কম্পিউটার

আউটরাইডার লোডিং স্ক্রিনে আটকে আছে; লোড হচ্ছে না, লঞ্চ হচ্ছে বা কাজ করছে না

বহিরাগতরা গেমটি উইন্ডোজ 11 বা উইন্ডোজ 10 ব্যবহারকারীদের জন্য এই বছর অবশ্যই খেলতে হবে এমন ভিডিও গেমগুলির মধ্যে একটি হয়ে উঠেছে এবং যথার্থভাবেই তাই৷ যাইহোক, কিছু ব্যবহারকারী অভিযোগ করেছেন যে গেমটি মাঝে মাঝে কাজ করতে বা লোড করতে ব্যর্থ হবে এবং আমাদের দৃষ্টিকোণ থেকে, এটি কিছুটা অদ্ভুত। লোকেরা রিপোর্ট করেছে যে এটি লোডিং স্ক্রিনে আটকে আছে।

আউটরাইডার লোডিং স্ক্রিনে আটকে আছে; লোড হচ্ছে না, লঞ্চ হচ্ছে বা কাজ করছে না

কিছু ভাল খবর আছে কারণ এই সমস্যাটি কীভাবে একবার এবং সর্বদা ঠিক করা যায় সে সম্পর্কে আমাদের কাছে তথ্য রয়েছে। আমরা ব্যাখ্যা করতে যাচ্ছি কিভাবে সম্ভব সবথেকে সহজ উপায়ে জিনিসগুলি ঠিক করতে হয়, যদিও আপনাকে আপনার দিনের কয়েক মিনিট সময় বের করতে হবে৷

যারা আগে কখনো আউটরাইডার খেলেনি তাদের জন্য, এটি একটি শুধুমাত্র-অনলাইন ভিডিও গেম যা একাধিক খেলোয়াড়ের সাথে সহযোগিতামূলক কর্মের উপর নির্ভর করে। এটি উইন্ডোজ পিসি, এক্সবক্স এবং প্লেস্টেশন এবং স্ট্যাডিয়ার মতো প্রতিযোগী প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ। অনেক জলবায়ু বিপর্যয়ের কারণে পৃথিবী আর টেকসই জায়গা না থাকার কারণে মানুষ একটি নতুন সভ্যতা গড়ে তুলতে চায় বলে এনোক নামে পরিচিত একটি উদ্ভিদে খেলাটি অনুষ্ঠিত হয়।

আউটরাইডাররা লোডিং স্ক্রিনে আটকে আছে

যদি Outriders PC বা Xbox-এ সংযোগ, প্রমাণীকরণ, লঞ্চ বা শুরু না করে, তাহলে সমস্যাটি সমাধান করতে আপনাকে যা করতে হবে তা এখানে:

  1. প্রশাসক হিসাবে গেমটি চালান
  2. আউটরাইডারের ফাইলের অখণ্ডতা যাচাই করুন
  3. আপনার কম্পিউটারের গ্রাফিক্স কার্ড ড্রাইভার আপডেট করুন
  4. ফায়ারওয়ালের মধ্য দিয়ে যাওয়ার জন্য আউটরাইডারদের সেট করুন

1] প্রশাসক হিসাবে গেমটি চালান

ঠিক আছে, তাই এখানে আপনাকে প্রথমে যা করতে হবে তার মধ্যে একটি হল প্রশাসক হিসাবে শিরোনামটি খুলতে হবে। ডান-ক্লিক করে এটি করুন৷ লঞ্চারে , এবং সেখান থেকে, প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন৷ , এবং এটাই।

বিকল্পভাবে, আপনি যদি স্টিম ব্যবহার করেন , আপনি আপনার লাইব্রেরিতে যান, তারপর ডান-ক্লিক করুন Outriders-এ . বৈশিষ্ট্যগুলি নির্বাচন করুন৷ বিকল্প, এবং এখনই ব্রাউজ করুন এ ক্লিক করুন স্থানীয় ফাইলের অধীনে . অবশেষে, ডান-ক্লিক করুন OUTRIDERS-Win64-Shipping.exe-এ , তারপর প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন৷ .

অবশেষে, গেমটি শেষ পর্যন্ত লোড হচ্ছে কিনা তা দেখতে পরীক্ষা করুন।

2] আউটরাইডারের ফাইলের অখণ্ডতা যাচাই করুন

আউটরাইডার লোডিং স্ক্রিনে আটকে আছে; লোড হচ্ছে না, লঞ্চ হচ্ছে বা কাজ করছে না

এটা সম্ভব যে গেমের কিছু মূল ফাইল অনুপস্থিত। যদি সত্যিই এটি হয়, তাহলে আমরা সেই ফাইলগুলি পুনরায় ডাউনলোড করার পরামর্শ দিই৷

এটি করার জন্য, আমাদের অবশ্যই আপনার গেম ফাইলগুলির অখণ্ডতা যাচাই করতে হবে৷

ওপেন স্টিম :আপনাকে অবশ্যই স্টিম ক্লায়েন্ট খুলতে হবে ডেস্কটপ এর মাধ্যমে অথবা স্টার্ট মেনু থেকে . ডেস্কটপে, শর্টকাট সনাক্ত করুন৷ , তারপর rসাইট-ক্লিক করুন এবং খুলুন নির্বাচন করুন . সেই কাজটি শেষ করার পরে, লাইব্রেরিতে যান৷ , তারপর ডান-ক্লিক করুন শিরোনামে নিজেই, এবং সম্পত্তি নির্বাচন করুন .

