কম্পিউটার

Windows 7 এর জন্য 5টি আকর্ষণীয় এবং দরকারী অ্যাপ্লিকেশন

আপনি উইন্ডোজ ব্যবহার করতে পারেন অ্যাপ্লিকেশন সহ এই সাইটে একটি টন সিরিজ আছে. উদাহরণস্বরূপ, এখানে বিকল্প অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকা রয়েছে যা আপনি Windows 7-এ ব্যবহার করতে পারেন৷ যে অ্যাপ্লিকেশনগুলি আপনাকে আপনার অপারেটিং সিস্টেম পরিবর্তন করতে দেয় সেগুলি সম্পর্কে কীভাবে? আমরা সেগুলো নিয়েও রিপোর্ট করেছি। যাইহোক, এমন কিছু অ্যাপ্লিকেশনও রয়েছে যা আপনাকে আপনার কম্পিউটারে কিছু ক্রিয়াকলাপ রেকর্ড করতে দেয়, সবগুলোই একজন ডেভেলপার দ্বারা তৈরি করা হয় যার নাম Herve Nawrocki। তার প্রোগ্রামগুলি আপনাকে আপনার ওয়েবক্যাম এবং কীবোর্ডের মতো জিনিসগুলি রেকর্ড করতে সহায়তা করবে৷ এগুলি সবগুলিই নিরাপদ এবং আজকে লোকেরা যে উইন্ডোজ ব্যবহার করে তার বেশিরভাগ সংস্করণে খুব ভাল কাজ করে৷ আসুন তাদের কিছু দেখি!

মোশন সেন্সর ক্ষমতা সহ আপনার ওয়েবক্যাম রেকর্ড করুন

Windows 7 এর জন্য 5টি আকর্ষণীয় এবং দরকারী অ্যাপ্লিকেশন

এটি এমন একটি অ্যাপ্লিকেশন নয় যা আপনাকে আপনার এবং অন্য ব্যক্তির মধ্যে একটি ওয়েবক্যাম সেশন রেকর্ড করতে দেয়, বরং একটি প্রোগ্রাম যা আপনাকে আপনার নিজস্ব ওয়েবক্যাম রেকর্ড করতে দেয়৷ এই অ্যাপ্লিকেশানটির নিফটি জিনিসটি হল যে আপনি এটিকে গতির জন্য আপনার ক্যাম নিরীক্ষণ করতে সেট করতে পারেন, মূলত আপনার কম্পিউটারকে একটি সুরক্ষা ক্যামেরা সার্ভারে পরিণত করে এবং আপনি যখন আশেপাশে না থাকেন তখন কী ঘটছে তা দেখতে দেয়৷

আপনি এই গতি-শনাক্তকারী অ্যাপটি এখানে পেতে পারেন।

একজন বিশ্বস্ত কীলগার ব্যবহার করুন

Windows 7 এর জন্য 5টি আকর্ষণীয় এবং দরকারী অ্যাপ্লিকেশন

আপনার কম্পিউটারে যা ঘটে তা আপনার কম্পিউটারে থাকে না। কখনও কখনও, আপনাকে নিশ্চিত করতে হবে যে অন্য কেউ আপনার কম্পিউটার ব্যবহার করে না। আপনি যখন এটির আশেপাশে থাকেন না তখন আপনি কীভাবে এটি করতে পারেন? শুধুমাত্র যেকোন কী-লগার ইনস্টল করা বিপজ্জনক হতে পারে, বিশেষ করে যেহেতু তাদের মধ্যে কেউ কেউ একটি তৃতীয় পক্ষের সার্ভারে ডেটা পাঠায় যা এটি সংগ্রহ করে, মূলত আপনার পাসওয়ার্ড ব্যবহার করতে সক্ষম। আপনি কেবল "ইজি কীবোর্ড অ্যাক্টিভিটি রেকর্ডিং" ব্যবহার করতে পারেন, নওরোকি দ্বারা তৈরি একটি অ্যাপ্লিকেশন যা আপনার হার্ড ড্রাইভের একটি জায়গায় আপনার কীবোর্ড থেকে প্রতিটি একক কীস্ট্রোককে সহজভাবে সংরক্ষণ করবে। এটি আপনার উপস্থিত না থাকার সময় কী ঘটছে তা ট্র্যাক করা সহজ করে তোলে। এই অ্যাপটি এখানে ডাউনলোড করুন।

