কম্পিউটার

কিভাবে মাইক্রোসফ্ট এজ ইনসাইডার আপডেটগুলি ইনস্টল করবেন

সমস্ত এজ ইনসাইডার খবর সহ, সাম্প্রতিক আপডেট ইনস্টল করা সম্ভবত সেরা। আপনি যদি লেটেস্ট এজ ইনসাইডার বিল্ডে আপডেট করতে চান, সেটা ক্যানারি চ্যানেল হোক বা ডেভ চ্যানেল হোক, এজ ইনসাইডার ব্রাউজারটি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হওয়া উচিত, কিন্তু আপনি যদি দেখতে পারেন যে আপনার এজ ইনসাইডার বিল্ডে সর্বশেষ রিলিজ আছে। এখানে আপনাকে অনুসরণ করতে হবে এমন পদক্ষেপগুলি:

1. আপনার এজ ইনসাইডার ব্রাউজারে যান সেটিংস

কিভাবে মাইক্রোসফ্ট এজ ইনসাইডার আপডেটগুলি ইনস্টল করবেন

2. সেটিংস, থেকে Microsoft Edge সম্পর্কে বেছে নিন .

কিভাবে মাইক্রোসফ্ট এজ ইনসাইডার আপডেটগুলি ইনস্টল করবেন

3. আপনার ব্রাউজার আপ-টু-ডেট হলে আপনি নিম্নলিখিত স্ক্রীন দেখতে পাবেন, যা আপনার ইনস্টল করা এজ ইনসাইডার চ্যানেল বিল্ডের উপর নির্ভর করে।

কিভাবে মাইক্রোসফ্ট এজ ইনসাইডার আপডেটগুলি ইনস্টল করবেন কিভাবে মাইক্রোসফ্ট এজ ইনসাইডার আপডেটগুলি ইনস্টল করবেন

আপনি যদি একটি নতুন এজ ইনসাইডার বিল্ড রিলিজ ইনস্টল করতে চান তবে আপনাকে আপডেট করার জন্য অনুরোধ করা হবে না; এজ ইনসাইডার স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করে। নতুন এজ ইনসাইডার বিল্ড রিলিজ ইনস্টল হয়ে গেলে, আপনার ব্রাউজার নিজেই পুনরায় চালু হবে।

ব্যবহারকারীদের জন্য এজ ইনসাইডার বিল্ডগুলিকে মসৃণভাবে চালানোর জন্য মাইক্রোসফ্টের জন্য স্বয়ংক্রিয়ভাবে আপডেটগুলি সরবরাহ করা সর্বোত্তম উপায়। অবশ্যই, এজ ইনসাইডার বিল্ডগুলি একটি মসৃণ ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের জন্য নয়। আপনি লেটেস্ট এজ ইনসাইডার বিল্ড চালাচ্ছেন তা নিশ্চিত করতে আপনাকে কোনো অতিরিক্ত পদক্ষেপ নিতে হবে না জেনে ভালো লাগছে৷


  1. কিভাবে মাইক্রোসফ্ট এজ ইনসাইডারে পিন করা ট্যাবগুলি ব্যবহার করবেন

  2. কিভাবে Microsoft Edge ব্যবহার করে Windows 10 এ একটি PWA ইনস্টল করবেন

  3. Microsoft Edge Secure Network:এটা কি এবং কিভাবে ইন্সটল করতে হয়

  4. লিনাক্সে মাইক্রোসফ্ট এজ ডেভ কিভাবে ইনস্টল করবেন