কম্পিউটার

কিভাবে দিনের Bing ফটো লুকাবেন

2009 সালে রিলিজ হওয়ার পর থেকে বিং-এর ডিজাইন যথেষ্ট পরিবর্তিত হয়েছে। যাইহোক, সার্চ ইঞ্জিন এখনও এর স্বতন্ত্র ব্যাকগ্রাউন্ড ইমেজ দ্বারা সহজেই স্বীকৃত। প্রতিদিন, Bing টিম বিশ্বের কাছে দেখানোর জন্য অন্য একটি ফটো নির্বাচন করে, সাধারণত একটি স্থান, প্রাণী বা সাংস্কৃতিক অনুষ্ঠানকে হাইলাইট করে।

কিভাবে দিনের Bing ফটো লুকাবেন

যদিও এই ফটোগুলি দৃশ্যত আকর্ষণীয় হতে পারে, আপনি কোথায় এবং কীভাবে Bing ব্যবহার করেন তার উপর নির্ভর করে এগুলি একটি বিভ্রান্তিও হতে পারে। আপনি যদি ফটোগুলি দেখতে দেখতে ক্লান্ত হয়ে থাকেন, বা সেগুলি আপনার অফিসের বাইরে দেখায়, সেগুলি বন্ধ করা যেতে পারে জেনে আপনি স্বস্তি পাবেন৷

কিভাবে দিনের Bing ফটো লুকাবেন

সার্চ ইঞ্জিনের সেটিংস দেখতে Bing-এর হোমপেজের উপরের ডানদিকে হ্যামবার্গার মেনুতে ক্লিক করুন। তালিকার নীচে, "হোমপেজের ছবি দেখান" বোতামে ক্লিক করুন যাতে এটি বন্ধ অবস্থানে টগল হয়৷ হোমপেজ ইমেজ অদৃশ্য হওয়া উচিত এবং একটি সমতল ধূসর পটভূমি দ্বারা প্রতিস্থাপিত হওয়া উচিত।

দুর্ভাগ্যবশত, এই পটভূমিকে আর কাস্টমাইজ করার কোন উপায় নেই। এর মানে আপনি আপনার নিজের ছবি যোগ করতে বা চোখের জন্য সহজ এমন একটি অন্ধকার থিম ব্যবহার করতে পারবেন না। ছবির সুইচ অফ হলে দিনের ফটো বা একটি উজ্জ্বল সাদা বিস্তৃতির মধ্যে বেছে নেওয়া হয়৷

কিভাবে দিনের Bing ফটো লুকাবেন

Bing কি আপনি অন্য দুটি কাস্টমাইজেশন বিকল্প দেন:মেনু বার দেখান এবং খবর এবং আগ্রহ দেখান। মেনু বার বিকল্পটি স্ক্রিনের উপরের-বামে মেনুটিকে লুকিয়ে রাখে, যার মধ্যে বিং ইমেজ এবং মাইক্রোসফ্টের অফিস ওয়েব অ্যাপের লিঙ্ক রয়েছে। খবর এবং আগ্রহের ফিড লুকিয়ে রাখলে স্ক্রিনের নীচে নিউজ টিকার মুছে যাবে।

এমনকি হোমপেজ ব্যাকগ্রাউন্ড বন্ধ থাকলেও, আপনি এখনও দেখতে পারেন দিনের চিত্র কি। শুধু আপনার মাউস হুইল দিয়ে হোমপেজে নিচের দিকে স্ক্রোল করুন ফটো দেখতে এবং এতে কী দেখানো হয়েছে সে সম্পর্কে কিছু তথ্য।


  1. নোটপ্যাডে বিং দিয়ে কীভাবে ওয়েব অনুসন্ধান করবেন

  2. কিভাবে ব্যাকগ্রাউন্ডে YouTube চালাবেন

  3. Windows 10 স্টার্ট মেনুতে Bing কিভাবে নিষ্ক্রিয় করবেন

  4. কিভাবে থামাতে হয় "উইন্ডোজ পটভূমিতে কিছু ডাউনলোড করছে"