কম্পিউটার

লিও ব্লু-রে কপি রিভিউ

লিও ব্লু-রে কপি রিভিউ

অস্বীকৃতি :এটি Leawo দ্বারা একটি স্পনসর করা উপহার বিশেষ করে Make Tech Easier পাঠকদের জন্য। এর অর্থ হল এই পর্যালোচনার জন্য আমাদের অর্থ প্রদান করা হয়। যাইহোক, এই নিবন্ধে মতামত আমাদের এবং অর্থপ্রদান দ্বারা প্রভাবিত হয় না৷

ব্লু-রে কপি সফ্টওয়্যার আজকাল বেশ জনপ্রিয় হয়ে উঠেছে, যেহেতু অনেক বেশি লোক তাদের ব্লু-রে মুভি সংগ্রহের ব্যাক আপ নিতে চাইছে যাতে ডিস্কের ক্ষতি, স্ক্র্যাচ, ক্ষতি ইত্যাদি শারীরিক সমস্যাগুলি এড়ানোর জন্য। তাদের সংগ্রহের ডিজিটাল ব্যাকআপ, \ তাদের বন্ধুদের, আত্মীয়দের সাথে শেয়ার করার জন্য।

সেখানে প্রচুর ব্লু-রে অনুলিপি সফ্টওয়্যার রয়েছে, এবং সেগুলির সকলেরই আলাদা বৈশিষ্ট্য রয়েছে, বিভিন্ন স্তরের ভিডিও গুণাবলী সমর্থন করে ইত্যাদি। বাজারে শীর্ষ সফ্টওয়্যারগুলির মধ্যে রয়েছে Leawo Blu-ray Copy। Leawo ব্লু-রে কপি হল একটি পেশাদার ব্লু-রে রিপিং এবং কনভার্টিং ইউটিলিটি যা আপনাকে ডিক্রিপ্ট, রিপ এবং ডিভিডির পাশাপাশি ব্লু-রে মুভিগুলিকে ভিডিওতে রূপান্তর করতে দেয়৷

লিও ব্লু-রে কপি রিভিউ

এই ব্লু-রে কপি সফ্টওয়্যারটির প্রধান বৈশিষ্ট্য হল এটি আপনাকে বিভিন্ন সুরক্ষা যেমন AACS, BD+, MKB এবং CSS সুরক্ষিত ব্লু-রে/ডিভিডি ডিস্কগুলি সরিয়ে ফেলতে দেয়। এটি আপনাকে ব্লু-রে/ডিভিডি ডিস্ক অঞ্চল-মুক্ত করতে দেয়। আরেকটি চমৎকার বৈশিষ্ট্য হল যে Leawo নিয়মিতভাবে তার অ্যাপ আপডেট করে লেটেস্ট ডিস্ক সুরক্ষা অপসারণের জন্য সর্বশেষ ইউটিলিটিগুলি অন্তর্ভুক্ত করতে। টুলটি সম্পূর্ণ 3D ব্লু-রে চলচ্চিত্রগুলিও অনুলিপি করতে পারে, যা একটি সুবিধাজনক বৈশিষ্ট্যও৷

ইন্টারফেসটি বেশ সোজা-সামনের। একবার আপনি অ্যাপটি ইনস্টল করলে এবং আপনার সিরিয়াল নম্বর প্রবেশ করালে, আপনি নীচের মতো একটি সাধারণ, কিন্তু মার্জিত, ইন্টারফেস পাবেন:

লিও ব্লু-রে কপি রিভিউ

আপনার ব্লু-রে/ডিভিডি ডিস্ক ড্রাইভ থেকে কেবল আপনার মুভি নির্বাচন করুন:

লিও ব্লু-রে কপি রিভিউ

একবার আপনি আপনার চলচ্চিত্র নির্বাচন করলে, আপনি কেবল আপনার আউটপুট ফোল্ডারটি নির্বাচন করতে পারেন:

