কম্পিউটার

Microsofts পরবর্তী উইন্ডোজ ইভেন্ট 5 এপ্রিল হবে এবং হাইব্রিড কাজের ভবিষ্যতের উপর কেন্দ্রীভূত হবে

মাইক্রোসফ্ট 5 এপ্রিলের জন্য একটি উইন্ডোজ ইভেন্ট নিশ্চিত করেছে। ইভেন্টটিতে উইন্ডোজ প্রধান প্যানোস পানায়ে উপস্থিত থাকবেন এবং "উইন্ডোজ কীভাবে হাইব্রিড কাজের ভবিষ্যতকে শক্তিশালী করে।"

ইভেন্টের জন্য একটি ওয়েবপৃষ্ঠা ইতিমধ্যেই তৈরি হয়েছে এবং 5 এপ্রিল সকাল 8:00 AM P.T-এ স্ট্রীম শুরু হবে৷ ZDNet-এ মেরি জো ফোলির মতে, ইভেন্টটি মূলত বাণিজ্যিক গ্রাহকদের লক্ষ্য করে৷ ইভেন্ট ওয়েবপেজে ফুটনোটে ইঙ্গিত দেওয়া হয়েছে। এটি উল্লেখ করে যে "Windows কীভাবে আমাদের গ্রাহকদের ব্যবসাকে ক্লায়েন্ট থেকে ক্লাউডে এগিয়ে নিয়ে যায় তা খুঁজে বের করুন।"

তাহলে আপনি কি আশা করতে পারেন? ঠিক আছে, ভোক্তাদের জন্য, মেরি জো ফোলির মতে কিছু "এখন পর্যন্ত অপ্রকাশিত বৈশিষ্ট্য Windows 11-এ আসতে পারে"। এছাড়াও ইভেন্টের কাজে Microsoft 365 পরিষেবার জন্য কিছু আপডেট হতে পারে। এর মধ্যে রয়েছে ওয়ান আউটলুক ক্লায়েন্টের আশেপাশের খবর, বা Microsoft ডিফেন্ডার সম্পর্কে আরও খবর। ভোক্তা স্থানের কোম্পানিগুলি থেকে সাম্প্রতিক কিছু মাইক্রোসফ্ট নিয়োগের প্রেক্ষিতে, ভোক্তাদের জন্য দলগুলিও Windows 365 ক্লাউড পিসির পাশাপাশি ইভেন্টটি তৈরি করতে পারে৷

ইভেন্টের জন্য মাইক্রোসফ্টের ওয়েবপেজে উল্লেখ করা হয়েছে যে উৎপাদনশীলতা, সহযোগিতা, ব্যবস্থাপনা এবং নিরাপত্তার জন্য উইন্ডোজ টুলের জন্য তিনটি ব্রেক-আউট সেশন থাকবে। OnMSFT লাইভ দেখবে, এবং আমরা কভার করতে এখানে থাকব। সুতরাং, টুইটারে আমাদের অনুসরণ করতে ভুলবেন না, যাতে আপনি খবরের এক মিনিটও মিস করবেন না।


  1. সারফেস ইভেন্ট 2021:সারফেস গো 3 হল মাইক্রোসফটের নতুন সাশ্রয়ী মূল্যের উইন্ডোজ 11 ট্যাবলেট

  2. Microsofts পরবর্তী 2021 সারফেস ইভেন্ট হতে পারে এটি এখনও পর্যন্ত সবচেয়ে বড়

  3. Android অ্যাপগুলি কীভাবে Windows 11 এ কাজ করবে সে সম্পর্কে মাইক্রোসফ্ট আরও বিশদ শেয়ার করে

  4. ডিজাইনার হতে পারে Microsoft-এর নতুন Windows 11 অ্যাপ