কম্পিউটার

ওয়ালমার্টের একটি নতুন হোম শপিং ওয়েবসাইট

ওয়ালমার্ট তার বাড়ির জিনিসপত্র এবং আসবাবপত্র অনলাইনে আনার জন্য প্রস্তুত। এটি এখন অনলাইন ক্রেতাদের আকৃষ্ট করার এবং অন্যান্য ব্র্যান্ডের সাথে লীগে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এটি পুনরায় ডিজাইন করা Walmart.com-এর এক ঝলক দেখিয়েছে যা আগামী কয়েক সপ্তাহের মধ্যে লাইভ হতে চলেছে৷

ওয়ালমার্টের একটি নতুন হোম শপিং ওয়েবসাইট

এই সমস্ত প্রচেষ্টা হল ফ্যাশন, আনুষাঙ্গিক, আলংকারিক টুকরা এবং বাড়ির আসবাবপত্রের উপর ফোকাস দিয়ে ওয়েবে এর সাইটটিকে পুনরায় ডিজাইন করা। তাছাড়া, Walmart.com হোম শপিং ইউনিটে কিউরেটেড সংগ্রহ এবং নয়টি শপ-বাই-স্টাইল বিকল্প যেমন ঐতিহ্যগত, মধ্য-শতাব্দী, গ্ল্যাম, আধুনিক, খামারবাড়ি, শিল্প, ব্যবসা, ট্রানজিশনাল এবং স্ক্যান্ডিনেভিয়ান বৈশিষ্ট্য থাকবে।

স্টাইলিস্টদের এক ছাদের নীচে বিভিন্ন ব্র্যান্ড অফার করার পাশাপাশি, Walmart.com ডিজাইন টিপসও অফার করে যা ক্রেতাদের আইটেমগুলিকে একত্রিত করতে সাহায্য করবে। নিশ্চিতভাবেই, এটি ওয়ালমার্ট গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিপরীত শপিং অভিজ্ঞতা হবে।

ওয়ালমার্টের একটি নতুন হোম শপিং ওয়েবসাইট

“হোম ফর ওয়ালমার্ট ইউ.এস. ই-কমার্সের প্রধান হিসেবে, এবং স্বীকৃতভাবে ডিজাইন-আবিষ্ট, আমি ব্যক্তিগতভাবে আমাদের গ্রাহকদের উচ্চ-মানের, প্রবণতা এবং অবশ্যই, সাশ্রয়ী মূল্যের হোম অ্যাসোর্টমেন্ট কেনাকাটা করতে সাহায্য করার জন্য যে পরিবর্তনগুলি করছি তার জন্য আমি ব্যক্তিগতভাবে উত্তেজিত। আমরা Walmart.com-এ অফার করি,” বলেছেন অ্যান্থনি সোহু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ওয়ালমার্টের ই-কমার্স বিভাগের হোমের গ্রুপ জেনারেল ম্যানেজার।

তিনি আরও বলেন, "এই লঞ্চের মাধ্যমে, আমরা গ্রাহকদের ব্যক্তিগত স্টাইল নির্বিশেষে আমাদের সেরা ভাণ্ডার আবিষ্কার করতে এটিকে আরও দ্রুত, সহজ এবং আরও অনুপ্রেরণামূলক করে তুলছি।"

ওয়ালমার্টের একটি নতুন হোম শপিং ওয়েবসাইট

ওয়ালমার্টের ই-কমার্স প্রধান, মার্ক লোর বলেছেন, খুচরা বিক্রেতার মধ্যে নির্দিষ্ট বিভাগ যোগ করা, যার মধ্যে গৃহস্থালির পণ্য এবং পোশাক রয়েছে, আরও ব্যক্তিগত অনলাইন শপিংকে উৎসাহিত করে। এই কারণেই, ওয়ালমার্ট গ্রাহকদের জন্য ভার্চুয়াল শোরুম তৈরি করার জন্য কাজ করছে যাতে তারা উলের রাগ, ক্রিস্টাল ঝাড়বাতি এবং ডাইনিং রুমের টেবিলের সাথে অন্যান্য আলংকারিক এবং গৃহসজ্জার সামগ্রীর অভিজ্ঞতা লাভ করে৷

অ্যান্টনি সোহুর মতে, কেনাকাটা একটি মজাদার কার্যকলাপ, বিশেষ করে যখন আপনি এটি আপনার বাড়ির জন্য করছেন। প্রেক্ষাপটে আইটেম রাখলে তা আরও গ্রাহকদের জড়িত করবে এবং একই পণ্যগুলির সাথে তাদের নিজস্ব ব্যক্তিগত থাকার জায়গা কল্পনা করতে সহায়তা করবে৷

ওয়ালমার্টের একটি নতুন হোম শপিং ওয়েবসাইট

এই সপ্তাহের শুরুতে, ওয়ালমার্টের আর্থিক চতুর্থ-ত্রৈমাসিক আয়ের রিপোর্ট দেখায় যে ই-কমার্সের প্রবৃদ্ধি এতটা ভালো ছিল না এবং ওয়ালমার্টের লাভের মার্জিন আরও একবার চূর্ণ হয়েছে। তার উপরে, রিপোর্ট অনুসারে, এটি টক অফ দ্য টাউন ছিল যে ওয়ালমার্টের শেয়ার হঠাৎ করে 9 শতাংশের বেশি কমে গেছে যা সত্যিই এর বিনিয়োগকারীদের ভাবতে বাধ্য করেছিল যে ওয়ালমার্ট ই-কমার্সের রাজা আমাজনের কাছে তার অবস্থান হারাতে পারে।

ঠিক আছে, এখন ওয়ালমার্ট সাবধানে তাদের পা বাড়াচ্ছে এবং কম দামের পণ্যগুলির সাথে দামের প্রতিযোগীতার উপর খুব বেশি মনোযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। 17 ডলার থেকে শুরু হওয়া রাগ হোক বা $159 থেকে শুরু হওয়া সোফা যা স্পষ্টভাবে দেখায়, ওয়ালমার্ট স্ট্যানলি ফার্নিচার, আইকিয়া, ওয়েফেয়ার এবং লা-জেড-বয়-এর মতো অন্যান্য খুচরা বিক্রেতাদের চ্যালেঞ্জ করতে প্রস্তুত৷

ওয়ালমার্টের একটি নতুন হোম শপিং ওয়েবসাইট

ঠিক আছে, এই বছরের শেষের দিকে একটি নতুন ওয়েবসাইট চালু করা হবে এবং লোকেরা এই উদ্ভাবনী পদক্ষেপে কীভাবে প্রতিক্রিয়া জানায় তা পরীক্ষা করবে। Walmart একটি নতুন ডিজিটাল শপিং অভিজ্ঞতা উন্মোচন করবে এবং Hudson's Bay Co-এর সাথে স্বাক্ষরিত অংশীদারিত্বের অংশ হিসেবে লর্ড ও টেলর ফ্যাশনের জন্য একটি উৎসর্গীকৃত স্থান অফার করবে।


  1. 10 সেরা ওয়েবসাইট নির্মাতা 2022

  2. সেরা ওয়েবসাইট ডাউনলোডার সফটওয়্যার

  3. কিভাবে উইন্ডোজ 11 হোমে হাইপার-ভি সক্ষম করবেন

  4. কিভাবে 2022 সালে জাল শপিং ওয়েবসাইটগুলি সনাক্ত করা যায়