ব্যাচ রিসাইজ JPEG ফাইলগুলি

Windows 7 এর জন্য 5টি আকর্ষণীয় এবং দরকারী অ্যাপ্লিকেশন

যদিও এটি একটি রেকর্ডিং অ্যাপ্লিকেশন নাও হতে পারে, এটি অবশ্যই সেই দ্রুত কাজের জন্য দরকারী যেখানে আপনাকে কিছু ফিট করার জন্য আপনার সমস্ত চিত্রের আকার পরিবর্তন করতে হবে। যদিও এটি সম্পূর্ণরূপে দরকারী নয়, আপনার এটির প্রয়োজন হতে পারে এবং এটি এখানে অন্তর্ভুক্ত করার জন্য এটি একটি ভাল কারণ। অ্যাপটি ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করুন।

একটি দ্রুত এবং সহজ স্ক্রিনকাস্ট করুন

Windows 7 এর জন্য 5টি আকর্ষণীয় এবং দরকারী অ্যাপ্লিকেশন

আপনি দেখেছেন কিভাবে ইউটিউবে কিছু লোক আপনাকে তাদের স্ক্রীনে যা চলছে তার রেকর্ডিং দেখায়, তাই না? এটি স্ক্রিনকাস্টিং নামে পরিচিত, এবং যারা প্রচুর টিউটোরিয়াল সামগ্রী করে এমন চ্যানেলের মালিক তাদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। আপনিও একই কাজ করতে পারেন! আপনি কাউকে আপনার স্ক্রীনের একটি রেকর্ডিং পাঠাচ্ছেন যাতে তারা একটি সমস্যা ভালভাবে বুঝতে পারে বা আপনি নিজের জ্ঞান দিয়ে অন্যদের সাহায্য করতে চান, Nawrocki আপনার জন্য একটি সমাধান আছে। তার স্ক্রিন রেকর্ডিং সফটওয়্যারটি এখানে ডাউনলোড করা যাবে। এটি আপনাকে বেছে বেছে ফ্রেম রেকর্ড করার অনুমতি দেয় শুধুমাত্র যখন আপনার স্ক্রিনে কোনো পরিবর্তন ঘটে, যাতে আপনি স্থান বাঁচাতে পারেন। এটি কিছুটা প্রতিটি Windows 7 সিস্টেমে পাওয়া সমস্যা স্টেপ রেকর্ডারের মতো, তবে এটি অন্যান্য কিছুর জন্যও কার্যকর হতে পারে৷

MP3 ট্যাগ পরিবর্তন করুন

Windows 7 এর জন্য 5টি আকর্ষণীয় এবং দরকারী অ্যাপ্লিকেশন

এখানে আরেকটি অ্যাপ্লিকেশন যা কিছু রেকর্ড করে না, তবে অবশ্যই আপনাকে রেকর্ড করা উপাদান পরিবর্তন করতে দেয়। আপনি যেকোন সংখ্যক MP3 এর ট্যাগ পরিবর্তন করতে পারেন, যা আপনার মধ্যে যারা মিউজিক ফাইলগুলিকে MP3 প্লেয়ারে সরাতে চান তাদের জন্য দরকারী। সেগুলি বাছাই করা আপনাকে সেই ব্যয়বহুল ছোট গ্যাজেটগুলিতে আপনার সঙ্গীতকে আরও সহজে খুঁজে পেতে সহায়তা করবে৷ এই অ্যাপটি এখানে ডাউনলোড করুন।

যোগ করার জন্য কিছু আছে?

অন্যান্য লোকেরা তাদের সমস্যার সমাধান করতে যা পেয়েছে তা শুনতে আমরা সর্বদা আনন্দিত। আপনি যদি এমন কোনও অ্যাপ জানেন যা এইগুলির বিকল্প হিসাবে কাজ করতে পারে তবে নীচে একটি মন্তব্য করুন!


  1. 11 উইন্ডোজ 7, ​​8 এবং 10 এর জন্য সেরা পণ্য কী ফাইন্ডার

  2. Windows 10 8 এবং 7 এর জন্য 5 সেরা ডাউনলোড ম্যানেজার

  3. Windows 10, 7 এবং 8 এর জন্য 10 সেরা ইপাব রিডার

  4. উইন্ডোজ 10 এর জন্য ডাইরেক্টএক্স 12 কীভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন