কম্পিউটার

Windows 10-এ স্টার্টআপে HPAudioswitchLC.vbs স্ক্রিপ্ট ফাইল খুঁজে পাওয়া যাচ্ছে না

আজকের পোস্টে, আমরা ব্যাখ্যা করব কি HPAudioswitchLC.vbs স্ক্রিপ্ট হল এবং তারপর সমস্যাটি সমাধান করার চেষ্টা করুন কারণ এটি ত্রুটি বার্তার সাথে সম্পর্কিত স্ক্রিপ্ট ফাইল খুঁজে পাওয়া যাচ্ছে না HPAudioswitchLC.vbs উইন্ডোজ 10 এ স্টার্টআপে।

HPAudioSwitchLC.vbs Windows OS এর জন্য অপরিহার্য নয় এবং তুলনামূলকভাবে কিছু সমস্যা সৃষ্টি করে। HPAudioSwitchLC.vbs এখানে অবস্থিত:

C:\Program Files (x86)\HP\HPAudioSwitch.

Windows 10-এ স্টার্টআপে HPAudioswitchLC.vbs স্ক্রিপ্ট ফাইল খুঁজে পাওয়া যাচ্ছে না

ফাইলের আকার 249 বাইট। Windows 10-এ স্টার্টআপে HPAudioswitchLC.vbs স্ক্রিপ্ট ফাইল খুঁজে পাওয়া যাচ্ছে না অ্যাপ্লিকেশনটির একটি দৃশ্যমান উইন্ডো রয়েছে এবং লাল 'x' বোতামে ক্লিক করে বন্ধ করা যেতে পারে। প্রোগ্রামের কোন বর্ণনা নেই। রেজিস্ট্রি কী HKLM\User Shell Folders-এর মাধ্যমে Windows স্টার্টআপের সময় প্রক্রিয়াটি শুরু হয়। এটি একটি উইন্ডোজ সিস্টেম ফাইল নয়৷

উপরন্তু, HPAudioSwitchLC.vbs একটি EXE-প্যাকার দ্বারা সংকুচিত করা একটি ফাইল বলে মনে হচ্ছে। এই কৌশলটি প্রায়শই ট্রোজানরা ফাইলের আকার ছোট রাখতে এবং ডিবাগিং প্রচেষ্টাকে বাধা দিতে ব্যবহার করে। যাইহোক, এটি নিজেই দূষিত অভিপ্রায় অনুমান করার জন্য যথেষ্ট কারণ নয়, যেহেতু এমনকি ভাল উদ্দেশ্য, পেশাদার সফ্টওয়্যার নির্মাতারা সংকুচিত ফাইলগুলির সুবিধা গ্রহণ করে। এই কারণে, 66% সমস্ত বিশেষজ্ঞরা এই ফাইলটিকে সম্ভাব্য হুমকি বলে মনে করেন। এটি ক্ষতির কারণ হওয়ার সম্ভাবনা বেশি৷

আপনি যদি আপনার হার্ড ড্রাইভে বা Windows টাস্ক ম্যানেজারে এই ফাইলটি দেখতে পান, তাহলে অনুগ্রহ করে নিশ্চিত করুন যে এটি কোনো ক্ষতিকারক রূপ নয়। একটি সম্পূর্ণ ইন-ডেপথ অ্যান্টিভাইরাস স্ক্যান চালান। এটা সত্য যে অনেক ট্রোজান নিজেদের HPAudioSwitchLC.vbs বলে তাদের আসল পরিচয় লুকানোর চেষ্টা করে।

স্টার্টআপে স্ক্রিপ্ট ফাইল HPAudioswitchLC.vbs খুঁজে পাওয়া যাচ্ছে না

আপনি যখন আপনার Windows 10 PC চালু করেন, তখন আপনি এই স্ক্রিপ্ট ফাইল খুঁজে পাচ্ছেন না সম্মুখীন হতে পারেন সমস্যা. HPAudioSwitchLC.vbs এর একটি অপ্রচলিত বা ত্রুটিপূর্ণ সংস্করণ আপনার কম্পিউটারের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে যা ধীরগতি থেকে শুরু করে ত্রুটির বার্তা পর্যন্ত হতে পারে যেমন:

HPAudioSwitchLC.vbs কাজ করা বন্ধ করেছে৷ উইন্ডোজ সমস্যাটির সমাধানের জন্য পরীক্ষা করছে৷

HPAudioSwitchLC.vbs কাজ করা বন্ধ করেছে৷ একটি সমস্যা সঠিকভাবে কাজ বন্ধ করার জন্য প্রোগ্রাম হত। উইন্ডোজ প্রোগ্রামটি বন্ধ করে দেবে এবং সমাধান পাওয়া গেলে আপনাকে অবহিত করবে।

