কম্পিউটার

ঠিক করুন:এই ব্যবহারকারীকে এই পিসিতে যোগ করা হয়নি, কোড:0xd0000225

আমরা জানি যে আমরা সহজেই একজন নতুন ব্যবহারকারীকে Windows 11/10/8 এ যোগ করতে পারি সেটিংস ব্যবহার করে পিসি পৃষ্ঠা Windows PC-তে একজন নতুন ব্যবহারকারী যোগ করার অন্য উপায় হল 'netplwiz ব্যবহার করা “ব্যবহারকারী অ্যাকাউন্ট” ব্যবহার করে একটি নতুন ব্যবহারকারীকে কমান্ড দিন এবং যোগ করুন জানলা. আজ, এই নিবন্ধে আমরা একটি ত্রুটি নিয়ে আলোচনা করতে যাচ্ছি যা আমরা যখন পিসিতে একজন নতুন ব্যবহারকারী যুক্ত করার চেষ্টা করি তখন ঘটতে পারে। এখানে ত্রুটি বিবরণ:

আমরা দুঃখিত, কিন্তু কিছু ভুল হয়েছে, এই ব্যবহারকারীকে এই পিসিতে যোগ করা হয়নি, কোড:0xd0000225

এটি যেকোনো Windows দ্বারা অনুভব করা যেতে পারে৷ ব্যবহারকারী, এটি একটি পরিষ্কার ইনস্টল বা আপগ্রেড ইনস্টলেশন কিনা। আপনিও যদি এই ধরনের ত্রুটির সম্মুখীন হয়ে থাকেন বা আপনি যদি এই সমস্যার শিকার হন, তাহলে নিচে দেওয়া সমাধানটি ব্যবহার করুন এবং দেখুন এটি আপনাকে সাহায্য করে কিনা। মনে রাখবেন – প্রথমে একটি সিস্টেম রিস্টোর পয়েন্ট তৈরি করুন!

আপনাকে যা করতে হবে তা হল এই পদক্ষেপগুলি অনুসরণ করা:

1। Windows Key + R টিপুন সংমিশ্রণ, টাইপ করুন put regedt32.exe চালাতে ডায়ালগ বক্স, এবং রেজিস্ট্রি এডিটর খুলতে এন্টার চাপুন .

2। নিম্নলিখিত অবস্থানে নেভিগেট করুন:

HKEY_LOCAL_MACHINE\SYSTEM\CurrentControlSet\Control\Lsa

ঠিক করুন:এই ব্যবহারকারীকে এই পিসিতে যোগ করা হয়নি, কোড:0xd0000225

3. এই অবস্থানের ডানদিকে, আপনি নিরাপত্তা প্যাকেজ নামে একটি বহু-মানের স্ট্রিং দেখতে পাবেন . এই স্ট্রিংটিতে ডাবল ক্লিক করুন, আপনি এটি পাবেন:

ঠিক করুন:এই ব্যবহারকারীকে এই পিসিতে যোগ করা হয়নি, কোড:0xd0000225

4. উপরের দেখানো প্রম্পটে, মান ডেটা রাখুন pku2u হিসাবে এবং lifesp উপরে দেখানো হিসাবে ইতিমধ্যে বিদ্যমান তথ্য যোগ করুন. ঠিক আছে ক্লিক করুন .

এটাই! এখন সিস্টেমটি পুনরায় বুট করুন এবং আপনি কোনও সমস্যা ছাড়াই একটি নতুন ব্যবহারকারী যুক্ত করতে সক্ষম হবেন। এইভাবে, আপনি একটি নতুন ব্যবহারকারীকে যোগ করতে পারেন তা স্থানীয় ব্যবহারকারী হোক বা Microsoft অ্যাকাউন্ট।

আশা করি এটি সাহায্য করবে!

ঠিক করুন:এই ব্যবহারকারীকে এই পিসিতে যোগ করা হয়নি, কোড:0xd0000225
  1. আপনার অ্যাকাউন্টটি এই মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট 0x80070426 এ পরিবর্তন করা হয়নি ঠিক করুন

  2. এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার করা হয়নি ঠিক করুন (কোড 1)

  3. ত্রুটি কোড 16 ঠিক করুন:এই অনুরোধটি নিরাপত্তা বিধি দ্বারা অবরুদ্ধ ছিল

  4. কোড 10 কীভাবে ঠিক করবেন:এই ডিভাইসটি ডিভাইস ম্যানেজারে শুরু করতে পারে না