কম্পিউটার

উইন্ডোজ পিসির জন্য বিনামূল্যে কুন্ডলি তৈরির সফটওয়্যার এবং অনলাইন টুল

আপনার জীবনের মান অনেকাংশে নির্ভর করে আপনি কতটা অনিশ্চয়তার সাথে মোকাবিলা করতে পারবেন তার উপর। যেমন, জ্যোতিষশাস্ত্র - আপনার জন্মপত্রিকায় স্বর্গীয় বস্তুর আপেক্ষিক অবস্থানের অধ্যয়ন গুরুত্ব বহন করে। এছাড়াও, একটি সফ্টওয়্যার যা এই অধ্যয়নের জন্য বিভিন্ন ধরণের সরঞ্জাম সরবরাহ করে এবং রাশিফলের সঠিক বিশ্লেষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। পুঙ্খানুপুঙ্খ গবেষণার পর, আমরা আপনাকে কিছু ভাল বিনামূল্যে কুন্ডলি তৈরির সফ্টওয়্যার পেয়েছি এবং হিন্দিতে অনলাইন টুল।

কুন্ডলি তৈরির সফটওয়্যার এবং অনলাইন টুলস

জ্যোতিষশাস্ত্র হল বিজ্ঞান এবং শিল্প যা মানুষের উপর নক্ষত্র এবং গ্রহগুলির একটি ব্যাখ্যা এবং প্রভাব প্রদান করে। এছাড়াও, এটি আপনার ভবিষ্যত এবং অন্যান্য বিষয়ের ফলাফল ভবিষ্যদ্বাণী করতে ব্যবহার করা যেতে পারে। অন্যদিকে, কুন্ডলি হল একটি জন্ম তালিকা বা জন্মের চার্ট যা আসন্ন ঘটনাগুলির পূর্বাভাস দেওয়ার জন্য ব্যবহৃত হয় মহাকাশীয় বস্তুর (নক্ষত্র, চাঁদ, সূর্য, গ্রহ, ইত্যাদি) অধ্যয়নের বিপরীতে।

প্রথমত, একটি কুন্ডলি প্রস্তুত করতে, নিম্নলিখিত জিনিসগুলি অপরিহার্য –

  1. জন্মের সঠিক সময়
  2. জন্মস্থান
  3. জন্মতারিখ

এই বিবরণগুলির উপর ভিত্তি করে, একটি সফ্টওয়্যার গণনা করে এবং আপনার জন্ম তালিকা প্রস্তুত করে। তারপরে, এটি আপনাকে একটি বিশদ কুন্ডলি প্রতিবেদন দেওয়ার জন্য চার্টটি বিশ্লেষণ করে এবং ব্যাখ্যা করে৷

অ্যাস্ট্রোসেজ কুন্ডলি মাইক্রোসফ্ট স্টোর অ্যাপ

উইন্ডোজ পিসির জন্য বিনামূল্যে কুন্ডলি তৈরির সফটওয়্যার এবং অনলাইন টুল

এই সফ্টওয়্যারটির প্রধান বৈশিষ্ট্য হল এটি গতিশীলতা এবং তাত্ক্ষণিক গণনার কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। এর ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস দৈনিক রাশিফল, দিনের পঞ্চাঙ্গ ইত্যাদি অফার করতে সক্ষম ) এবং সময় চার্ট।

AstroSage Kundli কাজ করার জন্য একটি সক্রিয় ইন্টারনেট সংযোগ প্রয়োজন। এটি Microsoft স্টোর থেকে পান৷

LifeSign Mini ডেস্কটপ সফ্টওয়্যার

উইন্ডোজ পিসির জন্য বিনামূল্যে কুন্ডলি তৈরির সফটওয়্যার এবং অনলাইন টুল

সফ্টওয়্যার প্রধানত সংক্ষিপ্ত এবং বরের কুন্ডলি মেলানোর জন্য ব্যবহৃত হয়. যথাযথ বিবরণ প্রদান করা হলে, সফ্টওয়্যারটি জন্মের চার্ট তৈরি করে, সেগুলি অধ্যয়ন করে এবং সামঞ্জস্যের স্তর নির্দেশ করে একটি স্কোর প্রদানের জন্য প্রয়োজনীয় তুলনা করে। সামগ্রিক স্কোরের উপর নির্ভর করে, এটি প্রস্তাব করে যে জোটটি সামঞ্জস্যপূর্ণ কিনা৷

