কম্পিউটার

QuakeCon 2022 ইভেন্ট অল-ডিজিটাল হবে, QuakeCon 2023 IRL

এই বছরের QuakeCon ইভেন্ট আবার অনলাইনে অনুষ্ঠিত হবে। কোনও নির্দিষ্ট কারণ দেওয়া হয়নি যদিও এটি একটি প্রসারিত নয় যে অফিসিয়াল বিবৃতিতে উল্লিখিত "অনিশ্চয়তা" চলমান বিশ্বব্যাপী মহামারীর একটি উল্লেখ।

বিবৃতিতে বলা হয়েছে, “এই বছরের QuakeCon আবারো একটি শুধুমাত্র ডিজিটাল ইভেন্ট হবে, আগস্ট 18-20, 2022”। “আপনার মত, আমরা এই বছর ডালাসে ফিরে না আসায় হতাশ। এই আকারের একটি ইভেন্টের জন্য কয়েক মাস পরিকল্পনার প্রয়োজন হয়, এবং এই ক্ষেত্রে, আমাদের সিদ্ধান্ত নিতে হয়েছিল যখন এখনও একটি ব্যক্তিগত QuakeCon সফলভাবে চালানোর প্রতিশ্রুতিবদ্ধ করার জন্য অনেক বেশি অনিশ্চয়তা ছিল।

"QuakeCon টিম ইতিমধ্যেই উত্তেজনাপূর্ণ নতুন স্ট্রিমিং প্রোগ্রামিং, অনলাইন মিটআপ, উপহার, দাতব্য সুযোগ, ভার্চুয়াল BYOC এবং আরও অনেক কিছু একসাথে রাখার জন্য কঠোর পরিশ্রম করছে এবং আমরা জুনে আরও বিশদ ঘোষণা করব।"

যদিও এটি অনেক দীর্ঘ সময়ের QuakeCon অংশগ্রহণকারীদের জন্য একটি হতাশাজনক হতে পারে, বেথেসডা বলে যে তারা পরের বছরের ইভেন্টের জন্য অফলাইনে, ব্যক্তিগতভাবে QuakeCons-এ ফিরে আসার লক্ষ্য রাখছে।

"আমরা 2023 সালে আমাদের সম্পূর্ণ ব্যক্তিগত উৎসবের সাথে ফিরে আসার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, এবং ইতিমধ্যেই বন্ধুদের সাথে পুনরায় সংযোগ করার জন্য উন্মুখ, একটি বিশাল BYOC আপনার সর্বশেষ কাস্টম পিসি সৃষ্টি, আমাদের উন্মাদ প্রতিযোগিতা এবং প্রচুর নতুন গেম এবং হার্ডওয়্যার সহ অংশগ্রহণকারীদের চেষ্টা করার জন্য। আমরা আপনাকে এই আগস্টে অনলাইনে এবং পরের বছর ব্যক্তিগতভাবে দেখার জন্য অপেক্ষা করতে পারি না।”

মহামারীর কারণে অনেক জনপ্রিয় গেমিং এবং টেক ইভেন্ট গত কয়েক বছর ধরে অনলাইন ইভেন্টে অবলম্বন করেছে যদিও টিকাদানের সংখ্যা বেড়ে যাওয়া এবং মামলার সংখ্যা কমার কারণে এখন আরও অনেকগুলি স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে শুরু করেছে।

PAX অস্ট্রেলিয়া, যেটি 2020 এবং 2021 সালে শুধুমাত্র-অনলাইনে ইভেন্ট ছিল, এটি এমনই একটি গেমিং ইভেন্ট যা এই বছর বাস্তব জগতে ফিরে আসবে।

আরও প্রযুক্তি এবং গেমিং খবরের জন্য Twitter এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷


  1. HTML ডিফল্ট প্রতিরোধ করা ইভেন্ট সম্পত্তি

  2. 2022 সালে মাইক্রোসফ্টের সামনের দিকে তাকিয়ে

  3. Windows 11 2022 আপডেট এখানে!

  4. ডেটা ক্ষতি ছাড়াই উইন্ডোজ 11 এ আপগ্রেড করুন (ব্যাখ্যা করা হয়েছে 2022)