কম্পিউটার

আলেক্সার সাথে কীভাবে স্কাইপ সেট আপ এবং অপ্টিমাইজ করবেন

Microsoft এর Skype Alexa এর সাথে একীকরণ -সক্ষম ডিভাইস (ইকো ডট ) ব্যবহারকারীদের সারা বিশ্বের পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে সংযোগ করার জন্য একটি হ্যান্ডস-ফ্রি উপায় অফার করে৷ বর্তমানে, সুবিধাটি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, ভারত, অস্ট্রেলিয়া এবং অন্যান্যের মতো কয়েকটি অঞ্চলে উপলব্ধ। এটি শীঘ্রই অন্যান্য দেশের জন্য রোল আউট হওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন দেখি কিভাবে Alexa এর সাথে Skype কলিং সেট আপ এবং অপ্টিমাইজ করুন .

এলেক্সার সাথে স্কাইপ কলিং সেট আপ ও অপ্টিমাইজ করুন

আলেক্সার সাথে স্কাইপ কলিং আপনাকে আলেক্সা ডিভাইসের মাধ্যমে শুধুমাত্র আপনার ভয়েসের সাথে স্কাইপ কল করতে এবং গ্রহণ করতে দেয়।

আলেক্সার সাথে স্কাইপ কলিং সেটআপ করুন

Alexa অ্যাপে আপনার Amazon অ্যাকাউন্টের সাথে আপনার স্কাইপ অ্যাকাউন্ট লিঙ্ক করে শুরু করুন। এর জন্য, Alexa অ্যাপ খুলুন এবং 'মেনু নির্বাচন করুন '।

আলেক্সার সাথে কীভাবে স্কাইপ সেট আপ এবং অপ্টিমাইজ করবেন

এরপরে, 'সেটিংস বেছে নিন '।

আলেক্সার সাথে কীভাবে স্কাইপ সেট আপ এবং অপ্টিমাইজ করবেন

যোগাযোগ-এ যান ' এবং তারপরে, 'Skype নির্বাচন করুন '।

এখন, স্কাইপে সাইন ইন করুন, এবং তারপরে আলেক্সার সাথে স্কাইপ লিঙ্ক করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷

অ্যালেক্সার সাথে স্কাইপ কলিং অপ্টিমাইজ করুন

একবার আপনি আলেক্সার সাথে স্কাইপ কলিং সেট আপ করলে, এটি একটি ভাল কলিং অভিজ্ঞতার জন্য অ্যাপটিকে অপ্টিমাইজ করার সময়। আপনি এটি বিভিন্ন উপায়ে করতে পারেন। উদাহরণস্বরূপ,

আলেক্সার সাথে কীভাবে স্কাইপ সেট আপ এবং অপ্টিমাইজ করবেন

আপনি একটি স্ক্রীনের সাহায্যে আপনার আলেক্সা ডিভাইসে কিছু স্কাইপ পরিচিতি দৃশ্যমান করতে পারেন। এর জন্য, 'সেটিংস বেছে নিন আমাদের Alexa ডিভাইস থেকে, 'অ্যাক্সেসিবিলিটি-এ নেভিগেট করুন ' এবং 'স্পিচ ছাড়া কলিং এবং মেসেজিং সক্ষম করুন নির্বাচন করুন ' বিকল্প।

একইভাবে, যদি আপনি সঠিক পরিচিতি খুঁজে পেতে সমস্যার সম্মুখীন হন, স্কাইপে এর নাম সম্পাদনা করার চেষ্টা করুন। এটি করতে, ব্যক্তির প্রোফাইলে যান, সম্পাদনা বোতামটি নির্বাচন করুন, একটি নতুন নাম লিখুন এবং আপনার পরিবর্তনগুলি নিশ্চিত করুন৷

এছাড়াও, এটি বিরক্তিকর হতে পারে যদি আপনি একটি কল রিসিভ করার সময় আপনার সমস্ত Alexa ডিভাইস বাজতে শুরু করে। সুতরাং, আপনি যদি এই ডিফল্ট আচরণ পরিবর্তন করতে চান, তাহলে কেবল একটি 'হোম স্কাইপ অ্যাকাউন্ট তৈরি করুন শুধুমাত্র আলেক্সা হোম ব্যবহারের জন্য।

শেষ অবধি, নিশ্চিত করুন যে আপনি স্কাইপের সর্বশেষ সংস্করণ ব্যবহার করছেন এবং আপনার সিস্টেম অ্যাপটি চালানোর জন্য সর্বনিম্ন প্রয়োজনীয়তা পূরণ করে। এছাড়াও, কিছু সাইন-ইন সমস্যা প্রতিরোধ করার জন্য সাম্প্রতিক সফ্টওয়্যার আপডেট এবং হার্ডওয়্যার ড্রাইভার ইনস্টল করা অপরিহার্য৷

আলেক্সার সাথে কীভাবে স্কাইপ সেট আপ এবং অপ্টিমাইজ করবেন
  1. কীভাবে সারফেস ডায়াল সেট আপ এবং ব্যবহার করবেন

  2. কিভাবে (এবং কেন) Windows 10 এ একটি স্ট্যাটিক আইপি ঠিকানা সেট করবেন

  3. কীভাবে ফেস আইডি দিয়ে একটি বিকল্প মুখ সেট আপ করবেন?

  4. কিভাবে মেমরি অপ্টিমাইজ করবেন এবং সিস্টেম ক্যাশে পরিচালনা করবেন