কম্পিউটার

ESET ইনস্টলেশন ব্যর্থ হয়েছে এবং সফলভাবে সম্পন্ন হয়নি

ESET পণ্যগুলি ব্যবহার করার সময়, আপনি যদি ইনস্টলেশনে কোনও সমস্যার সম্মুখীন হন, আপনি ESET ইনস্টলেশন ফিক্সার ব্যবহার করতে পারেন (ইন্সটাফিক্স, ইনস্টল ফিক্স)। এটি ESET পণ্যগুলির জন্য একটি প্রযুক্তিগত সহায়তা সরঞ্জাম। ESET ইনস্টলেশন ফিক্সারটি ESET সফ্টওয়্যার ইনস্টল করার সময় পরিষেবাগুলির সাথে ঘটতে পারে এমন বেশ কয়েকটি সমস্যার সমাধান করার জন্য ডিজাইন করা হয়েছে৷

ESET ইনস্টলেশন ব্যর্থ হয়েছে

ESET ইনস্টলেশন ব্যর্থ হয়েছে এবং সফলভাবে সম্পন্ন হয়নি

ESET ইনস্টলেশন ফিক্সার

যেহেতু এটি একটি অফিসিয়াল টুল, তাই আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না, সমস্যা সৃষ্টি করছে। যাইহোক, যদি আপনার একটি ESET পণ্য ইনস্টল থাকে তবেই এটি ব্যবহার করুন৷

  1. ইন্সটলেশন ফিক্সার
  2. MSI রেজিস্ট্রি অবশিষ্ট আছে
  3. MSI রেজিস্ট্রি অনুপস্থিত
  4. সার্চ সার্ভিস ইনডেক্স
  5. রেজিস্ট্রি ভ্যালু টাইপস
  6. MaxNumFilters

ফাইলের নাম হতে পারে ESETInstallationFixer_32.exe বা ESETInstallationFixer_64.exe, আপনি কোনটি ডাউনলোড করেছেন তার উপর নির্ভর করে৷ আপনার প্রশাসকের অনুমতিরও প্রয়োজন হবে কারণ কিছু পদ্ধতি রেজিস্ট্রি এন্ট্রিগুলিকে সরিয়ে দেবে৷

1] ইনস্টলেশন ফিক্সার

আপনি যদি অসম্পূর্ণ ইনস্টলেশন বা প্রোগ্রামের মতো ESET সফ্টওয়্যার ইনস্টলেশন নিয়ে সমস্যার সম্মুখীন হন, তাহলে কমান্ড প্রম্পটে ইনস্টলেশন ফিক্সার সহ নীচের-উল্লেখিত বিকল্পটি চালান৷

ESETInstallationFixer_64.exe -fix MRL

2] MSI রেজিস্ট্রি অবশিষ্ট আছে

একটি নতুন সংস্করণে একটি ESET পণ্য আপগ্রেড করার একটি প্রচেষ্টা ব্যর্থ হয়৷ ইন্সটলেশন লগ "Error 2753:ফাইলটি 'shellExt.dll' ইন্সটলেশনের জন্য চিহ্নিত করা হয়নি। এই সমাধান অনুসরণ করুন:

ESETInstallationFixer_64.exe -fix MRL -b

3] অনুপস্থিত MSI রেজিস্ট্রি

ESET পরিষেবা বন্ধ করার সময় একটি ESET পণ্যকে একটি নতুন সংস্করণে আপগ্রেড করার প্রচেষ্টা ব্যর্থ হয়৷ ইনস্টলেশন লগে RunEngine বিভাগগুলি রয়েছে যা শুধুমাত্র MSI প্যাকেজটি উল্লেখ করে যা বর্তমানে ইনস্টল করা আছে। এই সমাধান অনুসরণ করুন:

ESETInstallationFixer_64.exe -fix MMR

4] সার্চ সার্ভিস ইনডেক্স

একটি ESET পণ্যের ইনস্টলেশন CA EpfwInst-এ ব্যর্থ হয়! EpfwWfpRegisterCallouts-এ ত্রুটি কোড ERROR_RM_NOT_ACTIVE (0x1a91 =6801) এর সাথে FinalizeInstall করুন৷ এই সমাধান অনুসরণ করুন:

ESETInstallationFixer_64.exe -fix SSI

এটি %SystemRoot%\system32\config\TxR এবং %SystemRoot%\system32\SMI\Store\Machine থেকে সমস্ত *.blf এবং *.regtrans-ms ফাইল মুছে ফেলবে। এছাড়াও, সার্চ সার্ভিস এখন রিস্টার্ট না হলে এটিকে রিবুট করতে হবে।

5] রেজিস্ট্রি মান প্রকারগুলি

CA InstSupp-এ একটি ESET নিরাপত্তা পণ্যের ইনস্টলেশন ব্যর্থ হয়! ত্রুটি কোড 13 সহ SetupInstallFromInfSection-এ EDEVMON-এর জন্য InstallDriverPackages। এই সমাধানটি অনুসরণ করুন:

ESETInstallationFixer_64.exe -fix RVT -b

6] MaxNumFilters

CA  InstSupp-এ একটি ESET নিরাপত্তা পণ্যের ইনস্টলেশন ব্যর্থ হয়! ত্রুটি কোড NETCFG_E_MAX_FILTER_LIMIT (0x8004a029) সহ HrInstallComponent-এ EPFWLWF-এর জন্য DriverPackages ইনস্টল করুন৷ এই সমাধান অনুসরণ করুন:

ESETInstallationFixer_64.exe -fix MNF

এটি MaxNumFilters রেজিস্ট্রি মান মুছে ফেলবে। এটি উইন্ডোজকে অভ্যন্তরীণ হার্ডকোড মান ব্যবহার করতে সক্ষম করবে।

আমি আশা করি পোস্টটি আপনাকে Eset সফ্টওয়্যারটির চারপাশে সমস্যাটি সমাধান করতে সহায়তা করেছে। এছাড়াও আপনি অফিসিয়াল ওয়েবসাইটের প্রতিটি সমস্যার কারণ সম্পর্কে বিস্তারিতভাবে পড়তে পারেন।

ESET ইনস্টলেশন ব্যর্থ হয়েছে এবং সফলভাবে সম্পন্ন হয়নি
  1. একটি সার্ভার ত্রুটি ঘটেছে এবং আপনার ইমেল পাঠানো হয়নি. (#76997)

  2. Windows 7 ইন্সটলেশন হার্ড ড্রাইভ চিনতে না পারার কারণ ও সমাধান

  3. ফিক্স:রাউটিং এবং রিমোট অ্যাক্সেসের ইনস্টলেশন ব্যর্থ হয়েছে কারণ ক্লাস নিবন্ধিত হয়নি 80040154 – সার্ভার 2016 (সমাধান)

  4. Google পরিষেবাগুলি যা ব্যর্থ হয়েছে এবং কেন