লিও ব্লু-রে কপি রিভিউ

ফুল মুভি, মেইন মুভি এবং কাস্টম মোড সহ আপনার ব্লু-রে ডিস্ক/ডিভিডি রিপ করার সময় আপনি বিভিন্ন কপি মোডও বেছে নিতে পারেন।

লিও ব্লু-রে কপি রিভিউ

এই ইউটিলিটির আরেকটি বৈশিষ্ট্য যা আমি বিশেষভাবে পছন্দ করি তা হল এটি আপনাকে একটি ডিভিডি/ব্লু-রে মুভি একটি ডিস্ক থেকে অন্য ডিস্কে অনুলিপি করতে দেয়, যার অর্থ আপনি যদি বন্ধু এবং পরিবারকে দেওয়ার জন্য ডিভিডি/ব্লু-রে কপি সহজেই তৈরি করতে পারেন এই ধরণের জিনিসের মধ্যে আবার:

এটি মূলত এটি। একবার আপনি সবকিছু নির্দিষ্ট করে দিলে, শুধু "স্টার্ট" এ ক্লিক করুন, এবং অ্যাপটি আপনার DVD/Blu-Ray ডিস্ক ছিঁড়তে শুরু করবে।

লিও ব্লু-রে কপি রিভিউ

গিভওয়ে

সীমিত সময়ের জন্য, আপনি এখন বিনামূল্যে Leawo Blu-ray Copy পেতে পারেন।

সম্পূর্ণ সংস্করণ ডাউনলোড করতে কেবলমাত্র এই উপহার পৃষ্ঠাটি দেখুন।

উপহারটি 21শে ফেব্রুয়ারি থেকে 23শে ফেব্রুয়ারি 2014 পর্যন্ত বৈধ৷

দ্রষ্টব্য :
১. সফ্টওয়্যারটির জন্য গিভওয়ে অফার শেষ হওয়ার আগে আপনাকে এটি ইনস্টল এবং সক্রিয় করতে হবে (দয়া করে নিবন্ধন করতে ইন্টারনেটের সাথে সংযোগ করুন)৷
2. গিভওয়ে প্রোডাক্টগুলির জন্য কোনও বিনামূল্যের আপগ্রেড এবং প্রযুক্তিগত সহায়তা (অফলাইন নিবন্ধন অন্তর্ভুক্ত) প্রদান করা হবে না।

উপহার ছাড়া, Leawo তার অন্যান্য ব্লু-রে সফ্টওয়্যার যেমন Leawo Blu-ray Ripper, Leawo Blu-ray Creator এবং Leawo Blu-ray Player-এর জন্য পঞ্চাশ শতাংশ ছাড় দিচ্ছে৷ এই ছাড় শুধুমাত্র মেক টেক ইজিয়ার পাঠকদের জন্য উপলব্ধ।

উপসংহার

Leawo Blu-ray Copy-এ রয়েছে একগুচ্ছ দুর্দান্ত বৈশিষ্ট্য এবং একটি সহজ, কিন্তু শক্তিশালী, ইন্টারফেস যা কাজে লাগে যখন আপনি আপনার কম্পিউটারে আপনার ব্লু-রে/ডিভিডি চলচ্চিত্রের একটি ডিজিটাল কপি চান। আপনি যদি আরও কাস্টম বৈশিষ্ট্যগুলি খুঁজছেন তবে আরও ব্যয়বহুল দামের জন্য সেখানে আরও ভাল পছন্দ রয়েছে৷ সফ্টওয়্যারটি উপভোগ করুন/ডাউনলোড যতক্ষণ স্থায়ী হয়।


  1. Apowersoft Screen Capture Pro পর্যালোচনা

  2. প্রাথমিক ওএস 5.1 হেরা পর্যালোচনা

  3. Zorin OS 15.1 পর্যালোচনা

  4. উইন্ডোজ 7 এমএস পেইন্ট পর্যালোচনা