লাইফসাইন মিনি সফ্টওয়্যারটি উপরোক্ত ছাড়াও, আপনার নেটাল চার্টে রাহু এবং কেতুর অবস্থানগুলি অধ্যয়ন করে, দোষগুলি পরীক্ষা করে এবং তার উপর ভিত্তি করে ভবিষ্যদ্বাণী দেয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু এবং কেতুকে গ্রহ হিসাবে গণ্য করা হয় এবং নবগ্রহের অন্তর্ভুক্ত করা হয়। নবগ্রহে তাদের ক্ষতিকর অবস্থান জীবনে কিছু দোষ দিতে পারে, বিশেষ করে বিবাহের ক্ষেত্রে।

এটি একটি জনপ্রিয় সফ্টওয়্যার, 170 টিরও বেশি দেশে ব্যবহৃত এবং 9 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে৷ এটি 12টি ভাষায়ও পাওয়া যায়। এখানে উপলব্ধ।

Birthastro.com অনলাইন টুল

উইন্ডোজ পিসির জন্য বিনামূল্যে কুন্ডলি তৈরির সফটওয়্যার এবং অনলাইন টুল

Birthastro এর কুন্ডলি পরিষেবার মাধ্যমে একটি ডেডিকেটেড কুন্ডলি সফ্টওয়্যার অফার করে৷ এটি গ্রহের অবস্থানের বিশদ অধ্যয়নের পরে একজনের জীবনে আসন্ন ঘটনাগুলির পূর্বাভাস দিতে ব্যবহার করা যেতে পারে। ফলাফলগুলি বাম ফলকে লিঙ্ক হিসাবে দৃশ্যমান পৃথক শিরোনামগুলিতে শ্রেণীবদ্ধ করা হয়েছে। সম্পূর্ণ রিপোর্ট পেতে শুধু এটি ক্লিক করুন. এখানে ওয়েবসাইট দেখুন।

KundliFree.com অনলাইন টুল

উইন্ডোজ পিসির জন্য বিনামূল্যে কুন্ডলি তৈরির সফটওয়্যার এবং অনলাইন টুল

বৈদিক জ্যোতিষশাস্ত্রে অধ্যয়ন এবং গবেষণার প্রচারের জন্য, অনেক জ্যোতিষ পরিষেবা বিনামূল্যে প্রদান করা হচ্ছে। Kundli Free.com সেই পরিষেবাগুলির মধ্যে একটি। এই পরিষেবাটি ব্যবহার করে, আপনি অনলাইন কুন্ডলি তৈরি করতে পারেন এবং বিনামূল্যে কুন্ডলি ডাউনলোড করতে পারেন। আপনি এখানে লাল কিতাব কুন্ডলি এবং প্রশনা কুন্ডলিও তৈরি করতে পারেন। তৈরি করা প্রতিবেদনটি সম্পূর্ণ (40+ পৃষ্ঠা পর্যন্ত চলে এবং PDF ফর্ম্যাটে ডাউনলোড করা যেতে পারে)।

আপনাকে যা করতে হবে তা হল KundliFree.com এ যান৷ এবং জন্মের বিবরণ লিখুন, “Get Kundli”-এ ক্লিক করুন এবং তারপর বাম মেনুতে “Download Kundli &Reports- PDF”-এ ক্লিক করুন। বিনামূল্যে কুন্ডলি ডাউনলোড অবিলম্বে শুরু হবে. এর জনম কুন্ডলি আপনার জন্মের সময় স্বর্গে গ্রহের অবস্থান দেখায়। এটি আপনার কুন্ডলি গঠনের ভিত্তি তৈরি করে। কুন্ডলির একটি অংশ হিন্দিতে বিনামূল্যে পাওয়া যায়।

আশা করি সেগুলি আপনার কাজে লাগবে৷

উইন্ডোজ পিসির জন্য বিনামূল্যে কুন্ডলি তৈরির সফটওয়্যার এবং অনলাইন টুল
  1. Windows 2022 এর জন্য 10 সেরা ফ্রি ফাইল ব্যাকআপ সফ্টওয়্যার

  2. উইন্ডোজ পিসির জন্য সেরা কম্পিউটার মনিটরিং সফ্টওয়্যার

  3. উইন্ডোজ 11, 10, 8 এবং 7 এর জন্য সেরা ফ্রি স্নিপিং টুল

  4. 2022 সালে Windows 10 PC এর জন্য 7 সেরা ফ্রি ব্লুটুথ সফ্টওয়্যার