কম্পিউটার

কিভাবে Windows 10 এ আপনার ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করবেন

2 অক্টোবর, 2018-এ মাইক্রোসফটের ইভেন্টের পর, সারফেস প্রো 6 এবং সারফেস ল্যাপটপ 2 সহ সারফেস ডিভাইসগুলিতে কালো রঙটি ফিরিয়ে আনার দেখে আমি সাইকেড হয়েছিলাম। আমি এতটা সাইকেড ছিলাম না যে উপরে উল্লিখিত ডিভাইসগুলির কোনোটিতেই USB-C নেই। (বা থান্ডারবোল্ট 3) বর্তমানে, আমার কাছে একটি সারফেস প্রো (2017) এবং একটি সারফেস বুক 2 রয়েছে, তাই আমার কাছে এখনই নতুন ডিভাইসগুলিতে আপগ্রেড করার কোনো কারণ নেই৷

আমি একটি জিনিস করতে পারি তা হল আমার সারফেস ডিভাইসগুলিতে আমার পটভূমি পরিবর্তন করা যাতে সেগুলিকে নতুন Windows 10 ডিভাইসের মতো মনে হয়। আপনি যদি আপনার Windows 10 ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে চান তবে প্রক্রিয়াটি তুলনামূলকভাবে সহজ। আপনাকে যা করতে হবে তা এখানে।

  1. সেটিংস এ যান .
  2. ব্যক্তিগতকরণ এ যান .
  3. পটভূমিতে যান .

থেকে, পটভূমি মেনু, স্টক ছবি বা আপনার Windows 10 পিসি বা সারফেস ডিভাইসে থাকা অন্য কোনো ছবি থেকে একটি ছবি বেছে নিন। বিকল্পভাবে, আপনি আপনার ডেস্কটপ ব্যাকগ্রাউন্ডের যেকোনো জায়গায় ডান-ক্লিক করতে পারেন, ব্যক্তিগত করুন-এ যান যখন মেনু পপ আপ হয় এবং আপনার উইন্ডোজ 10 ব্যাকগ্রাউন্ডও বেছে নিন। Windows 10 এ আপনার তিনটি ব্যাকগ্রাউন্ড অপশন আছে; একটি কঠিন রঙ, একটি ছবি বাছাই, বা একটি ছবি স্লাইডশো আছে. আপনার ব্যাকগ্রাউন্ড আপনার স্ক্রিনের সাথে কীভাবে ফিট করে তাও আপনি চয়ন করতে পারেন৷ উপলব্ধ বিভিন্ন বিকল্প আছে; ফিট, ফিল, স্ট্রেচ, টাইল, সেন্টার এবং স্প্যান।

কিভাবে Windows 10 এ আপনার ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করবেন

আপনার যদি কোনো সারফেস না থাকে, তাহলে আপনি আপনার Windows 10 পিসিকে তাদের স্বাক্ষর ব্যাকগ্রাউন্ডগুলির একটি ব্যবহার করে একটি সারফেস নকল করেন। OnMSFT মাইক্রোসফ্ট এমভিপি মাইকেল গিলেট দ্বারা তৈরি ওয়ালপেপারহাবের কথা উল্লেখ করেছে, যা উইন্ডোজ 10 অনুরাগীদের জন্য মাইক্রোসফ্ট-কেন্দ্রিক ব্যাকগ্রাউন্ডের জন্য একটি দুর্দান্ত সম্পদ। আপনার স্ক্রিনের সাথে মানানসই করার জন্য বিভিন্ন রেজোলিউশনে উপলব্ধ প্রচুর Xbox, Windows 10, এবং Ninja Cat-অনুপ্রাণিত জনপ্রিয় ওয়ালপেপার রয়েছে। কিছু ব্যাকগ্রাউন্ড এমনকি 4K তেও পাওয়া যায়!

কিভাবে Windows 10 এ আপনার ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করবেন

আপনার কাছে সুযোগ হলে WallpaperHub দেখুন, এতে প্রচুর মাইক্রোসফ্ট ব্যাকগ্রাউন্ড উপলব্ধ রয়েছে। রেক্স এবং ক্লিপি আমার পছন্দের একটি। সারফেস প্রো 6 ওয়ালপেপার এখন ডাউনলোড করার জন্য উপলব্ধ!


  1. Windows 10 এ আপনার অ্যাকাউন্ট প্রোফাইল ছবি কিভাবে পরিবর্তন করবেন

  2. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে আপনার পটভূমি পরিবর্তন করবেন

  3. Windows 11 এ কিভাবে আপনার থিম পরিবর্তন করবেন

  4. Windows 10 এ আপনার আইপি ঠিকানা কিভাবে পরিবর্তন করবেন তার পদক্ষেপ