কম্পিউটার

অকুলাস পিসি সফ্টওয়্যারে 'রিফ্ট এস' করার অন্তর্দৃষ্টি

আমরা সবাই জানি Oculus Rift হল একটি VR হেডসেট যা Oculus VR, Facebook Inc এর একটি বিভাগ দ্বারা বিকশিত এবং তৈরি করেছে। Oculus Rift 28 মার্চ, 2016-এ আত্মপ্রকাশ করে, 2012 সালে অনুষ্ঠিত একটি Kickstarter প্রচারণার দ্বারা অর্থায়নের পর এটি চালু করা হয়েছিল। .

এটা কী?

বেশিরভাগ লোকই ধরে নিয়েছিল যে ওকুলাসের সহ-প্রতিষ্ঠাতা ব্রেন্ডন ইরিবে কোম্পানি ছেড়ে যাওয়ার পরে "রিফ্ট 2" তৈরি করা বাতিল করবে। যাইহোক, TechCrunch অনুসারে, VR জায়ান্ট Oculus-এর পরিকল্পনা ছিল একটি "Rift 2" থেকে একটি আরও হালকাভাবে- rejuvenated "Rift S" ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট। প্রকৃতপক্ষে, কিছু ওয়েবসাইট একই কোড আবিষ্কার করেছে যা Oculus PC সফ্টওয়্যারে ব্যবহার করা হয় যাতে সফ্টওয়্যারের ক্ষমতার উঁকি দিয়ে নতুন ডিভাইস দেখানো হয়।

আপনি লঞ্চ থেকে কি আশা করতে পারেন?

Techcrunch একটি প্রতিবেদন শেয়ার করেছে, যেখানে উল্লেখ করা হয়েছে Oculus PC সফটওয়্যারটি Rift S ক্যামেরার জন্য একটি হালকা ফ্রিকোয়েন্সি হবে যা কম আলো এবং রাতের আলোর জন্যও সামঞ্জস্যযোগ্য হতে পারে। আপনি ডিভাইসে অন্তর্নির্মিত ট্র্যাকিং ক্যামেরাগুলি আশা করতে পারেন যা অবস্থানের উপর একটি ট্যাব রাখবে। এটি ইন্টারপিউপিলারি ডিসটেন্স (iPD) সমর্থন করবে যা প্রয়োজনীয়তা অনুযায়ী সামঞ্জস্য করা যেতে পারে। তাই, মনে হচ্ছে, কোম্পানির নতুন লঞ্চের সাথে আসল রিফটের হার্ডওয়্যার আইপিডি সমন্বয় বাদ দেওয়ার পরিকল্পনা রয়েছে৷

গত বছর অক্টোবরে, যখন ওকুলাসের সহ-প্রতিষ্ঠাতা ব্রেন্ডন ইরিবে কোম্পানি ছেড়ে চলে যান, তখন তার প্রতিদ্বন্দ্বীরা রিফট 2-এর চুক্তি এবং বাতিলের আশা করছিলেন, কারণ তিনি রিফট 2 তৈরি করছিলেন।

এইবার নতুন কি?

ঠিক আছে, ওকুলাস পিসি সফ্টওয়্যার সম্পর্কে প্রাপ্ত তথ্য অনুসারে, মনে হচ্ছে এইবার, স্বতন্ত্র ওকুলাস কোয়েস্টের সাথে জিনিসগুলি একই রকম হবে। প্রকৃতপক্ষে, ভিআর জায়ান্টের আসল রিফটের ফুটপাথের একই পথ ব্যবহার করার কোনো ইচ্ছা নেই। সহজ এবং সাধারণ সেটআপ ব্যবহার করে আরও কার্যকর এবং ইতিবাচক প্রতিক্রিয়া পেতে পারেন। তবে দেখা যাক মালিক কী অফার করতে চলেছেন৷


  1. 10 সেরা অঙ্কন ও ইলাস্ট্রেশন সফ্টওয়্যার

  2. সেরা ওয়েবসাইট ডাউনলোডার সফটওয়্যার

  3. উইন্ডোজ পিসির জন্য সেরা ওভারক্লকিং সফ্টওয়্যার!

  4. ওকুলাস সফ্টওয়্যার উইন্ডোজ পিসিতে ইনস্টল হচ্ছে না তা কীভাবে ঠিক করবেন