কম্পিউটার

জানুয়ারি উইন্ডোজ 11 ঐচ্ছিক আপডেট সেটিংস অ্যাপে Microsoft অ্যাকাউন্ট প্যানেল যোগ করে

আপনি যদি Windows 11-এর জন্য জানুয়ারির KB5008353 ঐচ্ছিক পূর্বরূপ আপডেট ইনস্টল করেন, তাহলে আপনি একটি নতুন বৈশিষ্ট্য পাচ্ছেন যা অ্যাকাউন্ট পরিচালনাকে আরও সহজ করে তুলবে৷ যেমন অনেকেই উল্লেখ করেছেন, আপডেটটি সেটিংস অ্যাপে একটি নতুন Microsoft অ্যাকাউন্ট প্যানেল যোগ করে, যাতে আপনি আপনার সদস্যতা নিয়ন্ত্রণে রাখতে পারেন।

নতুন মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট সেটিংস প্যানেল অনেকগুলি অতিরিক্ত নিয়ন্ত্রণ যোগ করে না, তবে এটি আপনার মাইক্রোসফ্ট 365 সাবস্ক্রিপশনের উপর নজর রাখতে সাহায্য করে। পূর্বে, আপনাকে Microsoft 365 পরিচালনা করতে আপনার ওয়েব ব্রাউজারে নিয়ে যাওয়া একটি লিঙ্কে ক্লিক করতে হয়েছিল। এখন, আপডেটের মাধ্যমে, আপনি দেখতে পাবেন কখন আপনার সদস্যতার মেয়াদ শেষ হবে এবং আপনার OneDrive জুড়ে কতটা স্থান ভাগ করা হচ্ছে।

জানুয়ারি উইন্ডোজ 11 ঐচ্ছিক আপডেট সেটিংস অ্যাপে Microsoft অ্যাকাউন্ট প্যানেল যোগ করে

Microsoft 365 সম্পর্কে আরও দেখার জন্য লিঙ্ক রয়েছে, আপনার পরবর্তী চার্জ কখন হবে এবং আপনার অ্যাকাউন্টের অধীনে কী কী সুবিধা রয়েছে। অবশ্যই, মাইক্রোসফ্ট পুরষ্কার, অর্থপ্রদানের বিকল্পগুলি, অর্ডার ইতিহাস এবং এমনকি অ্যাকাউন্ট সমর্থন পাওয়ার জন্য লিঙ্কগুলি রয়েছে৷ এই সবগুলি আপনাকে Microsoft অ্যাকাউন্টের অনলাইন অভিজ্ঞতার সাথে লিঙ্ক করে।

এই নতুন মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট পৃষ্ঠাটি ছাড়া, এই ঐচ্ছিক আপডেটটি সেই সমস্যার সমাধান করে যেখানে চিত্র সম্পাদনা প্রোগ্রামগুলি নির্দিষ্ট উচ্চ গতিশীল পরিসর (HDR) ডিসপ্লেতে সঠিকভাবে রঙ রেন্ডার করতে পারে না। আপনি Microsoft এর ওয়েবসাইটে সম্পূর্ণ চেঞ্জলগ দেখতে পারেন। এবং, আপনি সেটিংস> আপডেট এবং নিরাপত্তা> উইন্ডোজ আপডেটে যেতে পারেন এটি পরীক্ষা করতে। ঐচ্ছিক আপডেট উপলব্ধ এলাকায়, আপনি আপডেটটি ডাউনলোড এবং ইনস্টল করার লিঙ্কটি পাবেন।


  1. Windows 11 এ Microsoft PowerToys অ্যাপ কিভাবে আপডেট করবেন

  2. Disney+ অ্যাপ এখন Windows 10 এবং Windows 11 Microsoft Store-এ উপলব্ধ

  3. কিভাবে আপনার Microsoft অ্যাকাউন্ট Windows 11 থেকে সরিয়ে ফেলবেন

  4. Windows 11 এ Microsoft টিম চ্যাট অ্যাপ কিভাবে সরাতে হয়