HPAudioSwitchLC.vbs একটি সমস্যার সম্মুখীন হয়েছে এবং এটি বন্ধ করতে হবে৷

HPAudioSwitchLC.vbs মডিউলে FFFFFFFF ঠিকানায় অ্যাক্সেস লঙ্ঘন। ঠিকানা 00000000 পড়া।

HPAudioSwitchLC.vbs সমস্যাগুলি সমাধানের জন্য সর্বোত্তম অনুশীলনগুলি

আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি নিচে তালিকাভুক্ত আমাদের প্রস্তাবিত সমাধানগুলি কোনো নির্দিষ্ট ক্রমেই চেষ্টা করে দেখতে পারেন।

  1. একটি অ্যান্টিভাইরাস স্ক্যান চালান
  2. ডিস্ক ক্লিনআপ চালান
  3. প্রোগ্রামটি আনইনস্টল করুন।

এখন, আসুন এই সমাধানগুলির সংক্ষিপ্ত বিবরণ দেখে নেওয়া যাক।

1] একটি অ্যান্টিভাইরাস স্ক্যান চালান

নিরাপদে থাকার জন্য, যেহেতু HPAudioSwitchLC.vbs ফাইলটিকে একটি ভাইরাস হিসেবে ব্যবহার করা যেতে পারে বা মাস্ক করা যেতে পারে, তাই আমরা আপনাকে Windows Defender বা কোনো স্বনামধন্য থার্ড-পার্টি AV পণ্যের সাথে একটি সম্পূর্ণ সিস্টেম AV স্ক্যান চালানোর পরামর্শ দিই।

2] ডিস্ক ক্লিনআপ চালান

HPAudioSwitchLC এর সমস্যা এড়ানোর জন্য একটি পরিষ্কার এবং পরিপাটি কম্পিউটার হল মূল প্রয়োজনীয়তা। এর মানে হল Windows 10-এর অন্তর্নির্মিত ডিস্ক ক্লিনআপ ইউটিলিটি বা CCleaner-এর মতো তৃতীয় পক্ষের টুল ব্যবহার করে আপনার হার্ড ড্রাইভ পরিষ্কার করা।

3] প্রোগ্রামটি আনইনস্টল করুন

আপনার আর প্রয়োজন নেই এমন প্রোগ্রামগুলি আনইনস্টল করা, msconfig ব্যবহার করে অটোস্টার্ট প্রোগ্রামগুলি পরীক্ষা করা এই সমস্যার সমাধান করতে পারে৷

এটি উল্লেখ করা উচিত যে HPAudioSwitchLC.vbs প্রক্রিয়াটি HPAudioSwitchLC.vbs নামেও পরিচিত এবং এটি HP অডিও সুইচের একটি অংশ . এই সফটওয়্যারটি তৈরি করেছে ‘অজানা’। আপনার এইচপি অডিও সুইচ আনইনস্টল করার চেষ্টা করা উচিত।

আনইনস্টল করার পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷

তারপরে ফাইল এক্সপ্লোরার চালু করুন এবং দেখুন C:\Program এর অধীনে সফ্টওয়্যারটির নামের সাথে এখনও একটি ফোল্ডার আছে কিনা। নথি পত্র. আপনি যদি এটি দেখতে পান তবে এটি মুছুন৷

HPAudioSwitchLC.vbs-এর অবশিষ্টাংশের জন্যও রেজিস্ট্রি পরীক্ষা করতে ভুলবেন না . এটি করতে, Regedit চালান, তারপর HMLM\User Shell-এর নিচে দেখুন 'HPAudioSwitchLC'-এর জন্য ফোল্ডার এবং এই এন্ট্রিগুলি মুছে দিন।

সম্পর্কিত পড়া :লগঅনে স্ক্রিপ্ট ফাইল run.vbs ত্রুটি খুঁজে পাচ্ছি না।

Windows 10-এ স্টার্টআপে HPAudioswitchLC.vbs স্ক্রিপ্ট ফাইল খুঁজে পাওয়া যাচ্ছে না
  1. উইন্ডোজ মিডিয়া প্লেয়ার উইন্ডোজ 10 এ ফাইল চালাতে পারে না

  2. ঠিক করুন:স্ক্রিপ্ট ফাইল 'C:\Windows\system32\Maintenance.vbs' খুঁজে পাচ্ছেন না

  3. স্টার্টআপে উইন্ডোজ স্ক্রিপ্ট হোস্ট ত্রুটিগুলি কীভাবে ঠিক করবেন

  4. Windows 10 এ হারিয়ে যাওয়া ফাইলগুলি কীভাবে খুঁজে পাবেন