কম্পিউটার

Windows 11 টাস্কবারে আরও উন্নতি আসছে, অ্যাপ ওভারফ্লোকে অ্যাড্রেস করা হচ্ছে

Windows 11 টাস্কবার শীঘ্রই ওভারফ্লো UI আপডেট পেতে সেট করা হতে পারে। আলবাকোর টুইটার হ্যান্ডেলের মাধ্যমে শেয়ার করা স্ক্রিনশট অনুসারে, উইন্ডোজ 11 টাস্কবারের পরীক্ষায় একটি পরিবর্তন রয়েছে বলে মনে হচ্ছে, যা ব্যবহারকারীদের টাস্কবারে ওভারফ্লো বিনের মধ্যে ফেলে দেওয়া অ্যাপগুলি দেখতে এবং অ্যাক্সেস করতে সক্ষম করে।

বর্তমানে, এমন কোন সূচক নেই যা ব্যবহারকারীকে সতর্ক করতে সাহায্য করে যে ডেস্কটপে অন্যান্য খোলা অ্যাপ আছে যখন টাস্কবারে অবশিষ্ট আইকনগুলি রাখার জন্য রুম ফুরিয়ে যায়। যাইহোক, একটি নতুন UI টুইক, যা কাজ চলছে বলে মনে হচ্ছে, একটি শেষ উপবৃত্ত আইকন যুক্ত করবে যা ব্যবহারকারীরা খোলা অ্যাপগুলির অবশিষ্ট তালিকা দেখতে এবং সেইসাথে ডেস্কটপের ডান থেকে একটি নির্বাচনের মাধ্যমে সেগুলি অ্যাক্সেস করতে নির্বাচন করতে পারবেন।

একটি আপডেট করা টাস্কবারের খবর কিছু অন্যান্য শিরোনাম টুইট অনুসরণ করে যা আলবাকোর থেকেও এসেছে, যার ইনসাইডার মাইক্রোসফ্ট সংবাদ প্রকাশের জন্য বেশ ভাল ট্র্যাক রেকর্ড রয়েছে৷

টাস্কবার আপডেট ছাড়াও, উইন্ডোজ 11 উইন্ডোজ 11-এ ট্যাবলেট মোড আপডেট করার জন্য প্রস্তুত, আরও ভাল শক্তি খরচ, ফোকাস অ্যাসিস্ট এবং নোটিফিকেশন UI আপডেটে পরিবর্তন।

Windows 10 এবং এর স্টার্ট মেনু বিবর্তনের মতো, Windows 11 টাস্কবার ব্যবহারকারীদের জন্য কার্যকারিতা পূরণ করতে সাহায্য করার জন্য টুকরো টুকরো সংযোজন পাচ্ছে, এবং সম্ভবত তিন বছর নাগাদ, অবশেষে আমাদের কাছে আদর্শ টাস্কবার সেটিংস থাকবে যা কার্যকারিতার সাথে নতুন বৈশিষ্ট্যের তালিকার ভারসাম্য বজায় রাখে।


  1. Windows 11 এ টাস্কবার কাস্টমাইজ করার 4 উপায়

  2. উইন্ডোজ পিসিতে গ্রামারলি কিভাবে ব্যবহার করবেন

  3. কিভাবে অবিলম্বে উইন্ডোজ টার্মিনাল ইনস্টল করবেন, ডিফল্ট টার্মিনাল অ্যাপ সেট করুন এবং আরও অনেক কিছু Windows 11

  4. Windows 10 এ টাস্কবার থেকে ক্যালেন্ডার অ্যাপ কিভাবে ব্যবহার করবেন