স্থানীয় ফাইলগুলি পড়া বিভাগের অধীনে৷ , সততা যাচাই করুন নির্বাচন করতে ভুলবেন না গেম ফাইলের।

3] আপনার কম্পিউটারের গ্রাফিক্স কার্ড ড্রাইভার আপডেট করুন

যদি আপনার গ্রাফিক্স কার্ড ড্রাইভার পুরানো হয়, তাহলে এটি আউটরাইডারদের কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে। এখানে আপনার সর্বোত্তম বিকল্প হল কার্যকারিতা উন্নত করার জন্য গ্রাফিক্স ড্রাইভার আপডেট করা।

এটি সম্পন্ন করার জন্য আপনাকে আপনার গ্রাফিক্স কার্ড প্রস্তুতকারকের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হতে পারে। সেখান থেকে আপনি আপনার কার্ডের জন্য সর্বশেষ ড্রাইভার ডাউনলোড করতে পারেন।

4] ফায়ারওয়ালের মধ্য দিয়ে যাওয়ার জন্য আউটরাইডারদের সেট করুন

আউটরাইডার লোডিং স্ক্রিনে আটকে আছে; লোড হচ্ছে না, লঞ্চ হচ্ছে বা কাজ করছে না

উপরের সমস্ত কিছু ব্যর্থ হলে আপনি পরবর্তী যে কাজটি করতে চান তা হল আউটরাইডারদের কোন সমস্যা ছাড়াই Windows ফায়ারওয়ালের মধ্য দিয়ে যাওয়ার অনুমতি দেওয়া৷

একবার আপনি সেই বিভাগে পৌঁছে গেলে যেখানে আপনি যে অ্যাপটিকে অনুমতি দিতে চান সেটি খুঁজে পেতে আপনাকে অবশ্যই ব্রাউজ করতে হবে, আপনি গেম ফাইলগুলি ধারণকারী ফোল্ডারটি খুঁজে পেতে চাইবেন৷

  • যদি আপনি এপিক গেমস এ গেমটি কিনে থাকেন , তারপর C:Program FilesEpic GamesOUTRIDERS-এ নেভিগেট করুন .
  • স্টিম ক্লায়েন্টের জন্য, C:Program Files (x86)Steamsteamappscommon-এ যান .

OUTRIDERS-Win64-Shipping.exe নামে পরিচিত এক্সিকিউটেবল ফাইলটি সনাক্ত করুন , এটি নির্বাচন করুন, তারপর খুলুন টিপুন . যোগ করুন ক্লিক করুন৷ অবিলম্বে বোতাম এবং এটিই। এগিয়ে যান এবং বহিরাগতদের কিনা তা দেখতে পরীক্ষা করুন৷ লোডিং স্ক্রিনে আটকে না গিয়ে অবশেষে সংযোগ করতে পারে।

কেন আমার আউটরাইডার লোড হবে না?

দূষিত ফাইলগুলির কারণে আউটরাইডাররা মাঝে মাঝে সঠিকভাবে লোড হবে না এবং যেমন, জিনিসগুলি স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে আপনাকে ফাইলের অখণ্ডতা পরীক্ষা করতে হতে পারে। এছাড়াও, ফায়ারওয়াল সেটিংস এবং গ্রাফিক্স কার্ড ড্রাইভারের সমস্যা লোড করার সময় আউটরাইডারদের ব্যর্থ হতে পারে।

আউটরাইডাররা কি এখন নিচে?

লেখার সময়, Outriders নিচে না. যাইহোক, আপনি https://downdetector.com/status/outriders/ চেক করে দেখতে পারেন যে গেমটি সার্ভারের সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা।

পড়ুন : Epic Games এরর কোড IS-MF-01 এবং LS-0009 ঠিক করুন।

আউটরাইডার লোডিং স্ক্রিনে আটকে আছে; লোড হচ্ছে না, লঞ্চ হচ্ছে বা কাজ করছে না
  1. Windows 10 টাচ স্ক্রীন কাজ করছে না?

  2. 90% লোডিং স্ক্রিনে আটকে থাকা ফাসমোফোবিয়া কীভাবে ঠিক করবেন

  3. লোডিং স্ক্রিনে আটকে থাকা ম্যাডেন 22কে কীভাবে ঠিক করবেন

  4. পিসিতে লঞ্চ হচ্ছে না ব্যাটলফিল্ড 4 কিভাবে সমাধান করবেন