্যভাবে তাদের অনেক ঝুঁকির মুখে ফেলে। অবশ্যই, এটি সত্য বলে প্রমাণিত হয়নি। অসমর্থিত Windows 11 সিস্টেম আজও মাসিক নিরাপত্তা আপডেট পাচ্ছে, কিন্তু Microsoft যে কোনো সময় এই আপডেটগুলি টেনে নেওয়ার অধিকার সংরক্ষণ করতে পারে।


  1. শেষ মুহুর্তে, Microsoft অসমর্থিত হার্ডওয়্যারকে Windows 11 এ আপগ্রেড করার একটি পথ প্রদান করে

  2. মাইক্রোসফ্ট সংক্ষেপে উইন্ডোজ 11 এর জন্য নতুন মিডিয়া প্লেয়ার অ্যাপ দেখায়

  3. অসমর্থিত PC হার্ডওয়্যারে উইন্ডোজ 11 ইনস্টল করুন (বাইপাস সিস্টেমের প্রয়োজনীয়তা)

  4. কিভাবে উইন্ডোজ 11 ইনসাইডার প্রিভিউ বিল্ড 25227 ডাউনলোড করবেন